scorecardresearch
 

Pratyusha Paul: নগ্ন বিকৃত ছবি পর্ন সাইটে! ধর্ষণের হুমকি অভিনেত্রী প্রত্যুষাকে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা। তবু মনে রেখো, মালবিকার কথা-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তিনি জানিয়েছেন, গত এক বছরেরও বেশি সময় ধরে এক ব্যক্তি তাঁকে অশালীন মেসেজ করছিলেন। প্রত্যুশার দাবি, এ সমস্ত অশালীন মেসেজ পাওয়ার পর তিনি ইমেলের মাধ্যমে লালবাজারে অভিযোগ জানান। তবে তার পরেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ।

Advertisement
প্রত্যুষা পাল প্রত্যুষা পাল
হাইলাইটস
  • অশালীন মেসেজ পাওয়ার পর তিনি ইমেলের মাধ্যমে লালবাজারে অভিযোগ জানান
  • একই সঙ্গে তাঁর ছবি বিকৃত করে পর্ন সাইটেও আপলোড করা হয়।
  • এক বছর আগে ২০২০ সালের জুন মাসে ইমেল মারফৎ পুলিশের কাছে অভিযোগ করেন প্রত্যুষা
  • এত দিনেও কোনও পদক্ষেপ করে উঠতে পারেনি পুলিশ।

গত এক বছর ধরে টানা ধর্ষণের হুমকি পাচ্ছিলেন তাঁর সোশাল মিডিয়ায়। একই সঙ্গে তাঁর ছবি বিকৃত করে পর্ন সাইটেও আপলোড করা হয়। ঠিক এক বছর আগে ২০২০ সালের জুন মাসে ইমেল মারফৎ পুলিশের (Kolkata Police) কাছে অভিযোগ করেন অভিনেত্রী প্রত্যুষা পাল (Pratyusha Paul)। তবে এত দিনেও কোনও পদক্ষেপ করে উঠতে পারেনি পুলিশ। অবশেষে সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর নড়েচড়ে বসেছে পুলিশ। রুজু করেছে মামলা। তবে অভিযুক্ত এখনও অধরা।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা। তবু মনে রেখো, মালবিকার কথা-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তিনি জানিয়েছেন, গত এক বছরেরও বেশি সময় ধরে এক ব্যক্তি তাঁকে অশালীন মেসেজ করছিলেন। তাঁর কথায়, 'যা মেসেজ পাঠাচ্ছে তাতে কথার মাধ্যমেই আমায় রেপ করছে প্রতিনিয়ত। রেপটা তো আমি অনেক ভালো ভাষায় বলছি। তা হলে বুঝতে পারছেন তো, কী ভাষায় বলেছে। ছবি সুপার ইম্পোজ করে পর্নোগ্রাফি সাইটে আপলোড করেছে। আমার মাকেও বলছে ধর্ষণের হুমকি দিচ্ছে। বন্ধু, হেয়ার ড্রেসার সবাইকে ছবি পাঠিয়েছে।'

প্রত্যুশার ইমেলের প্রিন্ট আউট

প্রত্যুশার দাবি, এ সমস্ত অশালীন মেসেজ পাওয়ার পর তিনি ইমেলের মাধ্যমে লালবাজারে অভিযোগ জানান। তবে তার পরেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। প্রত্যুষা আরও বলেন, 'ব্যবস্থা তো নিলই না, উল্টে পুলিশ বলেছে উপেক্ষা করতে। ওই অ্যাকাউন্ট ব্লক করেছি, তারপরেও বিভিন্ন অ্যাকাউন্ট মেসেজ করেছে। লালবাজারের দ্বারস্থ হলে ব্লক করে দিতে বলা হয় নম্বরটিকে। অ্যাকাউন্ট ব্লক করার পর দেখা যায় ২০-২৫টি অ্যাকাউন্ট থেকে মেসেজ আসছে।'

Advertisement
এভাবে নোংরা ভাষায় আক্রমণ করা হয় প্রত্যুষাকে

প্রত্যুষা আরও জানান, পুলিশি ব্যবস্থার কথা বললে সেই ব্যক্তি তাঁকে রীতিমতো তাচ্ছিল্যের সঙ্গে বিদ্রুপ করে। তিনি এতটাই আতঙ্কিত যে বাড়ি থেকে বেরতে ভয় পাচ্ছেন। এ ভাবে টানা হুমকি পাওয়ায় তিনি মানসিক ভাবে বিপর্যস্ত। তবে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশের পর অবশেষে পদক্ষেপ করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ধারা অনুযায়ী মামলা রুজু করে হয়েছে। একই সঙ্গে আই টি অ্যাক্টেও অভিযোগ দায়ের করা হয়েছে। আপাতত অভিযুক্ত অধরাই। কবে গ্রেফতার হয়, সেই অপেক্ষায় রয়েছেন প্রত্যুষা।

 

Advertisement