scorecardresearch
 

Sreelekha Mitra: সাপ নিয়ে খেলা শ্রীলেখার, 'কীভাবে করলাম?' অভিনেত্রী নিজেই অবাক, ছবি VIRAL

Sreelekha Mitra: ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা বলেই পরিচিত শ্রীলেখা মিত্র। তিনি এভাবেই পরিচিত হতে ভালোবাসেন। সমাজের নানান বিষয় নিয়ে সোচ্চারও হন তিনি। বড় পর্দায় তাঁকে আর সেভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা বেশ চর্চিত।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা বলেই পরিচিত শ্রীলেখা মিত্র।

ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা বলেই পরিচিত শ্রীলেখা মিত্র। তিনি এভাবেই পরিচিত হতে ভালোবাসেন। সমাজের নানান বিষয় নিয়ে সোচ্চারও হন তিনি। বড় পর্দায় তাঁকে আর সেভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা বেশ চর্চিত। তাঁর যে কোনও ছবি বা ভিডিওতে ট্রোলাররা তাঁকে কটাক্ষ করতে ছাড়েন না, তবে এই সবকিছুকে খুব একটা পাত্তা দিতে চান না অভিনেত্রী। বরং একেবারে নিজের দুনিয়াতেই মশগুল হয়ে থাকেন শ্রীলেখা। আর অভিনেত্রী এখন যে কাণ্ডটি করে বসলেন, তা রীতিমতো বিপদ্দজনক। সেটা তিনি কীভাবে করলেন তা নিজেও বুঝতে পারছেন না। 

অভিনেত্রী সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি একটি সাপকে হাতে ধরে রয়েছেন। শ্রীলেখাকে দেখে বোঝাই যাচ্ছে সেই সময় তাঁর বয়স খুবই কম ছিল। আর এই ছবি স্টোরিতে দিয়ে শ্রীলেখা লিখেছেন, 'কীভাবে আমি করলাম কী আমি করছি কিচ্ছু ভেবে পাচ্ছি না।' তবে এটা কোনও ছবির দৃশ্য নাকি কোথাও ঘুরতে গিয়ে শ্রীলেখা সাপ হাতে নিয়েছিলেন কিনা সেটা যায়নি। তবে এই ছবি দেখে শ্রীলেখার এখন মনে হচ্ছে তিনি কীভাবে এটা করতে পারলেন। 

সদ্যই বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে শ্রীলেখা তাঁর দুটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি তাঁর পিঠের ট্যাটু ফ্লন্ট করছিলেন। খোলা পিঠে এক টুকরো ট্যাটু আর সেই ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, এপিঠ ওপিঠ করার অভ্যাস নেই তাই। এই ইঙ্গিতপূর্ণ ক্যাপশন কার উদ্দেশ্যে লেখা, সেটা সত্যিই অজানা। প্রসঙ্গত, শ্রীলেখার এই ট্যাটুটি অবশ্য নতুন নয়। বহু আগেই এই ট্যাটু করিয়েছিলেন শ্রীলেখা। থাইল্যান্ডের নকশা অনুযায়ী সূর্য আঁকা রয়েছে অভিনেত্রীর পিঠে। এই ট্যাটুর অর্থ ‘শক্তি’।

Advertisement

কিছুদিন আগেই শ্রীলেখার ভোটে লড়া নিয়ে চ্চা ছিল তুঙ্গে। শোনা যাচ্ছিল শ্রীলেখা মিত্রও নাকি ভোটে লড়ছেন। CPIM-এর প্রার্থী তালিকায় চমকই নাকি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা। হুগলিতেই নাকি রচনা, লকেটদের বিরুদ্ধে লড়বেন তিনি। যদিও এটা যে নিছিকই গুজব তা স্পষ্ট করে দিয়েছিলেন শ্রীলেখা। শ্রীলেখা বলেন যে তিনি ভোটে লড়ছেন না। শ্রীলেখার কোনও রাজনৈতিক পরিচয় নেই বলেই জানিয়েছেন তিনি। সম্প্রতি শ্রীলেখাকে দেখা গিয়েছে তথাগত চট্টোপাধ্যায়ের পারিয়া সিনেমাতে।  
 
 

Advertisement