scorecardresearch
 

Rubel-Sweta Relation: ভরা বর্ষায় ভীষণ মিস করছেন রুবেলকে, অভিনেতাকে কী বলে ডাকেন শ্বেতা?

Rubel-Sweta Relation: টেলিভিশনে চর্চিত জুটি হিসাবে পরিচিত রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। তাঁদের মাখো মাখো প্রেম টেলিভিশন পাড়ায় হট কফি। নিম ফুলের মধুর সৌজন্যে এখন প্রতিটি বাঙালি দর্শকের আরও কাছের মানুষ হয়ে উঠেছেন রুবেল তথা সৃজন। অপরদিকে, শ্বেতাও টেলিভিশন ও টলিউডে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন।

Advertisement
শ্বেতা-রুবেলের রোম্যান্স শ্বেতা-রুবেলের রোম্যান্স
হাইলাইটস
  • টেলিভিশনে চর্চিত জুটি হিসাবে পরিচিত রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য।
  • তাঁদের মাখো মাখো প্রেম টেলিভিশন পাড়ায় হট কফি।
  • শ্বেতা কোনও মুহূর্ত ছাড়েন না রুবেলের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করতে।

টেলিভিশনে চর্চিত জুটি হিসাবে পরিচিত রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। তাঁদের মাখো মাখো প্রেম টেলিভিশন পাড়ায় হট কফি। নিম ফুলের মধুর সৌজন্যে এখন প্রতিটি বাঙালি দর্শকের আরও কাছের মানুষ হয়ে উঠেছেন রুবেল তথা সৃজন। অপরদিকে, শ্বেতাও টেলিভিশন ও টলিউডে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন। কিছুদিন আগেই শ্যুটিং সেটে বড়সড় দুর্ঘটনা ঘটে রুবেলের। দুপায়ের গোড়ালি ভেঙে শয্যাসায়ী এই জনপ্রিয় টেলি তরকা। এই অবস্থাতেই ঘরে বসছে চলছে সিরিয়ালের শ্যুটিং। আর এমন পরিস্থিতিতে শ্বেতা তাঁর পাশে থাকবেন না এটা তো হতেই পারে না। শ্বেতা কোনও মুহূর্ত ছাড়েন না রুবেলের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করতে। কিন্তু জানেন কী রুবেলকে ভালোবেসে কী নামে ডাকেন শ্বেতা?

প্রেমিক যখন ঘরবন্দি তখন প্রেমিকা শ্বেতাই পৌঁছে যান তাঁর কাছে। একসঙ্গে দুজনে রিল ও শেয়ার করছেন। সেই সঙ্গে লাভিডাভি ছবি তো আছেই। তবে এখন আর একসঙ্গে বেরোতে পারছেন না শ্বেতা-রুবেল। তাই পুরনো সময়কে খুব মিস করছেন শ্বেতা। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, রুবেল সমুদ্রের ধারে বলিউডি এক গানে পা মেলাচ্ছেন। সেই ভিডিও পোস্ট করে শ্বেতা ক্যাপশনে লিখেছেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ বাবাই, আমরা আবার ঘুরতে যাব। এই ক্যাপশন থেকেই স্পষ্ট যে শ্বেতা ভালোবেসে রুবেলকে বাবাই বলে ডাকেন। শ্বেতার এই ভিডিওতে রুবেল মন্তব্য করতে ভোলেননি। তিনি লেখেন, হ্যাঁ, খুব শীঘ্রই আমরা যাব, লাভ ইউ বেবি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sweta Mou Bhattacharya (@bhattacharya.sweta21)

Advertisement

যমুনা ঢাকি থেকেই রুবেল-শ্বেতার প্রেম শুরু হয়। যদিও একে-অপরকে বহু আগে থেকেই চিনতেন তাঁরা। তবে কখনও নিজেদের প্রেম প্রকাশ্যে নিয়ে আসেননি। যমুনা ঢাকি শেষ হওয়ার পরই রুবেল ও শ্বেতা তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনেন। প্রসঙ্গত বাড়ি বন্দি হয়ে থাকার পর কখনও বাড়ি বসেই শ্যুটিং করছেন রুবেল কখনও আবার ভাগ্নির সঙ্গে শরীরচর্চা করছেন, কখনও বা স্রেফ শ্বেতার সঙ্গে আড্ডা দিচ্ছেন। আর শ্বেতা বা রুবেল দুজনেই তাঁদের ব্যক্তিগত জীবনের একাধিক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এখন দুজনেই মন দিয়েছেন কেরিয়ারে। তাই বিয়ে নিয়ে এখনই কোনও মন্তব্য করতে চাননা রুবেল ও শ্বেতা। 


 

আরও পড়ুন

Advertisement