scorecardresearch
 

মুক্তির কয়েক ঘন্টা আগে ফাঁস বিজয়ের ছবির দৃশ্য, বিপাকে টিম 'মাস্টার'

মুক্তির দু'দিন আগেই ফাঁস হল তামিল অভিনেতা বিজয়ের (Vijay) আসন্ন ছবি 'মাস্টার' (Master) -র দৃশ্য। লোকেশ কানাগরাজ ( Lokesh Kanagaraj) পরিচালিত, 'মাস্টার' ১৩ জানুয়ারি বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। শোনা যাচ্ছে যে ক্লিপগুলি একটি শো থেকে রেকর্ড করা হয়েছে, যা ডিস্ট্রিবিউটরদের জন্যে আয়োজন করা হয়েছিল।

Advertisement
মুক্তির কয়েক ঘন্টা আগেই ফাঁস 'মাস্টার' ছবির দৃশ্য মুক্তির কয়েক ঘন্টা আগেই ফাঁস 'মাস্টার' ছবির দৃশ্য
হাইলাইটস
  • মুক্তির দু'দিন আগেই ফাঁস 'মাস্টার' ছবির দৃশ্য।
  • মুখ্য চরিত্রে রয়েছেন তামিল অভিনেতা বিজয়।
  • আগামী ১৩ জানুয়ারি বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

মুক্তির দু'দিন আগেই ফাঁস হল তামিল অভিনেতা বিজয়ের (Vijay) আসন্ন ছবি 'মাস্টার' (Master) -র দৃশ্য। ছবির শুরু দৃশ্য ছাড়াও আরও বেশ কয়েকটি ক্লিপ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচারিত হচ্ছে। লোকেশ কানাগরাজ ( Lokesh Kanagaraj) পরিচালিত, 'মাস্টার' ১৩ জানুয়ারি বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। শোনা যাচ্ছে যে ক্লিপগুলি একটি শো থেকে রেকর্ড করা হয়েছে, যা ডিস্ট্রিবিউটরদের জন্যে আয়োজন করা হয়েছিল।

'মাস্টার' হ'ল প্রথম বড় বাজেটের ছবি, যেটি প্রায় নয় মাস পর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবির গ্র্যান্ড রিলিজের কয়েক ঘন্টা আগে, মাস্টার-র কিছু দৃশ্য নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওগুলি ওয়েবে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে টিম 'মাস্টার' চেষ্টা শুরু করেছেন যতটা সম্ভব বিপদ এড়াতে।

আরও পড়ুন: এটাই কি বিরুষ্কার মেয়ের প্রথম ছবি? নেট দুনিয়ায় ভাইরাল ছবি ঘিরে বাড়ছে জল্পনা

 লোকেশ কানাগরাজের প্রতিক্রিয়া

পরিচালক লোকেশ কানাগরাজ এবং বাকি কলাকুশলীরা ট্যুইটারে সকলকে আবেদন করেছেন। তাঁরা প্রত্যেককে ইন্টারনেটে ফাঁস হওয়া ক্লিপগুলি শেয়ার না করার জন্যে অনুরোধ করেছেন। এছাড়াও, তাঁরা ফ্যানেদের অনুরোধ করেছেন ফাঁস হওয়া ভিডিওগুলি রিপোর্ট করার জন্যে।
ছবিটি ফাঁস হওয়ার কয়েক ঘন্টা পরে লোকেশ হতাশ হয়ে ট্যুইট করেন। তিনি লিখেছেন যে, "দীর্ঘ এক থেকে দেড় বছর ধরে কঠোর পরিশ্রম করে আপনাদের সামনে 'মাস্টার' আনতে পেরেছি। আমরা সকলে আশাবাদী যে ছবিটি আপনারা প্রেক্ষাগৃহে গিয়েই উপভোগ করবেন। আপনারা যদি ছবির কোনও ফাঁস হওয়া ক্লিপ দেখতে পান, তবে দয়া করে এটি শেয়ার করবেন না। আপনাদের সকলকে ধন্যবাদ। আপনাদের সকলকে আমি ভালবাসি। আর মাত্র একটা দিন এবং তারপর 'মাস্টার' আপনাদেরই।"

আরও পড়ুন: পোশাকে-অ্যাকসেসারিজে রঙ মেলানোর খেলা, মনের মিলন কি হয়ে গিয়েছে কিয়ারা আদবানি-সিদ্ধার্থ মালহোত্রার?

প্রযোজকের প্রতিক্রিয়া

'মাস্টার' ছবির প্রযোজনা সংস্থা, এক্সবি ফিল্ম ক্রিয়েটরসের তরফ থেকেও সকলকে অনুরোধ করা হয়েছে ইন্টারনেটে ক্লিপগুলি শেয়ার না করার জন্যে। তারা লিখেছেন, "টিম 'মাস্টার' আপনাদের সকলকে অনুরোধ করছে যে কোনও ফাঁস হওয়া ক্লিপ ফরোয়ার্ড বা শেয়ার না করে,এই ধরণের যে কোনও বিষয় আপনার চোখে পড়লে দয়া করে এটি আমাদের সঙ্গে রিপোর্ট শেয়ার করুন..."

আরও পড়ুন: সিকিমের জিরো পয়েন্টে এই প্রথম! ফ্যামিলি ভ্যাকেশনের সঙ্গে REKKA-র শ্যুটিং শেষ সৃজিতের

ছবির সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরও দর্শকদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়া ক্লিপগুলি শেয়ার না করোর অনুরোধ করেছেন।

জাভিয়ার ব্রিট্টো প্রযোজিত 'মাস্টার',এর আগে ২০২০ সালের ২০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস অতিমারীর জন্যে ছবি মুক্তি পিছিয়ে যায়। এই বাণিজ্যিক বিনোদনকারী ছবিতে অভিনয় করেছেন বিজয়, বিজয় শেঠুপতী, মালভিকা মোহনান এবং আন্দ্রেয়া জেরেমিয়া।

Advertisement