scorecardresearch
 

Vikram Chatterjee: সিরিয়ালে রোজগার বেশি, তবু কেন টেলিভিশনে ফিরতে চান না বিক্রম?

Vikram Chatterjee: ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু হলেও এখন আর তাঁকে টেলিভিশনে দেখা যায় না। তিনি পুরোপুরি মনোনিবেশ করেছেন সিনেমায়। জোর কদমে চলছে তাঁর নতু সিনেমা পারিয়া-র শ্যুটিং তাই একেবারেই সময় নেই তাঁর। তবে ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও এখন আর তিনি টেলিভিশনে ফিরতে রাজি নন। কথা হচ্ছে বিক্রম চট্টোপাধ্যায়কে নিয়ে।

Advertisement
বিক্রম চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বিক্রম চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু হলেও এখন আর তাঁকে টেলিভিশনে দেখা যায় না।
  • বিক্রম গত চার বছর ধরে কোনও সিরিয়ালে কাজ করেননি।
  • বড়পর্দায় চুটিয়ে অভিনয় করছেন বিক্রম।

ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু হলেও এখন আর তাঁকে টেলিভিশনে দেখা যায় না। তিনি পুরোপুরি মনোনিবেশ করেছেন সিনেমায়। জোর কদমে চলছে তাঁর নতু সিনেমা পারিয়া-র শ্যুটিং তাই একেবারেই সময় নেই তাঁর। তবে ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও এখন আর তিনি টেলিভিশনে ফিরতে রাজি নন। কথা হচ্ছে বিক্রম চট্টোপাধ্যায়কে নিয়ে। সাত পাকে বাঁধা সিরিয়াল দিয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। কিন্তু এখন আর তিনি সিরিয়ালে ফিরতে চান না। 

বিক্রমের সিরিয়াল হিট
পরপর সিরিয়াল, সেগুলি সুপারহিট। ইচ্ছেনদী থেকে ফাগুন বউ সব সিরিয়ালেই বিক্রমের চরিত্র দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। শো সঞ্চালনাও করেছিলেন তিনি। কিন্তু এখন আর তাঁকে কোনও সিরিয়ালে দেখা যাচ্ছে না। এর পিছনে কি রয়েছে কোনও বিশেষ কারণ। অভিনেতা এই দূরত্বের কারণ কি তা নিজেই জানিয়েছেন। 

আরও পড়ুন: ইডেনে ঋতাভরী, ধোনি নাকি KKR? অভিনেত্রী বললেন...

 

সিরিয়ালের প্রস্তাব আসতেই থাকে
বড়পর্দায় চুটিয়ে অভিনয় করছেন বিক্রম। কুলের আচার, শেষ পাতা থেকে শুরু করে বেশ কিছু প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। চলছে নতুন সিনেমা পারিয়া-র শ্যুটিংও। খুব ভেবেচিন্তেই কাজ করছেন এখন অভিনেতা। সিরিয়ালে ফেরা নিয়ে বিক্রম এক সাক্ষাৎকারে বলেন, যে তিনটি সিরিয়ালে অভিনয় করেছি, তিনটিই হিট। আমি কৃতজ্ঞ নির্মাতাদের কাছে। তার মানে এটা নয় যে সিরিয়ালের প্রস্তাব আসতেই থাকে। সিরিয়ালের জন্য অনেক সময় দিতে হয় তাই, এখন অন্তত সেইসব দিকে ভাবনা চিন্তা করছি না”। সিরিয়ালে না ফেরার কারণ যে একগুচ্ছ ছবি সেকথাও অকপটে স্বীকার করলেন তিনি। তাঁর কথায়, “অনেক সিনেমার কাজে ব্যস্ত…সেগুলো শেষ না করে সিরিয়ালে ফেরা সম্ভব নয়”।

Advertisement

আরও পড়ুন: স্বস্তিকার সঙ্গে কী আর জুটি বাঁধবেন না? যা বললেন জিৎ

চার বছর ধরে টেলিভিশনের বাইরে
বিক্রম গত চার বছর ধরে কোনও সিরিয়ালে কাজ  করেননি। সিরিয়াল থেকে অবসর নেওয়ার পর ছোটপর্দার দর্শকেরা তাঁকে খুবই মিস করছেন। বিক্রম এ প্রসঙ্গে জানিয়েছেন যে সিরিয়াল তাঁকে অফুরন্ত ভালোবাসা দিয়েছে। এখানে পারিশ্রমিকও বেশ ভালো। সেই দিক দিয়ে যদি তিনি বছরে তিনটে ছবিও করেন তাহলেও সেটা চাপের হয়ে দাঁড়ায়। 

চুটিয়ে অভিনয় করছেন সিনেমায়
অভিনেতা কিন্তু অনেক ছবির প্রস্তাব ফিরিয়ে দেন বলে শোনা যায়। তার মতে তিনি আসলে অভিনেতা হিসেবে তার পরিধিটা বোঝেন, তাই তিনি সব কাজে রাজি হতে পারেন না। যখন তার মনে হয় এই চরিত্র কেরিয়ারে কোনও সাহায্য করবে না তখন তিনি কাজের প্রস্তাব ফিরিয়ে দেন। পারিয় ছবির পাশাপাশি শোলাঙ্কি রায়ের সঙ্গেও তাঁকে নতুন একটি ছবিতে দেখা যাবে। 

Advertisement