scorecardresearch
 

Tatto Of Tollywood Actresses: পিঠ-কোমর-বুক-হাত, টলি অভিনেত্রীদের কার কোথায় ট্যাটু রয়েছে?

Tatto Of Tollywood Actresses: বহুযুগ আগে উল্কি নামটির সঙ্গে সকলেই পরিচিত। তখনও এটা ট্রেন্ডিং হয়ে ওঠেনি। বিশেষ করে বাঙালি সংস্কৃতিতে তো একেবারেই আসেনি এই উল্কি। হালফিলে এই উল্কি ফিরে এসেছে ট্যাটু নাম নিয়ে। এখন তো সর্বত্রই ট্যাটু পার্লার হয়ে গিয়েছে। এখন রাস্তায় নামলেই পিঠের ফাঁকে, বাহুতে বা কবজি বা পায়ের পাতায় ট্যাটুর দর্শন পাওয়া।

Advertisement
টলিউড অভিনেত্রীদের ট্যাটু টলিউড অভিনেত্রীদের ট্যাটু
হাইলাইটস
  • বহুযুগ আগে উল্কি নামটির সঙ্গে সকলেই পরিচিত। তখনও এটা ট্রেন্ডিং হয়ে ওঠেনি।
  • হালফিলে এই উল্কি ফিরে এসেছে ট্যাটু নাম নিয়ে।
  • এখন রাস্তায় নামলেই পিঠের ফাঁকে, বাহুতে বা কবজি বা পায়ের পাতায় ট্যাটুর দর্শন পাওয়া যায়।

বহুযুগ আগে উল্কি নামটির সঙ্গে সকলেই পরিচিত। তখনও এটা ট্রেন্ডিং হয়ে ওঠেনি। বিশেষ করে বাঙালি সংস্কৃতিতে তো একেবারেই আসেনি এই উল্কি। হালফিলে এই উল্কি ফিরে এসেছে ট্যাটু নাম নিয়ে। এখন তো সর্বত্রই ট্যাটু পার্লার হয়ে গিয়েছে। এখন রাস্তায় নামলেই পিঠের ফাঁকে, বাহুতে বা কবজি বা পায়ের পাতায় ট্যাটুর দর্শন পাওয়া যায়। হরেক রকমের ট্যাটু, তার হরেক রকম অর্থ। টলিউডের বহু অভিনেত্রী রয়েছেন যাঁরা ট্যাটু করিয়েছেন তাঁদের শরীরে। সেই ট্যাটু দৃষ্টি আকর্ষণ করেছে সকলের। দেখে নিন টলিউডের কোন কোন অভিনেত্রীর শরীরে রয়েছে ট্যাটু।  

 

মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম


আরও পড়ুন: মিমির মেদহীন পেটের ট্যাটুতে লুকিয়ে অন্য রহস্য, জানেন ?

মিমি চক্রবর্তী 
যাদবপুরের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর হাতের ট্যাট্যুটি লক্ষ্য করেছেন? নটরাজের একটি নকশার আদলে হাতে ট্যাটু করিয়েছেন তিনি। তবে কেবল হাতেই নেই ট্যাটু, অভিনেত্রী পেটের নীচের অংশেও একটি ট্যাটু করিয়েছেন। যদিও তা সচরাচর চোখে পড়ে না। মিমি চক্রবর্তী জানিয়েছেন, তাঁর পেটে অ্যাপেন্ডিক্সের অপারেশন হয়েছিল বহুকাল আগে, সেই দাগটি বেশ অস্বস্তিকর। দাগ ঢাকতেই ট্যাটু করিয়েছেন তিনি।

নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

নুসরত জাহান
তৃণমূলের আরেক সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানও ট্যাটুসুন্দরী। অভিনেত্রী এমন জায়গাতেই ট্যাটু করিয়েছেন যে তা ঘনিষ্ঠ সময় ছাড়া চোখে পড়ার মতো নয়। বুকের একটি অংশে ছোট্ট ট্যাটু করিয়েছেন নুসরত।

আরও পড়ুন: রীতিমতো নাজেহাল অবস্থা, তীব্র গরম সহ্য করতে পারছেন না যশ-নুসরতরা

শ্রীলেখা মিত্র
অভিনেত্রী শ্রীলেখা মিত্রর আবেদনময়ী হয়ে ওঠার পিছনে যে তাঁর ট্যাটুরও অবদান রয়েছে একথা নিজেই বলেন তিনি। পিঠে ট্যাটু করিয়েছেন এই অভিনেত্রী, থাইল্যান্ডের একটি নকশা অনুযায়ী সূর্য আঁকিয়েছেন পিঠে। এই ট্যাটুর অর্থ হল ‘শক্তি'।

Advertisement
মুমতাজ সরকার

মুমতাজ সরকার
অভিনেত্রী মডেল মুমতাজ সরকার, জাদুকর পিসি সরকার জুনিয়রের কন্যা। তাঁর ট্যাটু প্রেমের কথা সকলেই জানেন। মুমতাজের হাতে, পিঠে, পায়ে বহু বহু ট্যাটু রয়েছে। দেখে নিন মুমতাজের পিঠের একটি বিশেষ ট্যাটু। হাতেও ট্যাটু করিয়েছেন মুমতাজ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: টলিউডের কোনও নায়ক নন, তাও এই ছেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সন্দীপ্তা

 

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলি সুন্দরীর বাম হাতের রয়েছে ময়ূরের পালকের ট্য়াটু। প্রায়শই হাতের ট্য়াটুকে শো অফ করেন টলি পাড়ার প্রথম সারির এই নায়িকা।


 

Advertisement