scorecardresearch
 

Sudipta Banerjee: মাঝরাতে ঘুম ভেঙে যাচ্ছে, TMC নেতাকে বিয়ের আগে টেনশনে অভিনেত্রী

Sudipta Banerjee: হাতে গোনা আর মাত্র কয়েকটা দিনই বাকি। বৈশাখেই সাত পাকে বাঁধা পরতে যাচ্ছেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী বিয়ে করতে চলেছেন তৃণমূল নেতা সৌম্য বক্সীকে। আগামী ১ মে সামাজিক রীতি মেনেই বিয়ে করবেন তিনি। বিয়ের প্রস্তুতির মাঝেই অভিনেত্রী দারুণ টেনশনে রয়েছেন বলে জানিয়েছেন।

Advertisement
বিয়ের আগেই সুদীপ্তা টেনশনে রয়েছেন বিয়ের আগেই সুদীপ্তা টেনশনে রয়েছেন
হাইলাইটস
  • হাতে গোনা আর মাত্র কয়েকটা দিনই বাকি। বৈশাখেই সাত পাকে বাঁধা পরতে যাচ্ছেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।
  • অভিনেত্রী বিয়ে করতে চলেছেন তৃণমূল নেতা সৌম্য বক্সীকে
  • বিয়ের প্রস্তুতির মাঝেই অভিনেত্রী দারুণ টেনশনে রয়েছেন বলে জানিয়েছেন।

হাতে গোনা আর মাত্র কয়েকটা দিনই বাকি। বৈশাখেই সাত পাকে বাঁধা পরতে যাচ্ছেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী বিয়ে করতে চলেছেন তৃণমূল নেতা সৌম্য বক্সীকে। আগামী ১ মে সামাজিক রীতি মেনেই বিয়ে করবেন তিনি। বিয়ের প্রস্তুতির মাঝেই অভিনেত্রী দারুণ টেনশনে রয়েছেন বলে জানিয়েছেন। 

বিয়ের আগেই টেনশনে সুদীপ্তা
'সোহাগ জল' সিরিয়ালে সুদীপ্তাকে বেণী বৌদির ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। এমনিতে সুদীপ্তা সিরিয়াল জগতে খুবই পরিচিত এক মুখ। সিরিয়ালের শ্যুটিংয়ের মাঝেই চলছে বিয়ের প্রস্তুতি। আর এর মাঝে অভিনেত্রীর মনে বিয়ে নিয়ে কি চলছে? এক সংবাদমাধ্যমের কাছে এ বিষয়ে সুদীপ্তা বলেছেন, 'এখন উত্তেজনার বদলে খুব টেনশন হচ্ছে। কদিন আগে পর্যন্ত একটা উত্তেজনা ছিল, কিন্তু এখন একটু ভয় লাগছে। এখনও বহু কাজ বাকি। তত্ত্ব সাজানো, কেনাকাটা বাকি। নিজের যত্নও নিতে হবে। সব চিন্তা ঘুরছে কিন্তু জানি না কখনও কী করতে পারব। এইসব চিন্তা আর টেনশনে মাঝরাতে ঘুম ভেঙে যাচ্ছে।' 

আরও পড়ুন: Sudipta Banerjee Wedding: বিয়ের পিঁড়িতে সুদীপ্তা-সৌম্য, বিয়ের সাজ থেকে হানিমুন সবটা ফাঁস

 

বাঙালি রীতি মেনেই বিয়ে করবেন
স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে বিয়ে করতে চলেছেন সুদীপ্তা। তাঁদের সম্পর্ক বহু বছরের। এইবার নিজেদের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন সুদীপ্তা-সৌম্য। সায়েন্স সিটির কাছের একটি গ্রাউন্ড বুক করা আছে বলে জানান তিনি। অভিনেত্রীর কথা অনুযায়ী তিনি একেবারে বাঙালি রীতি রেওয়াজ মেনেই বিয়ের পিঁড়িতে বসবেন। দুই বাড়ির সকলেই সেখানে উপস্থিত থাকবেন। 

আরও পড়ুন: Sudipta Banerjee Wedding: বিয়ের পিঁড়িতে বসছেন 'বেণী বৌদি'- সুদীপ্তা, তৃণমূল নেতার সঙ্গে বিয়ে মে মাসে

Advertisement

সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী
'সোহাগ জল'-এর শ্য়ুটিং নিয়ে এখন খুবই ব্যস্ত অভিনেত্রী। তারই মধ্যে অবশ্য লাল বেনারসী কেনা হয়ে গিয়েছে। সুদীপ্তা আগেই জানিয়েছিলেন যে সাবেকীভাবেই তিনি সাজতে চান তবে তাঁর বউয়ের সাজে মর্ডান লুকসও লক্ষ্য করা যাবে। নিজের জন্য এখনও অনেক কিছু কেনা বাকি রয়েছে। ২০-২১ এপ্রিলের পর অভিনেত্রী ছুটি নেবেন। 

মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে
বিয়ে বা রিসেপশন নিয়ে কী প্ল্যান করেছেন তিনি? ডেস্টিনেশন ওয়েডিং না হোক রয়েল ওয়েডিং হচ্ছে কি? এই প্রশ্নে তিনি জানান, 'কিছুটা বলিউডি ধাঁচে বিয়ে করছি আমরা। বড় করে অনুষ্ঠান হবে। আমাদের বিয়েতে আত্মীয় থেকে নিকট বন্ধুবান্ধব সবাই উপস্থিত থাকবেন। রিসেপশনের প্ল্যানিং বড় করে করা হয়েছে। সেদিন আমি লেহেঙ্গা পরব। প্যাস্টেল রঙের লেহেঙ্গাটা। বাকিটা থাক পরের জন্য।' যেহেতু স্মিতা বক্সীর ছেলের সঙ্গে বিয়ে হচ্ছে তাই এটা স্বাভাবিক যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হবে। তবে তিনি আসবেন কিনা সেটা বিয়ের দিনই বোঝা যাবে বলে জানিয়েছেন সুদীপ্তা। 

Advertisement