scorecardresearch
 

হারলেন 'খড়ির জেঠিমা', প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী

দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন সোনালী। সম্প্রতি একাধিক বার হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। তবে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে সোমবার ভোরে চলে গেলেন। ভোর ৪টে নাগাদ হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁৎ মৃত্যু শোকের ছায়া টলিউডে।

Advertisement
সোনালী চক্রবর্তী সোনালী চক্রবর্তী

অবশেষে জীবন যুদ্ধে হার মেনে নিলেন 'খড়ির জেঠিমা'। সোমবার ভোরে হৃরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অভিনেত্রী সোনালী চক্রবর্তী। প্রখ্যাত টলিউড অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী তিনি। দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন তাঁর স্বামী তথা টলিউডের প্রখ্যাত অভিনেতা শংকর চক্রবর্তী।

অসুস্থ ছিলেন বেশ কিছুদিন। লিভারের সমস্যায় ভুগছিলেন। মাঝেমধ্যেই হাসপাতালে ভর্তি হতে হত অভিনেত্রীকে। তবে, এবার আর শেষরক্ষা হল না। গুরুতর অসুস্থ হন শুক্রবার। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ভেন্টিলেটরে রাখা হয়েছিল। সোমবার ভোর ৪টে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা সোনালী চক্রবর্তী। বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ( পিয়ারলেস) ভর্তি ছিলেন। আজ ভোর ৪টে নাগাদ  কার্ডিয়াক অ্যারেস্ট এ তিনি মারা যান বলে চিকিৎসকরা ও পরিবার জানিয়েছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯। কেওড়াতলা মহাশ্মশানে আজ তার শেষকৃত্য সম্পন্ন হবে।

দীর্ঘ দিন বহু সিনেমা, ধারাবাহিকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন সোনালী। অভিনেত্রীর মৃত্যুতে শোকাহত টলিউড। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকেই শ্রদ্ধা জানিয়েছেন সামাজিক মাধ্যমে।

 

Advertisement