scorecardresearch
 

Srabanti-Abhirup: পাগল মেয়ে পছন্দ 'প্রেমিকে'র, লাজে রাঙা শ্রাবন্তী

আইনিপথে এখনও আলাদা হননি রোশন-শ্রাবন্তী। তবে অভিনেত্রীর জীবনে এসেছে নতুন বন্ধু। মুখে বলছেন বটে ‘শুধুই বন্ধু’ তবে টলিপাড়ায় তাঁদের প্রেম আর গোপন নেই। নানা জায়গায় শ্রাবন্তীর সঙ্গী হচ্ছেন অভিরূপ। অভিরূপকে ‘ভাল বন্ধু’ বলেছেন শ্রাবন্তী।

Advertisement
অভিরূপ ও শ্রাবন্তী। অভিরূপ ও শ্রাবন্তী।
হাইলাইটস
  • আইনিপথে এখনও আলাদা হননি রোশন-শ্রাবন্তী।
  • তবে অভিনেত্রীর জীবনে এসেছে নতুন বন্ধু।

অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর 'বন্ধুত্ব' গোপন করেননি শ্রাবন্তী। এই তো দিন কয়েক আগে একটি সংবাদমাধ্যমে জানিয়েছিলেন,'অভিরূপ আমার খুব ভালো বন্ধু। ভবিষ্যতে কী হবে জানি না, ভালোবাসা আসতেই পারে।'টলিউডে গুঞ্জন, চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। অভিরূপের সঙ্গে একসঙ্গে বিদেশে ছুটিও কাটিয়েছেন। এবার নেটমাধ্যমে অভিনেত্রীর চর্চিত প্রেমিকের একটি পোস্টে শ্রাবন্তীর মন্তব্য নিয়ে তুঙ্গে জল্পনা।     

আইনিপথে এখনও আলাদা হননি রোশন-শ্রাবন্তী। তবে অভিনেত্রীর জীবনে এসেছে নতুন বন্ধু। মুখে বলছেন বটে ‘শুধুই বন্ধু’ তবে টলিপাড়ায় তাঁদের প্রেমের কথা আর গোপন নেই। বিভিন্ন জায়গায় শ্রাবন্তীর সঙ্গী হচ্ছেন অভিরূপ। অভিরূপকে ‘ভাল বন্ধু’ বলেছেন শ্রাবন্তী। আর চর্চিত প্রেমিক যিনি আবার প্রতিবেশীও, তাঁর দাবি, শ্রাবন্তীর ‘বিরাট ফ্যান’। পেশাদারি সম্পর্কও রয়েছে দুজনের। অভিরূপের সংস্থার প্রচারমুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এবার অভিরূপ-শ্রাবন্তীর সম্পর্ক আরও খুল্লামখুল্লা। শনিবার রাতে ইনস্টাগ্রামে অভিরূপ একটি পোস্টে তাঁর পছন্দের নারীর কথা ভাগ করে নিয়েছেন। আদর্শ জীবনসঙ্গিনী কেমন হবে? তাতে লেখা,‘আমার আদর্শ সঙ্গী একটু বেখেয়ালি হবে। তার সঙ্গে অনেকক্ষণ কথা বলতে পারব। আমার জন্য কেউই খুব বেশি পাগল হয় না, তাই যত পাগল হবে ততই ভাল। আমার একটু বেখেয়ালি সুন্দরীই পছন্দ।' ওই পোস্টে জ্বলজ্বল করছে শ্রাবন্তীর একটি কমেন্ট। চোখে হাত রাখা বানরের ইমোজি শেয়ার করেছেন। যার অর্থ, 'লাজে রাঙা।'

অভিরূপের পোস্টে শ্রাবন্তীর কমেন্ট।
অভিরূপের পোস্টে শ্রাবন্তীর কমেন্ট।

অতিসম্প্রতি একটি বাংলা সংবাদ মাধ্যমে শ্রাবন্তী তাঁর ও অভিরূপের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। তিনি জানান,'আমি খুব ইমোশনাল। সঙ্গী নির্বাচনে ভুল হয়েছে। মানুষ চিনতে ভুল করেছি। আপাতত আমি একা। অভিরূপ আমার খুব ভাল বন্ধু। ভবিষ্যতে কী হবে জানি না, ভালোবাসা হতেই পারে। আগে হয়তো হঠকারিতায় সিদ্ধান্ত নিয়েছি। এখন পরিণত হয়েছি।' অভিরূপের সঙ্গে সব কথা শেয়ার করা যায় বলেও জানিয়েছিলেন টলি অভিনেত্রী। 

Advertisement

আরও পড়ুন- শনিদেবের প্রিয় ফুল, এই গাছ ধরে রাখলে কাটবে অর্থসংকট

Advertisement