scorecardresearch
 

মেকআপ ছাড়াই পারফেক্ট! উষ্ণ ছবিতে চোখ টানছেন মধুপ্রিয়া

একসময় প্রাইম টাইমে সম্প্রচারিত বাংলা ধারাবাহিক ‘তিতলি’-র কথা হয়তো অনেকেরই মনে আছে। প্রশিক্ষণ না নিয়ে প্লেন চালিয়ে রেকর্ড তৈরি করেছিল ধারাবাহিকের নায়িকা তিতলি ওরফে মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury). প্রচুর ট্রোলের শিকার হতে হয় ধারাবাহিকের নির্মাতা তথা কলাকুশলীদের। তিতলি হিসাবে ট্রোল হলেও সোশাল মিডিয়ায় বেশ জনপ্রিয় মধুপ্রিয়া।

Advertisement
মধুপ্রিয়া চৌধুরী মধুপ্রিয়া চৌধুরী

একসময় প্রাইম টাইমে সম্প্রচারিত বাংলা ধারাবাহিক ‘তিতলি’-র কথা হয়তো অনেকেরই মনে আছে। প্রশিক্ষণ না নিয়ে প্লেন চালিয়ে রেকর্ড তৈরি করেছিল ধারাবাহিকের নায়িকা তিতলি ওরফে মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury). প্রচুর ট্রোলের শিকার হতে হয় ধারাবাহিকের নির্মাতা তথা কলাকুশলীদের। তিতলি হিসাবে ট্রোল হলেও সোশাল মিডিয়ায় বেশ জনপ্রিয় মধুপ্রিয়া। প্রায়শই তাঁর শেয়ার করা ছবি ভিডিও দর্শকদের নজর টানে। যেমন টানল সম্প্রতি।

মধুপ্রিয়া শেয়ার করেছেন ছবিটি। ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শার্ট। থ্রি-কোয়ার্টার স্লিভের শার্টের সামনে বাঁধা রয়েছে নট। বোতামহীন শার্টের মাঝেই দৃশ্যমান তাঁর বক্ষ বিভাজিকা। সাদা ধবধবে বিছানার উপর আধশোয়া হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। কোনও মেকআপ করেননি তিনি। চুল খোলা রয়েছে। ছবিটি তোলা হয়েছে আইটিসি রয়্যাল বেঙ্গলে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুপ্রিয়া লিখেছেন, নিখুঁত দেখাতে মেকআপের প্রয়োজন নেই তাঁর। নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটাক্ষ করলেও সর্বাধিক প্রশংসিতই হয়েছেন মধুপ্রিয়া।

 

স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘তিতলি’-র মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ মধুপ্রিয়ার। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর তাঁর ওজন হঠাৎই বেড়ে গিয়েছিল। নেটিজেনদের একাংশ তাঁর বাড়তি ওজন নিয়ে ট্রোল করতে শুরু করলে মানসিক অবসাদের শিকার হয়েছিলেন মধুপ্রিয়া। তাঁর প‍্যানিক অ্যাটাক হয়। এরপর তিনি নিজেই ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট করে বডি শেমিং-এর প্রতিবাদও করেন।

তবে ওয়ার্কআউটের মাধ্যমে নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন মধুপ্রিয়া। এই মুহূর্তে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।

Advertisement

 

Advertisement