scorecardresearch
 

Anindita RayChaudhury: জন্মদিনে আদুরে পোস্ট, অনিন্দিতাকে প্রেমের খোলা চিঠি সুদীপের

Anindita RayChaudhury: বিশেষ দিনে আদুরে ছবি শেয়ার করে স্ত্রীকে খোলা চিঠি লিখলেন সুদীপ। নেটিজেনদের সামনেই আবেগে ভাসলেন বার্থডে গার্লও। 

Advertisement
অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম) অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

টেলিভিশনের জনপ্রিয় মুখ অনিন্দিতা রায়চৌধুরী (Anindita RayChaudhury)। আজ ২৮ ফেব্রুয়ারি তাঁর জন্মদিন। গত বছর সাধারণতন্ত্র দিবসের দিন অভিনেতা সুদীপ সরকারের (Sudip Sarkar) সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। বিশেষ দিনে আদুরে ছবি শেয়ার করে স্ত্রীকে খোলা চিঠি লিখলেন সুদীপ। নেটিজেনদের সামনেই আবেগে ভাসলেন বার্থডে গার্লও। 

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সুদীপ লেখেন, "কত কিছু লিখবো ভাবলাম, কিন্তু তোকে নিয়ে লিখতে গেলে এক আকাশ কম পড়বে। ওটা বরং হাওয়ায় ছড়িয়ে দেবো রূপকথা হয়ে থেকে যাবে। শুভ জন্মদিন কমরেড। এত্তো আদর।" উত্তরে অনিন্দিতা লিখেছেন, 'আই লাভ ইউ'।" অনুগামীরা শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়েছেন জুটিকে। 

 

 

আরও পড়ুন: পর্দায় দেবী চৌধুরানি শ্রাবন্তী, ভবাণী পাঠক প্রসেনজিৎ! থাকছে বড় চমক

পরিবারের সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন অনিন্দিতা। কেক কাটার আগের মুহূর্তের ছবি, সঙ্গে রয়েছে আদরের প্রিয় পোষ্য। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "হাসি মুখে একসাথে আরও একটা বছর...কৃতজ্ঞতা।"    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anindita Raychaudhury (@raychaudhuryanindita)

Advertisement

 

আরও পড়ুন: শুরু বিয়ের কাউন্টডাউন, দুর্নিবারকে খোলা 'প্রেমপত্র' ঐন্দ্রিলার

কাজের সূত্রে দীর্ঘদিনের আলাপ অনিন্দিতা ও সুদীপের। এছাড়া দু'জনেই বড় হওয়া চুঁচুড়ায়। কোভিড পরিস্থিতির জন্যই ২০২২ সালের ২৬ জানুয়ারি একেবারে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ে সেরেছিলেন জুটি। তবে পরিচিতি এবং বন্ধুত্ব থাকলেও, বিয়ের আগে এই জনপ্রিয় টেলি জুটির প্রেমের বয়স ছিল মাত্র পাঁচ মাস। 

আরও পড়ুন: 'বাড়ির টিফিন রেখে বাইরের খাবার খাই', ডায়েট থেকে সিরিয়াল নিয়ে নির্ভেজাল আড্ডায় বিশ্বজিৎ

অনিন্দিতার মতো সুদীপও টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ। 'ভুতু','পটলকুমার গানওয়ালা', 'কে আপান কে পর','করুণাময়ী রাণী রাসমণি', 'কাদম্বিনী','দেশের মাটি','ধুলোকণা'-র মতো একাধিক ধারাবাহিকে সকলের মন জয় করেছেন অনিন্দিতা। অন্যদিকে 'তুমি আসবে বলে, 'চ্যাম্পিয়ন', 'কে আপন কে পর', 'কুসুমদোলা'-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন সুদীপ। ছোট পর্দার পাশাপাশি তাঁকে দেখা গেছে ওটিটি প্ল্যাটফর্মেও। জি ফাইভের ওয়েব সিরিজ 'মুক্তি'-তে 'রহমত' চরিত্রে নজর কেড়েছেন তিনি। 
 

Advertisement