scorecardresearch
 

Saibal Bhattacharya: 'অনাহারে মৃত্যু বরণ করা ছাড়া আর উপায় নেই...!' সাইবার প্রতারণায় সর্বস্বান্ত হলেন টেলি অভিনেতা শৈবাল

Saibal Bhattacharya: প্রতারণার শিকার হয়েছেন শৈবাল ভট্টাচার্য। তাঁর ব্যাঙ্ক থেকে উধাও হয়ে গিয়েছে প্রায় ১২ লক্ষ টাকা। বর্তমানে ব্যাঙ্কে পড়ে রয়েছে মোটে ৬৯ পয়সা।

Advertisement
অভিনেতা শৈবাল ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অভিনেতা শৈবাল ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। কিছু মাস আগেই সংবাদ শিরোনামে ছিলেন তিনি। সেই সময় ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করে, হাসপাতালে ভর্তি ছিলেন বেশ কয়েক দিন। এবার প্রতারণার শিকার (Cyber Fraud) হয়েছেন প্রবীণ অভিনেতা। তাঁর ব্যাঙ্ক থেকে উধাও হয়ে গিয়েছে প্রায় ১২ লক্ষ টাকা। বর্তমানে ব্যাঙ্কে পড়ে রয়েছে মোটে ৬৯ পয়সা। ঘটনাটি নিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। 

ফেসবুক লাইভে এসে শৈবাল ভট্টাচার্য বলেন, "ব্যাঙ্ক থেকে আমাদের সমস্ত টাকা সাইবার ফ্রড হয়ে গেছে। আমরা সর্বস্বান্ত হয়ে গিয়েছি। ব্যাঙ্কে এখন মাত্র ৬৯ পয়সা পড়ে আছে। এই অবস্থায় আপনাদের কাছে সবিনয়ে নিবেদন যে, আপনারা যদি পারেন এই ভিডিওটি সবার মধ্যে শেয়ার করুন। যদি পুলিশ এবং সংবাদমাধ্যমের কারও সঙ্গে চেনা-জানা থাকে, তাদের জানান। আমাদের সত্যিই ভিক্ষা করা ছাড়া, কিংবা অনাহারে মৃত্যুবরণ করা ছাড়া আর কোনও উপায় নেই। আমার সত্তর বছরের মা, স্ত্রী, সন্তান...সকলেই আমরা অভুক্ত অবস্থায় প্রায় দিন কাটাচ্ছি। জানি না এভাবে কতদিন টানতে পারব...।"  

 

আরও পড়ুন: কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে হাজির থাকবেন শাহরুখ- সৌরভ, অমিতাভ- জয়ারা

টাকা লোপাট হতেই প্রথমে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেন শৈবাল। সেখান থেকে তাঁকে লালবাজারের সাইবার ক্রাইম সেলে পাঠানো হয়। সেখানে লিখিত অভিযোগ করেন তিনি। চলতি মাসের ৪ তারিখ প্রতারণার ফাঁদে পড়েন প্রবীণ অভিনেতা। বিদ্যুতের বিল জমা দেওয়া হয়নি, এমন একটি মেসেজ এসেছিল তাঁর মোবাইলে। এরপরই ফাঁদে পড়েন তিনি। পুলিশ এখনও প্রতারকদের কোনও খোঁজ পায়নি বলেই খবর।

আরও পড়ুন: ৭ দিনে ঝোড়ো ব্যাটিং, ১০০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলল 'দৃশ্যম ২'

Advertisement

প্রসঙ্গত, বিগত বেশ কয়েক মাস ধরেই অর্থকষ্টে ভুগছিলেন শৈবাল ভট্টাচার্য। বহু চেষ্টা সত্ত্বেও পাচ্ছিলেন না কোনও কাজ। গত অগাস্ট মাসে অবসাদের জেরে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করে মত্ত অবস্থায় একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। হাসপাতালে চিকিৎসার পর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। 'প্রথমা কাদম্বিনী', 'ওম নমঃ শিবায়', 'কড়িখেলা', 'উড়ন তুবড়ি'-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

 

Advertisement