scorecardresearch
 

Gouri Elo: নতুন 'গৌরী' জ্যাসমিন! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

Gouri Elo Bangla Serial: প্রথম সারির ধারাবাহিকগুলির মধ্যে 'গৌরী এলো' একেবারে প্রথমের দিকেই আসে। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৭.৭ রেটিং পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রয়েছে এই মেগা।

Advertisement
অভিনেত্রী জ্যাসমিন রথ ও মোহনা মাইতি (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেত্রী জ্যাসমিন রথ ও মোহনা মাইতি (ছবি: ইন্সটাগ্রাম)

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে জি বাংলার 'গৌরী এলো' (Gouri Elo) একেবারে প্রথমের দিকেই আসে। শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকায় (TRP List) ৭.৭ রেটিং পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রয়েছে এই মেগা। এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করে এবং বেশিরভাগ সপ্তাহে প্রথম তিনেই থাকে। 

শুরুর পর থেকেই চর্চায় 'গৌরী এলো'। এমনকি কিছুদিন আগেই সম্প্রচারিত এক পর্বে, লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা বিখ্যাত চিত্র মোনালিসার ছবিতে গৌরীর মালা পরানো ও ধূপ দেওয়ার পর ট্রোলিং, মিমে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এই মেগার মুখ্য চরিত্র 'গৌরী'-র ভূমিকায় এতদিন ধরে সকলের মন জয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maiti)। এবার সেই চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী জ্যাসমিন রথ (Jasmine Rath)। 

 

 

আরও পড়ুন: কাজে ফিরছেন সব্যসাচী- ঐন্দ্রিলা! এবার একই প্রোজেক্টে দেখা মিলবে তারকা জুটির

তবে ভয়ের কিছু নেই। বাংলা ভাষায় সম্প্রচারিত 'গৌরী এলো'-এ কোনও পরিবর্তন হচ্ছে না। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলার পরে, ওড়িশার দর্শকদের মনোরঞ্জন করবে 'গৌরী এলো'। ওড়িয়াতে ধারাবাহিকের নাম থাকছে 'মা জাহারা সাহা' (Maa Jahara Saha)। আর সেখানেই মোহনার জায়গায় অভিনয় করবেন জ্যাসমিন। এখানে তাঁর চরিত্রের নাম গৌরীর জায়গায় হবে 'পার্বতী'।

Advertisement

আরও পড়ুন: জামাইকাতে জলকেলিতে রাজ-শুভশ্রী! সমুদ্রতটে খেলায় মত্ত ইউভান: PHOTOS

অন্যদিকে ধারাবাহিকের আরেক মুখ্য চরিত্র বিশ্বরূপ চট্টোপাধ্যায়ের (Biswarup Bandyopadhyay) চরিত্রে দেখা যাবে অভিনেতা সন্দীপ রাউতকে (Sandip Rout)। চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমো দেখে বোঝা যাচ্ছে, একেবারে মূল ধারাবাহিকের ট্র্যাকেই এগোবে এই ধারাবাহিকও। জি সার্থক চ্যানেলে আগামী ১৮ জুলাই থেকে দেখা যাবে 'মা জাহারা সাহা'। 

 

'গৌরী এলো' ধারাবাহিকের মাধ্যমে ডেবিউ করেছেন 'ডান্স বাংলা ডান্স'-র প্রতিযোগী মোহনা। ফিনালে অবধি মোহনা ও তাঁর টিম না পৌঁছালেও, জীবনের নতুন অধ্যায়ে পা রাখে সে। শুধু দর্শকেরা না, মোহনার নাচ পছন্দ করতেন বিচারক -সঞ্চালক সকলেই। অন্যদিকে বিশ্বরূপকে আগে দেখা যায় 'দুর্গা দুর্গেশ্বরী' ধারাবাহিকে।  

আরও পড়ুন: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

প্রসঙ্গত, এর আগেও 'শ্রীময়ী', 'খুকুমণি হোম ডেলিভারি', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'ভজ গোবিন্দ', 'সংসার সুখের হয় রমণীর গুণে', 'মা', 'ভুতু', 'খড়কুটো', 'মিঠাই' -র মতো একাধিক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়ালের রিমেক হয়েছে অন্যান্য ভাষায়। তাই আশা করাই যায় 'গৌরী এলো'-র এই গল্প বাঙালি দর্শকদের মতো অবাঙালি বা প্রবাসিদেরও মন ছুঁয়ে যাবে। 


 

Advertisement