scorecardresearch
 

ঊর্মি, সাত্যকি আর কলকাতার গল্প নিয়ে আসছে 'এই পথ যদি না শেষ হয়'

আসছে জি বাংলার নতুন ধারাবাহিক 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Aamader Ei Poth Jodi Na Sesh Hoy)। ইতিমধ্যে সাড়া ফেলেছে এই ধারাবাহিকের প্রোমো। ঊর্মি, সাত্যকি, তাঁদের পরিবার আর সেই সঙ্গে শহর কলকাতা নিয়েই ধারাবাহিকের মূল গল্প...

Advertisement
আসছে এই পথ যদি না শেষ হয় আসছে এই পথ যদি না শেষ হয়
হাইলাইটস
  • আসছে জি বাংলার নতুন ধারাবাহিক 'আমাদের এই পথ যদি না শেষ হয়'।
  • ইতিমধ্যে সাড়া ফেলেছে এই ধারাবাহিকের প্রোমো।
  • ঊর্মি, সাত্যকি, তাঁদের পরিবার আর সেই সঙ্গে শহর কলকাতার গল্প বলবে এই ধারাবাহিক।

ঊর্মির জীবনের পরিবর্তিত প্রেম, বন্ধুত্ব, আবেগ, এই শহরের সংস্কৃতি এবং ঐতিহ্যের এক অনন্য যাত্রা নিয়ে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Aamader Ei Poth Jodi Na Sesh Hoy)। ইতিমধ্যে সাড়া ফেলেছে এই ধারাবাহিকের প্রোমো।

তিলোত্তমার সঙ্গে হলুদ ট্যাক্সির এক আত্মিক সম্পর্ক। এর সঙ্গে যেমন জড়িয়ে আছে সকল কলকাতাবাসীর অনেক স্মৃতি, শৈশব। সেরকমই যাত্রা শুরু এবং গন্তব্যে পৌঁছানোর মধ্যে যেন থাকা নানা চমক। আর নতুন এই ধারাবাহিকও নিয়ে আসবে এরকমই এক জার্নির গল্প।

এই পথ যদি না শেষ হয় Ei Poth Jodi na sesh hoy

ঊর্মি একটি উচ্চবিত্ত পরিবারে মেয়ে। ছোটবেলা থেকে সে প্রাচুর্য দেখেই বড় হয়েছে। পরিবারের সকলের মন রাখতে খেলাধুলা,গান, নাচ বা ফটোগ্রাফি সব কিছুই শেখে সে। তবে সকলকে খুশি করতে সব শিখলেও ফোকাসের অভাবে কোনও কিছুতেই পটু নয় ঊর্মি। একটাই জিনিস ভাল পারে সে- ট্যাক্সি চালানো। 

 

 

একদিন বাড়ি ফেরার পথে, একদল ছেলে ঊর্মির পিছনে ধাওয়া করে। সেই সময়ে তাঁকে এসে বাঁচায় নম্র -ভদ্র এক ট্যাক্সি চালক সাত্যকি। তাঁকে দেখে অনুপ্রাণিত হয়ে ঊর্মি সিদ্ধান্ত নেয়, এবার সময় এসেছে তাঁর নিজের ড্রাইভিং দক্ষতাকে সম্মান জানানোর। সাত্যকির জ্ঞান, শৃঙ্খলা, কঠোরতা সম্পূর্ণ অজানা ঊর্মির কাছে। তবে এটি তাঁর জীবনে একটি নতুন দিক দেখায়।

Advertisement
এই পথ যদি না শেষ হয় Ei Poth Jodi na sesh hoy

সাত্যকি একটি মধ্যবিত্ত হাসি- খুশী পরিবারের ছেলে। বলে যায় উর্মির একবারে বিপরীত সে। একদিকে তাঁর যেমন রয়েছে দৃঢ় ইচ্ছে ও মনোনিবেশ করার ক্ষমতা, সেরকম সে তাঁর জীবনের সঠিক লক্ষে এগিয়ে যায়। অন্যদিকে উর্মির দাদু মনে করেন সাত্যকিই তাঁর নাতনির জন্যে সেরা পাত্র। প্রথমে অনিচ্ছুক হলেও, ধীরে ধীরে তাঁর নতুন বাড়িতে, জীবনের নতুন এক দৃষ্টিকোণ খুঁজে পায় ঊর্মি। সাত্যকির পরিবারের সকলের সরলতা, একাত্ম হয়ে থাকা দেখে সকলকে ভালবাসতে শুরু করে ঊর্মি। সে শেখে ভালবাসার আসল মানে। সেই সঙ্গে স্বাধীনভাবে বাঁচা।

 

 

তবে নিয়তির লিখন কে জানতে পারে? এক সন্ধ্যায় দুর্ঘটনায় প্রতিবন্ধী হয়ে যায় সাত্যকি। নতুন পরিবারের প্রতি দায়বদ্ধতার অনুভূতিতে ঊর্মি সিদ্ধান্ত নেয় ট্যাক্সি চালাবে সে - যেটি সাধারণত সমাজে ছেলেরাই করে থাকে।

আরও পড়ুন: ৫ বছরের ব্যবধান! এবার কি কেটে যাবে কর্ণ-রাধিকার অভিমানের মেঘ 

কোন চ্যালেঞ্জের মুখোমুখি হবে সে? কীভাবে সেগুলির মোকাবিলা করবে? এই ভাবেই গল্প এগোয়.....জীবনের গতিতে একেবারে বদলে গিয়ে  কীভাবে সম্পূর্ণ ভিন্ন, দায়িত্বশীল ও কঠোর পরিশ্রমী এক মেয়ে হয়ে ওঠে ঊর্মি তা দেখা যাবে আগামী ১২ এপ্রিল থেকে সোম-শুক্রবার প্রতিদিন রাত ১০ টায়। 

Advertisement