scorecardresearch
 

Sean- Anushka New Serial: সোনামণি নয়, লীনার নতুন মেগাতে শনের নায়িকা 'গাঁটছড়া'-র বনি! স্টুডিওপাড়ায় জল্পনা

Bangla serial: এতদিন শোনা গিয়েছিল, শনের সঙ্গে জুটি বাঁধবেন সোনামণি সাহা। এমনকী উঠে এসেছিল শ্যামোপ্তি মুদলির নামও। তবে এবার টলিপাড়ায় নতুন গুঞ্জন ছড়িয়েছে।

Advertisement
সোনামণি, শন, অনুষ্কা সোনামণি, শন, অনুষ্কা

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক নিয়ে নানা রকম জল্পনা শোনা যাচ্ছে। এতদিনে জানা গেছে, মুখ্য চরিত্রে অভিনয় করবেন শন বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে ছিল জোর আলোচনা। এতদিন শোনা গিয়েছিল, শনের সঙ্গে জুটি বাঁধবেন সোনামণি সাহা। এমনকী উঠে এসেছিল শ্যামোপ্তি মুদলির নামও। তবে এবার টলিপাড়ায় নতুন গুঞ্জন ছড়িয়েছে। স্টুডিও পাড়ার খবর, নতুন মেগাতে মুখ্য চরিত্রে থাকবেন অনুষ্কা গোস্বামী। 

সূত্রের খবর, ইতিমধ্যে নাকি লুক টেস্টও হয়ে গেছে। তবে শ্যুটিং এখনও শুরু হয়নি। শনের বিপরীতে কে অভিনয় করবেন, এই নিয়ে নাকি নির্মাতাদের মধ্যে নানা আলাপ- আলোচনা চলছিল। শেষ পর্যন্ত চূড়ান্ত হয়েছে  অনুষ্কার নাম। যদিও এবিষয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী। এমনকী মুখে কুলুপ এঁটেছেন নির্মাতারাও। 

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকটি আসছে স্টার জলসায়। শন- অনুষ্কা ছাড়াও মেগাতে দেখা যাবে টলিপাড়ার আরও একঝাঁক চেনা মুখকে। যার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন জুন- অনিন্দ্য জুটি অর্থাৎ উষসী চক্রবর্তী ও সুদীপ মুখোপাধ্যায়। যদিও তাঁরা একে অপরের বিপরীতে অভিনয় করবেন কি না, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। 

bangla.aajtak.in- র তরফে যোগাযোগ করা হয় উষসীর সঙ্গে। তিনি বলেন, "এরকম একটা কথাবার্তা শুরু হয়েছে। তবে ফাইনালি কী হচ্ছে, সেটা নিশ্চিত করতে পারবেন লীনাদি বা চ্যানেল। তবে অবশ্যই লীনাদির সঙ্গে কাজ করা আমার কাছে একটা ঘর ওয়াপসি। ছোটবেলা থেকে ওঁদের হাউজে কাজ করেছি এবং যতবার করেছি, দর্শকরা আমার খুব প্রশংসা করেছেন। সেটা 'সোনার হরিণ' হোক বা জুন আন্টি... আর সুদীপদাকে নিয়ে তো নতুন কিছু বলার নেই। সবার মতো আমিও এই খবরটা শুনেছি। তবে আমি এখনই নিশ্চিত করতে পারছি না কিছুই। তবে যদি হয়, সকলের মতো আমিও দারুণ উৎসাহিত হবো।" 

Advertisement

লীনা গঙ্গোপাধ্যায় আপাতত এবিষয়ে কথা বলতে চাননি। তাঁর কথায়, "নতুন প্রোজেক্ট নিয়ে আমি এখনও অফিশিয়ালি কিছু বলতে পারব না। চ্যানেলের কিছু নিষেধাজ্ঞা আছে। আরও কয়েকটা দিন সময় লাগবে, এবিষয়ে কথা বলতে। এখনও অনেক কিছু ফাইনাল হয়নি, অনেক কিছু ঠিক হয়নি।"               

অন্যদিকে শনকে বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি কবে টেলিভিশনে ফিরছি তা জানতে আমার দর্শকরা খুব আগ্রহী ছিলেন। এবার ফিরতে পেরে খুবই আনন্দিত। আশা করি আমি তাঁদের নতুন কিছু উপস্থাপন করতে সক্ষম হব। আশা করি সবটা ভাল হবে। ছোট পর্দায় ফিরতে পারা আমার কাছে আনন্দের। কারণ এখান থেকেই আমার জার্নি শুরু হয়েছিল।" নতুন এই ধারাবাহিকে রোম্যান্টিক চরিত্রে দেখা যাবে শনকে। তবে তাঁর বিপরীতে কাকে দেখা যাবে বা ধারাবাহিকে আর কারা অভিনয় করবেন, সেবিষয় এখনই মুখ খোলেননি অভিনেতা। 

প্রসঙ্গত, এর আগে বহু জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া'-তে বনি চরিত্রে দেখা গিয়েছিল অনুষ্কা গোস্বামীকে। এত মেগাতে শোলাঙ্কি ও শ্রীমার ছোট বোনের ভূমিকায় দেখা মিলেছিল অভিনেত্রীর। রিয়াজ লস্করের বিপরীতে সকলের নজর কেড়েছিলেন তিনি। টম-বয় লুকে বনি খুব সহজেই মন জয় করেছেন দর্শকের। এবার দেখার নতুন ধারাবাহিকে, সকলের মনের কতটা কাছে পৌঁছাতে পারেন তিনি। 

 

Advertisement