scorecardresearch
 

Anupam-Prashmita Marriage: অনুপমের তিন নম্বর বিয়ে, প্রস্মিতার কত নম্বর? প্রথম স্বামী ছিলেন ডাক্তার

Anupam-Prashmita Marriage: এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায়। ২ মার্চ টলিউডের গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে আইনি বিয়ে সারবেন অনুপম। দীর্ঘদিন ধরেই গানের জগতে রয়েছেন প্রস্মিতা। অনুপমের সঙ্গে সেই সুবাদেই তাঁর আলাপ-পরিচয়। অনুপমের এটা তৃতীয় বিয়ে হলেও, প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগেও গায়িকার বিয়ে হয়েছিল।

Advertisement
প্রস্মিতা পাল প্রস্মিতা পাল
হাইলাইটস
  • এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায়। ২ মার্চ টলিউডের গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে আইনি বিয়ে সারবেন অনুপম।

এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায়। ২ মার্চ টলিউডের গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে আইনি বিয়ে সারবেন অনুপম। দীর্ঘদিন ধরেই গানের জগতে রয়েছেন প্রস্মিতা। অনুপমের সঙ্গে সেই সুবাদেই তাঁর আলাপ-পরিচয়। অনুপমের এটা তৃতীয় বিয়ে হলেও, প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগেও গায়িকার বিয়ে হয়েছিল। কে ছিলেন তাঁর প্রথম স্বামী?

জানা গিয়েছে, পেশায় চিকিৎসক শৌনক নামে এক ব্যক্তির সঙ্গে প্রস্মিতার বিয়ে হয়েছিল। তবে বিয়ের চার-পাঁচমাসের মাথাতেই ডিভোর্স হয়ে যায় প্রস্মিতার। বিয়ে ভাঙার কারণ হিসাবে উঠে আসে গায়িকার স্বামীর বিবাহবর্হিভূত সম্পর্ক। তবে সেই বিয়ে নিয়ে খুব একটা কথা বলতে চান না প্রস্মিতা। এখন আপাতত গায়িকা তাঁর নতুন জীবনের দিকে তাকিয়ে রয়েছেন। 

অনুপমের সঙ্গে প্রস্মিতার বহু বছরের চেনা-পরিচিতি থাকলেও তাঁদের সম্পর্ক শুরু হয় গতবছর থেকেই। যদিও গতবছর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হলেও পরে তা আবার চুপচাপ হয়ে যায়। প্রসঙ্গত, কম্পিউটার সায়েন্স নিয়ে করেছিলেন মাস্টার্স করেছেন প্রস্মিতা। একাধিক হিট গান দিয়েছেন তিনি বাংলা সঙ্গীত জগৎকে। এর মধ্যে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘বোঝে না সে বোঝে না’ ছবির ‘সজনা’ থেকে শুরু করে ‘হাইওয়ে’ ছবিতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’-এর কথা তো সকলেরই জানা। প্রস্মিতা এমনিতেই লাইমলাই থেকে দূরে থাকতেই পছন্দ করেন। সেই কারণে অনুপম ও প্রস্মিতার সম্পর্কের কথা সেভাবে প্রকাশ্যে কোনওদিনই আসেনি। 

আরও পড়ুন

পিয়া-পরমব্রতর মতোই অনুপম ও প্রস্মিতাও একেবারে ঘরোয়াভাবে আইনি বিয়ে সারবেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই ২ মার্চ রেজিস্ট্রি ম্যারেজ করবেন তাঁরা। বিয়ের দিন শাড়ি পরবেন প্রস্মিতা ও অনুপম পরবেন ডিজাইনার পাঞ্জাবী। পিয়া-পরমব্রতর মতোই তাঁরাও যে ট্রোলের মুখে পড়তে চলেছেন এটা তো জানা কথাই, এ প্রসঙ্গে প্রস্মিতা বলেন, ‘দুটো মানুষ একসঙ্গে সুখী থাকাটা আসল বিষয়। কার কতবার বিয়ে সেটা ম্যাটার করে না আমার কাছে। এটা নিয়ে আলাদাভাবে কিছু বলার নেই তাই। সবাই সুখী থাকলেই ভালো। চারপাশে সকলে যদি ভালো থাকে, তাহলেই ভালো লাগবে।’

Advertisement

বিয়েতে থাকছে না কোনও জাঁকজমক। রিসেপশনেরও কোনও আয়োজন নেই। একেবারে সাদামাটাভাবেই বিয়েটা সেরে ফেলতে চান তাঁরা। নভেম্বরেই চারহাত এক হয়েছে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া ও পরমব্রতর। সেই সময় ট্রোলের মুখে পড়তে হয়েছিল পরম-পিয়াকে। তাঁদের বিয়ের চারমাসের মাথায় নতুন জীবন শুরু করতে চলেছেন অনুপমও। 

TAGS:
Advertisement