scorecardresearch
 

Dev: ছবি মুক্তির আগে দুঃসংবাদ, কাছের মানুষকে হারালেন দেব

দেবের বাবা গুরুপদ অধিকারীর মুম্বইয়ে ক্যাটারিঙের ব্যবসা। তার আগে থেকে মুম্বইয়ে কাজ করতেন তারাপদ বাবু। জেঠুই নিয়ে গিয়েছিলেন অভিনেতার পরিবারকে। তাঁর সাহায্যেই অভিনেতার বাবার মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যাটারিং ব্যবসার শুরু করেন। সেই জেঠু আজ নেই।

Advertisement
স্বজনহারা দেব। স্বজনহারা দেব।
হাইলাইটস
  • প্রয়াত দেবের স্বজন।
  • গতকাল মারা যান জেঠু।
  • শেষকৃত্যে থাকবেন দেব।

মুক্তি পেতে চলেছে তাঁর ছবি 'প্রজাপতি'। ছবির জোরদার প্রচারও শুরু করে দিয়েছেন অভিনেতা। এর মধ্যেই এল দুঃসংবাদ। শোকের ছায়া অধিকারী পরিবারে। স্বজন হারালেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব ওরফে দীপক অধিকারী। হারালেন তাঁর জেঠু তারাপদ অধিকারীকে। হার্টঅ্যাটাকে মৃত্যু হয়েছে দেবের জেঠুর। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৬৫। 

গতকাল রাতে মারা যান দেবের জেঠু। তাঁর শেষকৃত্যে যোগ দিচ্ছেন দেব। ইতিমধ্যেই তিনি মেদিনীপুরের উদ্দেশে রওনা দিয়েছেন। মেদিনীপুরের কেশপুরে আদিবাড়ি অভিনেতার। সেখানে চলে গিয়েছেন দেবের বাবা গুরুপদ অধিকারী। 

দেবের বাবা গুরুপদ অধিকারীর মুম্বইয়ে ক্যাটারিঙের ব্যবসা। তার আগে থেকে মুম্বইয়ে কাজ করতেন তারাপদ বাবু। জেঠুই নিয়ে গিয়েছিলেন অভিনেতার পরিবারকে। তাঁর সাহায্যেই অভিনেতার বাবার মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যাটারিং ব্যবসার শুরু করেন। সেই জেঠু আজ নেই। শোকস্তব্ধ অধিকারী পরিবার। 

বৃহস্পতিবার কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দেব। এ বছর থালি গার্ল হয়েছিলেন তাঁর বান্ধবী রুক্মিণী মৈত্র। শীতেই মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি 'প্রজাপতি'। বড়দিনের আগে ২৩ ডিসেম্বর মুক্তি পাবে তাঁর আগামী ছবি। এই ছবিতে তিনি ছাড়াও রয়েছেন মিঠুন চক্রবর্তী, শ্বেতা ভট্টাচার্য, মমতা শঙ্কররা। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে গল্প বুনেছেন পরিচালক অভিজিৎ সেন। ছেলে বিবাহযোগ্য হয়ে উঠেছে। তাঁর বিয়ে দিতে চান বাবা। ছেলে আবার চায়, বাবাকে খুশি রাখতে। বাস্তবেও নিজের বাবা গুরুপদ অধিকারীর ঘনিষ্ঠ দেব। তিনি নিজেও জানিয়েছিলেন, মা-বাবাকে সবসময় খুশি রাখতে চান।

আরও পড়ুন- অভিমান সরিয়ে কমল দূরত্ব, KIFF-র মঞ্চে মিমি! গরহাজির নুসরত

Advertisement