scorecardresearch
 

Nusrat- Yash- Rituparna: বি-টাউন থেকে ফিরে বাংলা ছবিতে ফিরছেন যশ, সঙ্গী নুসরত- ঋতুপর্ণা

New Bangla Film: আসছে দেবরাজ সিংহের পরিচালনায় আসছে নতুন ছবি 'শিকার'। তবে এই ছবিতে যশ ছাড়াও রয়েছেন, এক জোড়া নায়িকা। অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও তাঁর নুসরত জাহান।  

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত, যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ফেসবুক) ঋতুপর্ণা সেনগুপ্ত, যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ফেসবুক)

'চিনে বাদাম' গেরোর পর টলিউড থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। মাঝে ব্যস্ত ছিলেন বি-টাউন নিয়ে। এবার ফের বাংলা ছবির নায়ক তিনি। দেবরাজ সিংহের (Debraj Sinha) পরিচালনায় আসছে নতুন ছবি 'শিকার' (Shikarr)। তবে এই ছবিতে যশ ছাড়াও রয়েছেন, এক জোড়া নায়িকা। অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)।  

থ্রিলারধর্মী ছবি (Thriller Movie) 'শিকার-র গল্প আবর্তিত হবে মূলত এক গ্রামকে কেন্দ্র করেই। যেখানে ঘটে যাবে এক বড় কেলেঙ্কারি। ছবিতে সরকারি অফিসার তথা একজন সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণাকে। গ্রামের মানুষদের দেখভাল করেন যশ। তাদের ভাল- মন্দ দেখে, উপকার করে সে। যশের প্রেমিকার চরিত্রে দেখা যাবে তাঁর স্ত্রী তথা অভিনেত্রী- সাংসদ নুসরতকে।

আরও পড়ুন: বসন্তেই চার হাত এক হবে দুর্নিবার- ঐন্দ্রিলার, বিয়ে- রিসেপশনের ভেন্যু এখানে

সব ঠিক থাকলে এবছর মার্চ মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। এর আগে 'লাভ ইন রাজস্থান', 'রক্তমুখী নীলা'-র মতো ছবি এবং বেশ কয়েকটি হিন্দি ওয়েব সিরিজও পরিচালনা করেছেন দেবরাজ সিংহ। এই প্রথম একসঙ্গে কাজ করবেন ঋতুপর্ণা ও যশ। 

আরও পড়ুন: ৩ বছর ধরে প্রেম করছেন যমুনা- সঙ্গীত, শ্বেতার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রুবেল

অন্যদিকে এর আগে 'ওয়ান', 'এসওএস কলকাতা', 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'-র মতো ছবিতে একসঙ্গে জুটিতে অভিনয় করেছেন যশ ও নুসরত। এক সময় সম্পর্কের জন্য বহু আলোচনা- কটাক্ষের মুখোমুখি হয়েছেন তাঁরা। তবে বর্তমানে পরিস্থিতি একেবারে স্বাভাবিক। কাজের পাশাপাশি, ছেলে ঈশানকে নিয়ে চুটিয়ে সংসার করছেন 'যশরত'। 

 

Advertisement
Advertisement