scorecardresearch
 

Canning er Minu: 'জীবন সাথী'-র প্রিয়ম এবার 'ক্যানিং-এর মিনু'! আসছে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প

New Bangla Serial: অন্যায়ের প্রতিবাদ থেকে সমাজের ধারা বদল- একজোট হলে সব সম্ভব। আর সেই কথাই জানাতে আসছে লোকাল ট্রেনে চড়ে শহরে কাজ করতে আসা এক সাধারণ মেয়ে, ক্যানিং-এর মিনু।

Advertisement
'ক্যানিং-এর মিনু' ধারাবাহিকের নেপথ্য দৃশ্য 'ক্যানিং-এর মিনু' ধারাবাহিকের নেপথ্য দৃশ্য

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'ক্যানিং-এর মিনু' (Canning er Minu)-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 

অন্যায়ের প্রতিবাদ থেকে সমাজের ধারা বদল- একজোট হলে সব সম্ভব। আর সেই কথাই জানাতে আসছে লোকাল ট্রেনে চড়ে শহরে কাজ করতে আসা এক সাধারণ মেয়ে, ক্যানিং-এর মিনু। ধারাবাহিকে মুখ্য চরিত্র 'মিনু'-র ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী দিয়া বসুকে (Diya Basu)। এর আগে 'জীবন সাথী' (Jibon Sathi) ধারাবাহিকে প্রিয়ম চরিত্রে সকলের মন জয় করেছিলেন দিয়া। সেই ধারাবাহিক শেষ হওয়ার পর মন খারাপ হয়েছিল বহু দর্শকদের। তাদের জন্য নিঃসন্দেহে এই খবর আনন্দের। 

 

Canning er Minu New Bangla Serial

বাড়ির পরিচারিকা হিসাবে কাজ করলেও তার নেতৃত্ব দেওয়ার গুণাবলী রয়েছে। অন্যদের সাহায্য করা বা তাদের পাশে দাঁড়ানোই মিনুর পছন্দ। সে মনে করে, ন্যায়ের জন্য সব সময় লড়াই করতে হয়। তাই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এক মুহূর্তও ভাবে না। প্রতিদিন ক্যানিং থেকে ট্রেনে করে যাতায়াত করে মিনু।

আরও পড়ুন:  'রাতের শহর'-র কথা বলবেন বনি -কৌশানী! ফের পর্দায় জুটিতে 'লাভ বার্ডস'

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আসা প্রোমো দেখা যাচ্ছে, মিনু সকলের সমস্যার সমাধান করছে। একটি অল্পবয়সী বিবাহিত দম্পতির বিয়ে করতে পারছে না। আন্তঃবর্ণ বিয়ের কারণে হুমকির সম্মুখীন হয়ে, তারা মিনুর কাছে সাহায্য চায়। মিনু লোক জড়ো করে, যারা হুমকি দেয় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। একসঙ্গে থাকলে যে, কোনও বড় যুদ্ধও যেটা সম্ভব, তা শোনা যায় মিনুর মুখে। মিনু সৎ,সাহসী, অনুগত, পরিশ্রমী এবং সর্বদা ন্যায়ের পক্ষে কথা বলে।

Advertisement

 

 

আরও পড়ুন:  নতুন 'গৌরী' জ্যাসমিন! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

এই ধারাবাহিকে মিনু অর্থাৎ দিয়ার বিপরীতে মুখ্য চরিত্রে কাকে দেখা যাবে, সে ব্যাপারে কোনও তথ্য মেলেনি চ্যানেলের তরফে। এছাড়াও কবে থেকে বা কোন স্লটে দেখা যাবে 'ক্যানিং-এর মিনু' তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, খুব শীঘ্রই শুরু হবে এই মেগা।    

 

Advertisement