scorecardresearch
 

Tathoi dev: 'ডান্স বাংলা ডান্স'-এর সেই খুদে তাথৈকে মনে আছে? এখন কোথায় তিনি... দেখুন

কিছুদিন আগেই শুরু হয়েছে ডান্স বাংলা ডান্স। নাচের এই রিয়্যালিটি শো-এর মাধ্যমে বহুবছর পর মহাগুরু হিসাবে ফিরে এলেন মিঠুন চক্রবর্তী। প্রায় ১২ বছর পর ডান্স বাংলা ডান্স-এ ফিরেছেন মিঠুন। তবে নাচের এই রিয়্যালিটি শো যখন শুরু হয়েছিল সেই সময় সঞ্চালক হিসাবে দেখা গিয়েছিল খুদে অরিত্র দত্ত বণিক, তাথৈ দেব ও সুরঙ্গনাকে।

Advertisement
কোথায় হারিয়ে গেলেন তাথৈ দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কোথায় হারিয়ে গেলেন তাথৈ দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কিছুদিন আগেই শুরু হয়েছে ডান্স বাংলা ডান্স। নাচের এই রিয়্যালিটি শো-এর মাধ্যমে বহুবছর পর মহাগুরু হিসাবে ফিরে এলেন মিঠুন চক্রবর্তী।
  • প্রায় ১২ বছর পর ডান্স বাংলা ডান্স-এ ফিরেছেন মিঠুন।
  • তবে নাচের এই রিয়্যালিটি শো যখন শুরু হয়েছিল সেই সময় সঞ্চালক হিসাবে দেখা গিয়েছিল খুদে অরিত্র দত্ত বণিক, তাথৈ দেব ও সুরঙ্গনাকে

কিছুদিন আগেই শুরু হয়েছে ডান্স বাংলা ডান্স। নাচের এই রিয়্যালিটি শো-এর মাধ্যমে বহুবছর পর মহাগুরু হিসাবে ফিরে এলেন মিঠুন চক্রবর্তী। প্রায় ১২ বছর পর ডান্স বাংলা ডান্স-এ ফিরেছেন মিঠুন। তবে নাচের এই রিয়্যালিটি শো যখন শুরু হয়েছিল সেই সময় সঞ্চালক হিসাবে দেখা গিয়েছিল খুদে অরিত্র দত্ত বণিক, তাথৈ দেব ও সুরঙ্গনাকে। কিন্তু এখন তাঁরা আর ছোটটি নেই, বড় হয়ে গিয়েছে। তবে অরিত্র ও সুরঙ্গনার খবর পাওয়া গেলেও। খোঁজ নেই তাথৈ দেবের। কোথায় আছেন তিনি এখন আসুন জেনে নেওয়া যাক।   

অরিত্র এবং তাথৈ একসঙ্গে সঞ্চালনা করতেন
অরিত্র এবং তাথৈ যখন ডান্স বাংলা ডান্সের মঞ্চে ছোট্ট সঞ্চালক হিসেবে এসেছিল তখন তাদের বয়স ছিল খুবই কম। সঞ্চালনার পাশাপাশি অভিনয়ের দক্ষতা ছিল তাদের। যে কারণে পরবর্তীকালে অরিত্রর পাশাপাশি তাথৈ বেশ কিছু সিনেমাতে অভিনয় করার সুযোগ পান। কিন্তু আচমকাই ইন্ডাস্ট্রি থেকে কোথায় যেন গায়েব হয়ে গেলেন তিনি।

 

আরও পড়ুন: বয়ফ্রেন্ডের সঙ্গে আদরে মাখামাখি, মেয়ের ছবি দেখে স্বস্তিকা বললেন...

ডান্স বাংলা ডান্সে সঞ্চালকের ভূমিকায় 
ছোটবেলায় মিষ্টি চেহারা এবং মিষ্টি মিষ্টি কথা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তাথৈ। ডান্স বাংলা ডান্সের কথা উঠলে আজও তার কথা মনে পড়ে যায় দর্শকদের। সেই সঙ্গে কেন তিনি পর্দাতে আর অভিনয় করছেন না এই প্রশ্ন ভাবায় তাদের। অথচ শিশু শিল্পী হিসেবে তিনি কিন্তু নীল রাজার দেশে, সব চরিত্র কাল্পনিক, চলো পাল্টাই, খোকাবাবুর মত ছবিতে অভিনয় করেছিলেন।

 

Advertisement

আরও পড়ুন: মা-কে হারালেন অপরাজিতা, ইনস্টা পোস্টে শোকস্তব্ধ অভিনেত্রী

পড়াশোনার জন্য অভিনয় থেকে ছাড়েন 
আসলে একটা সময়ের পর পড়াশোনার জন্যই অভিনয় থেকে বিদায় নেন তাথৈ। পুরোপুরি পড়াশোনাতে মনোনিবেশ করেন তিনি। ন্যাশনাল জেমস স্কুল স্কুলের পাঠ শেষ করে হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ভর্তি হন তিনি। এরপর উচ্চ শিক্ষার জন্য তিনি টরেন্টোয় চলে গিয়েছিলেন। বর্তমানে সেখানে তিনি কর্মরত রয়েছেন। তাথৈ বড় হয়ে ফিল্মমেকার হতে চান বলে জানা গিয়েছে। 

তাথৈ দেব ছবি সৌজন্যে: ফেসবুক

আরও বলুন: বন্ধ হয়ে গিয়েছিল 'মাধবীলতা' সিরিয়াল, সেই শ্রাবণীর ফের TV-তে কামব্যাক

তাথৈ এখন লাইম লাইট থেকে অনেক দূরে 
লাইম লাইট থেকে খুবই দূরে রয়েছে এখন তাথৈ। সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় নন তিনি। তবে মাঝে মাঝে তাঁর তখনকার সঞ্চালক অরিত্রর সঙ্গে কথা হয় তাথৈ-এর। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কথা বলতেও পছন্দ করেন না তিনি। তবে তিনি যে ফিল্মের মধ্যেই থাকতে চান, তা বেশ স্পষ্ট। 

Advertisement