scorecardresearch
 

Television Side Role Ators: লিড রোল থেকে এখন পার্শ্বচরিত্র, সাইড রোলেই বাজিমাত করেছেন এই ৭ টেলি তারকা

Television Side Role Ators: বাংলা টেলিভিশনের এমন অনেক তারকাই রয়েছে যাঁরা তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন প্রধান চরিত্র হিসাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁরা সেই প্রধান চরিত্র থেকে সরে এসে এখন সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করছেন।

Advertisement
টেলি তারকা যারা জনপ্রিয় হয়েছেন সাইড রোলে টেলি তারকা যারা জনপ্রিয় হয়েছেন সাইড রোলে
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনের এমন অনেক তারকাই রয়েছে যাঁরা তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন প্রধান চরিত্র হিসাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁরা সেই প্রধান চরিত্র থেকে সরে এসে এখন সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করছেন।

বাংলা টেলিভিশনের এমন অনেক তারকাই রয়েছে যাঁরা তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন প্রধান চরিত্র হিসাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁরা সেই প্রধান চরিত্র থেকে সরে এসে এখন সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করছেন। এখন আর তাঁরা মুখ্য চরিত্রে অভিনয় করেন না। তবে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তাঁদের জনপ্রিয়তা এতটুকু কম হয়নি। দেখে নিন সেরকমই কিছু চরিত্রেদের যাঁরা পার্শ্বচরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। 

লাভলি মৈত্র
টেলি দুনিয়ার খুবই পরিচিত মুখ লাভলি মৈত্র। জলনুপূর ধারাবাহিকে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেন। তবে তারপর থেকেই বেশ কিছু সিরিয়ালে তাঁকে কেবলমাত্র পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে। হালফিলে মোহর, গুড্ডি সিরিয়ালেও অভিনয় করেন লাভলী।

শ্রীমা ভট্টাচার্য
গাঁটছড়া ধারাবাহিকে খড়ি তথা শোলাঙ্কির বোনের চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য। তাঁর চরিত্রের নাম দ্যুতি। তবে জামাই রাজা সিরিয়ালে নায়িকার ভূমিকাতে অভিনয় করে শুরু হয় তাঁর কেরিয়ার। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অর্জুন চক্রবর্তী।

আরও পড়ুন

শ্রীতমা ভট্টাচার্য
মা সিরিয়ালের ঝিলিককে নিশ্চয়ই ভুলে যাননি আপনি? অন্যতম জনপ্রিয় এই সিরিয়ালটিতে ঝিলিকের বড় বয়সের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীতমা। এখন তাঁকে কেবল পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায়।

ঈপ্সিতা মুখোপাধ্যায়
সুবর্ণলতা সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে কেরিয়ার শুরু করেন ঈপ্সিতা। এরপর কেয়া পাতার নৌকো ধারাবাহিকে তাকে নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল। এখন বালিঝড়, ধুলোকণা, একা দোক্কার মত সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

Advertisement

অনিন্দ্য চট্টোপাধ্যায়
মা সিরিয়ালটিতে নায়কের ভূমিকাতে অভিনয় করেছিলেন অনিন্দ্য। তবে এখন তাকে কেবল পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। গাঁটছড়া সিরিয়ালে নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে অনিন্দ্য বেশ জনপ্রিয় ছোটপর্দা থেকে শুরু করে টলিউডে। 

দেবোত্তম মজুমদার
কেয়া পাতার নৌকো ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করে শুরু হয়েছিল তার অভিনয় সফর। তাঁর এই চরিত্র অনেক জনপ্রিয়তা পেয়েছিল। তবে সেই অভিনেতাই এখন খড়কুটো, ধূলোকণা, গুড্ডির মত সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করছেন।

ইন্দ্রাশিস রায়
ইন্দ্রাশিষকে ধূলোকণা সিরিয়ালে নায়কের ভূমিকাতে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। এই একটি সিরিয়াল করেই তিনি ব্যাপক জনপ্রিয়তা পান দর্শকদের থেকে। ঠিক তার পরের সিরিয়াল বালিঝড়ে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

Advertisement