scorecardresearch
 

Super Dancer 4: শিল্পার পর গীতাও কি শো ছাড়লেন? এলেন না শুটিংয়ে

শো-এর দুই অন্যতম প্রধান মুখ শিল্পা শেঠি (Shilpa Shetty) এবং গীতা কাপুরের (Geeta Kapoor) অনুপস্থিতির জন্য খবরের শিরোনামে রয়েছে ডান্স রিয়েলিটি শো সুপার ড্যান্সার ৪ (Super Dancer 4)। ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকে শিল্পা শেঠি শো-তে অনুপস্থিত। শিল্পার পর এখন কোরিওগ্রাফার গীতা কাপুরকেও আসন্ন পর্বে দেখা যাবে না।

Advertisement
তিন বিচারক - শিল্পা শেঠি, অনুরাগ বসু, গীতা কাপুর তিন বিচারক - শিল্পা শেঠি, অনুরাগ বসু, গীতা কাপুর
হাইলাইটস
  • গীতা কাপুর-ও কি শো ছাড়ছেন?
  • গীতা কাপুরকেও কি এখন থেকে শিল্পার মতো শোতে দেখা যাবে না?

টিআরপি-র জন্য তো বটেই, তার সঙ্গে শো-এর দুই অন্যতম প্রধান মুখ শিল্পা শেঠি (Shilpa Shetty) এবং গীতা কাপুরের (Geeta Kapoor) অনুপস্থিতির জন্য খবরের শিরোনামে রয়েছে ডান্স রিয়েলিটি শো সুপার ড্যান্সার ৪ (Super Dancer 4)। ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকে শিল্পা শেঠি শো-তে অনুপস্থিত। শিল্পার পর এখন কোরিওগ্রাফার গীতা কাপুরকেও আসন্ন পর্বে দেখা যাবে না। গীতার জায়গায় দেখা যাবে আর এক সেলিব্রিটি কোরিওগ্রাফার টেরেন্স লুইস-কে (Terence Lewis)।


গীতা কাপুর কি শো ছাড়লেন?

গীতা কাপুর-ও কি শো ছাড়ছেন? গীতা কাপুরকেও কি এখন থেকে শিল্পার মতো শোতে দেখা যাবে না? না, তেমন কিছু নয়। শো-এর দর্শকদের নিরাশ হওয়ার দরকার নেই, শিল্পা শেঠি শেষ পর্যন্ত কবে ফিরবেন তা জানা নেই, তবে শিগগিরই শোতে ফিরবেন গীতা কাপুর। স্পটবয়ের রিপোর্ট অনুযায়ী, গীতা কাপুর শো ছাড়েননি। অসুস্থতার কারণে গীতা আসন্ন পর্বের শুটিংয়ের জন্য আসতে পারেননি। তাই গীতা কাপুরের অনুপস্থিতিতে, নির্মাতারা টেরেন্স লুইসকে ডেকেছেন।

 

গীতা কাপুর বহু বছর ধরে সুপার ড্যান্সারের বিচারক হিসাবে কাজ করছেন। শিল্পা শেঠি এবং গীতা কাপুর ছাড়া শো-এর তৃতীয় বিচারক হলেন পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে শিল্পাকে কোনও পাবলিক ইভেন্ট বা শো-তে দেখা যাচ্ছে না। গত মাসের মাঝামাঝি থেকে শিল্পা সুপার ড্যান্সার থেকে বিরতি নিয়েছেন। শিল্পীর জায়গায় প্রতি পর্বে নতুন অতিথিদের ডাকা হচ্ছে।

Advertisement

নির্মাতারা জানিয়েছেন, শিল্পা শেঠি এখনও শো-এর অংশ। তিনি যখনই চান শোতে ফিরে আসতে পারেন। এদিকে রাজ কুন্দ্রার আইনি সমস্যা কমার খোন লক্ষণ নেই। এমন পরিস্থিতিতে শিল্পার শো-তে ফিরে আসা কঠিন বলে মনে করা হচ্ছে। বর্তমানে, শিল্পা শেঠি শো থেকে বিরতিতে আছেন। রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর শিল্পা একটি বিবৃতি জারি করেছিলেন এবং মিডিয়াকে তাঁর সম্পর্কে ভুল কিছু না লেখার জন্য আবেদন করেছিলেন। শিল্পা লিখেছিলেন যে তিনি মিডিয়া ট্রায়াল চান না।

 

Advertisement