scorecardresearch
 

Ananya Guha- Sukanta Kundu: কার সঙ্গে প্রেম করছেন 'মিঠাই'-র পিঙ্কিজি? নেটপাড়ায় আলোচনায় জুটি

Ananya Guha- Sukanta Kundu: পার্টি থেকে যে কোনও উৎসব, একসঙ্গেই কাটান তাঁরা। সম্প্রতি দু'জনের সে সম্পর্কে শিলমোহর দিয়েছেন। কথা হচ্ছে টেলি অভিনেত্রী অনন্যা গুহ ও কনটেন্ট ক্রিয়েটার সুকান্ত কুণ্ডুকে নিয়ে। 

Advertisement
অনন্যা গুহ ও সুকান্ত কুণ্ডু (ছবি: ফেসবুক) অনন্যা গুহ ও সুকান্ত কুণ্ডু (ছবি: ফেসবুক)

তারকাদের সম্পর্ক ভাঙা- গড়ার খবর প্রায়ই শোনা যায়। এরকমই এক জুটির প্রেমের খবর বিনোদন জগতে বহুদিন ধরে কান পাতলেই শোনা যাচ্ছিল। পার্টি থেকে যে কোনও উৎসব, একসঙ্গেই কাটান তাঁরা। সম্প্রতি দু'জনের সে সম্পর্কে শিলমোহর দিয়েছেন। কথা হচ্ছে টেলি অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha) ও কনটেন্ট ক্রিয়েটার সুকান্ত কুণ্ডুকে (Sukanta Kundu) নিয়ে। 

একজন টেলিভিশনের, আরেকজন ডিজিটাল মাধ্যমের জনপ্রিয় মুখ। দু'জনেরই ফ্যানেদের সংখ্যা বিপুল। অনুগামীদের মনে কৌতূহল ছিল এবং সোশ্যাল মিডিয়াতেও বারবার ধেয়ে আসত প্রশ্নবাণ- প্রেম করছেন অনন্যা- সুকান্ত? দু'জনের ছবি, পোস্ট দেখে সেই আন্দাজ করছিলেন সকলেই।

 

Ananya Guha Sukanta Kundu relationship

অবশেষে কিছুদিন আগে একটি ভ্লগে সেই উত্তর দিয়েছেন তাঁরা। জানিয়েছেন, 'জাস্ট ফ্রেন্ডস'-র হিসাবে তাঁদের সম্পর্ক আর সীমাবদ্ধ নেই। যদিও ভবিষ্যতে ঠিক কোন দিকে এগোবে কিংবা রিলেশনশিপ গোলস কী হবে, তা এখনও জানাননি দু'জনে।

আরও পড়ুন:  সাধক রামপ্রসাদ এবার ছোট পর্দায়, কতটা প্রস্তুত নতুন জুটি সব্যসাচী- সুস্মিলি?

অনন্যার বয়ফ্রেন্ড অভিনয় জগতের সঙ্গে যুক্ত না হলেও, বিনোদন জগতের সঙ্গে যুক্ত। পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী হলেও, তিনি একজন জনপ্রিয় ভ্লগার। 'লেটস বি কনফিউজ'  (Let's Be Confused) নামে তাঁকে অনেকেই চেনেন। মালদার ছেলে সুকান্ত, বর্তমানে কর্মসূত্রে কলকাতাতেই থাকেন। অন্যদিকে অনন্যা এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। তবে দু'জনের পরিবারই জুটির সম্পর্কের কথা জানে।   

 

Ananya Guha Sukanta Kundu relationship

 

আরও পড়ুন:  একেন বাবুর প্রিয় পাঁঠার মাংস, অনির্বাণ খান না! শ্যুটিংয়ে কীভাবে সামলান?

প্রসঙ্গত, অল্প বয়সেই জনপ্রিয়তা পেয়েছেন অনন্যা গুহ। 'কৃষ্ণকলি' ধারাবাহিকে মুন্নি চরিত্রের অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এরপর 'মিঠাই'-র পিঙ্কিজি-কে দর্শকেরা আপন করেন নেন। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' মেগাতেও কাজ করেছেন তিনি।  

Advertisement

 

Advertisement