scorecardresearch
 

Aindrila Sharma: মৃত্যু ১৫ দিন পর জাহ্নবী হয়ে ছোট পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা

Aindrila Sharma: মাত্র ২৪ বছর বয়সী লড়াকু মেয়েটার এই হৃদয়বিদারক -কঠিন সত্যি মেনে নিতে সমস্যা হচ্ছে সকলেরই। তবে এবার ফের হাসিখুশি ঐন্দ্রিলাকে দেখতে পারবেন দর্শকেরা।

Advertisement
অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) প্রয়াণে পর কেটে গেছে প্রায় দু' সপ্তাহ। এখনও সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরছে তাঁর জন্য বিভিন্ন পোস্ট। গত ২০ নভেম্বর না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। মাত্র ২৪ বছর বয়সী লড়াকু মেয়েটার এই হৃদয়বিদারক -কঠিন সত্যি মেনে নিতে সমস্যা হচ্ছে সকলেরই। তবে এবার ফের হাসিখুশি ঐন্দ্রিলাকে দেখতে পারবেন দর্শকেরা। ছোট পর্দায় ফের দেখা যাবে তাঁর অভিনীত শেষ ধারাবাহিক 'জিয়ন কাঠি' (Jiyon Kathi)। 

সকলের মননে রয়েছেন ঐন্দ্রিলা শর্মা। 'জিয়ন কাঠি'  ধারাবাহিকে জাহ্নবী চ্যাটার্জী চরিত্রে সকলের মন জয় করেছিলেন তিনি। এই ধারাবাহিক চলাকালীনই দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হোন তিনি। এই প্রসঙ্গে চ্যানেলেন কর্তৃপক্ষ কিছু বলেননি এখনও পর্যন্ত। তবে সান বাংলার সোশ্যাল পেজে একটি প্রোমো শেয়ার হয়েছে। আগামী সোমবার, ৫ ডিসেম্বর থেকে বিকেল ৫.৩০ মিনিটে দেখা যাবে 'জিয়ন কাঠি'।  

 

 

আরও পড়ুন: করণের বায়োপিকে নাম ভূমিকায় রণবীর? যা জানালেন পরিচালক- প্রযোজক

ঐন্দ্রিলার প্রয়াণের পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তাঁর ছায়াসঙ্গী, অভিনেতা সব্যসাচী চৌধুরী। অভিনেত্রীর মা, দিদি বা পরিজনদের নেটমাধ্যমে চোখ রাখলেই বোঝা যায়, আদরের মিষ্টিকে (ঐন্দ্রিলার ডাকনাম) কতটা মিস করছেন তাঁরা। অভিনেত্রীর নানা মুহূর্ত তাঁরা তুলে ধরছেন সকলের সামনে। এই স্মৃতিটুকুই তো থেকে যাবে সারা জীবন।  

Advertisement

আরও পড়ুন: রঞ্জাকে ভুলে তোর্সাতে মজেছেন ধ্রুবজ্যোতি! 'সোমসা'-র নয়া রিলসে খুশি ফ্যানেরা

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর দুপুর ১২টা ৫৯ মিনিটে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। আচমকা ব্রেন স্ট্রোক হওয়ার পর, ১ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। এর আগে দু'বার ক্যান্সারকে হারিয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা। পরিবার -কাছের বন্ধুরা ছাড়াও অভিনেত্রীর সুস্থতা কামনায় করেছিলেন তারকা থেকে শুরু করে নেটিজেনরা। কিন্তু শেষ রক্ষা হল না। অনুপ্রেরণা হয়ে সকলের মনে থেকে যাবেন ঐন্দ্রিলা... 

 

Advertisement