scorecardresearch
 

Balijhor- Khorkuto: 'খড়কুটো'-র সঙ্গে 'বালিঝড়'-র দৃশ্যে মিল, TRP বাড়াতে 'সৌগুন' ঘুঁটি? প্রশ্ন নেটিজেনদের

Balijhor- Khorkuto: নতুন এই ধারাবাহিক আসার খবর চাউর হওয়ার পর থেকেই দারুণ উৎসাহ, কৌতূহল ছিল ছোট পর্দার দর্শকদের মধ্যে। এর মূল কারণ, মেগার প্রধান চরিত্ররা।

Advertisement
'বালিঝড়' ধারাবাহিকে কৌশিক রায় ও তৃণা সাহা (ছবি: ইনস্টাগ্রাম) 'বালিঝড়' ধারাবাহিকে কৌশিক রায় ও তৃণা সাহা (ছবি: ইনস্টাগ্রাম)

চলতি বছর ফেব্রুয়ারির একেবারে প্রথম দিকেই শুরু হয়েছে 'বালিঝড়' (Balijhor)। নতুন এই ধারাবাহিক আসার খবর চাউর হওয়ার পর থেকেই দারুণ উৎসাহ, কৌতূহল ছিল ছোট পর্দার দর্শকদের মধ্যে। এর মূল কারণ, মেগার প্রধান চরিত্ররা। টেলি পাড়ার তিন জনপ্রিয় মুখ কৌশিক রায় (Koushik Roy), তৃণা সাহা (Trina Saha) ও ইন্দ্রাশিস রায় (Indrasish Roy) এবার এক ধারাবাহিকে।

'বালিঝড়' আসার পর সবচেয়ে বেশি খুশি হয়েছে 'সৌগুন' (Sougun) ফ্যানেরা। এর আগে 'খড়কুটো' ধারাবাহিকে বিপুল সংখ্যক দর্শকদের ভালোবাসা পেয়েছে এই জুটি। নতুন ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী বিয়ে হয়েছে ঝোড়া ও মহার্ঘ্যর। তবে ধারাবাহিকের বেশ কিছু দৃশ্যে 'খড়কুটো'-র সঙ্গে মিল রয়েছে। যা দেখে নিন্দুকরা কটাক্ষ করতে ছাড়ছেন না। অন্যদিকে ফ্যানেরা দারুণ খুশি। 

 

 

আরও পড়ুন:  সিরিয়ালে ফিরছেন 'পিহু', এবার কোন চরিত্রে দেখা যাবে সৃজলাকে?

ইতিমধ্যে তৈরি হয়েছে ঝোড়া ও মহার্ঘ্যর ফ্যান ক্লাব। ট্রোলারদের একহাত নিয়েছে 'ঝোড়ার্ঘ্য' (Jhorargha) অনুগামীরা। কেউ লিখেছেন, "দৃশ্য এক রকম তো কী হয়েছে? গল্প, আঙ্গিক, পরিস্থিতি, চরিত্র -সবই তো আলাদা।" অন্য আরেকজন লিখেছেন, "প্রতিটা পর্বের দৃশ্যে দেখে মনে হচ্ছে সেই সৌগুন মুহূর্ত দেখতে পাচ্ছি।" যেহেতু শুরুর পর একমাস কেটে গেলেও, এখনও টিআরপি-তে কোনও ছাপ ফেলতে পারেনি 'বালিঝড়', সে জন্যে অনেকে আবার মনে করছেন ইচ্ছে করেই 'সৌগুন' মুহূর্ত তৈরি করছে নির্মাতারা। এতে 'খড়কুটো'-র ফ্যানেরাও এই ধারাবাহিক দেখবেন।

Advertisement

 

 

আরও পড়ুন:  TRP: হাড্ডাহাড্ডি লড়াই বাংলা সিরিয়ালে, টিআরপি-তে এবার বেঙ্গল টপার কে?

প্রসঙ্গত, গল্প অনুযায়ী স্রোতকে ভালোবাসে ঝোড়া। কিন্তু পরিস্থিতির চাপে পড়ে মহার্ঘ্যর সঙ্গে বিয়ে হয়েছে তার। যা দেখে দারুণ খুশি দর্শকেরা। অনেকে দাবি করেছেন, 'এতদিনে ঠিক ট্র্যাকে যাচ্ছে ধারাবাহিক...।" স্রোতকে ঝোড়া ও মহার্ঘ্যর মাঝে দেখতে চাইছেন না বেশীরভাগ দর্শক। তবে গল্প কোনদিকে এগোয় এবং রেটিং চার্টে কতটা জায়গা করতে পারে, 'বালিঝড়' তা সময়ই বলবে।    
 

Advertisement