scorecardresearch
 

তৃণমূলে ফের তারকা! যোগ দিলেন টিভির জনপ্রিয় মুখ নীল-তৃণা

অনেকে ভেবেছিলেন তৃণমূলের প্রার্থী ঘোষণা হওয়ার আগেই এই সেলিব্রিটি কাপল তৃণমূলে যোগ দেবেন। অনেকে তৃণা এবং নীলের ভোটে লড়ার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেননি। তবে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেও তৃণমূলে যোগদান নিয়ে কোনও উচ্চবাচ্য শোনা যায়নি নীল এবং তৃণার তরফে। তবে ২০ মার্চ তাতেই সিলমোহর লাগল।

Advertisement
হাইলাইটস
  • টালিগঞ্জের স্টুডিওতে কান পাতলেই শোনা যাচ্ছিল সেলিব্রিটি জুটি নীল এবং তৃণা যোগ দিতে পারেন তৃণমূলে
  • প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেও তৃণমূলে যোগদান নিয়ে কোনও উচ্চবাচ্য শোনা যায়নি নীল এবং তৃণার তরফে
  • ২০ মার্চ তাতেই সিলমোহর লাগল।

শনিবার আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় তারকা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। শনিবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন সেলিব্রিটি কাপল। তাঁদের সঙ্গে একই দিনে তৃণমূলে যোগ দিলেন প্রযোজক অঙ্কিত দাসও।

এ মুহূর্তে বাংলার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো-র মুখ্য দুই চরিত্র সৌজন্য ওরফে কৌশিক রায় এবং গুনগুন ওরফ তৃণা সাহা রাজনৈতিক দিক থেকে দুই মেরুতে অবস্থান পাকা হতে চলেছে। সপ্তাহ খানেক আগে বিজেপিতে যোগ দেন কৌশিক। তার পর থেকে টালিগঞ্জের স্টুডিওতে কান পাতলেই শোনা যাচ্ছিল সেলিব্রিটি জুটি নীল এবং তৃণা যোগ দিতে পারেন তৃণমূলে। অনেকে ভেবেছিলেন তৃণমূলের প্রার্থী ঘোষণা হওয়ার আগেই এই সেলিব্রিটি কাপল তৃণমূলে যোগ দেবেন। অনেকে তৃণা এবং নীলের ভোটে লড়ার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেননি। তবে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেও তৃণমূলে যোগদান নিয়ে কোনও উচ্চবাচ্য শোনা যায়নি নীল এবং তৃণার তরফে। শনিবার ২০ মার্চ তাতেই সিলমোহর লাগল।

এ সপ্তাহে TRP রেটিংয়ে এক নম্বর স্থানে উঠে এসেছে নীল অভিনীত ধারাবাহিক কৃষ্ণকলি। টানা ৫ সপ্তাহ এক নম্বরে থাকার পর খড়কুটো সেখানে খানিকটা পিছনে চলে গিয়েছে। এ সপ্তাহে ৩ নম্বের তৃণার খড়কুটো। চলতি বছরেই চার হাত এক হয়েছে নীল এবং তৃণার। দু'জনেই টেলিভিশনের নামী মুখ। নীল কৃষ্ণকলির মুখ্য চরিত্রে অভিনয় করেন। অন্য দিকে গুনগুনের চরিত্রে দর্শকদের অকুণ্ঠ ভালোবাসা পাচ্ছেন তৃণা। তাঁদের বিয়ের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-ও উপস্থিত ছিলেন। তবে তখনও তা নিয়ে রাজনৈতিক গুঞ্জন কিছু ছিল না। তবে এখন অনেকে তাকে দুইয়ে দুইয়ে চার করে নিচ্ছেন।

বিধানসভা নির্বাচনের আগে টেলিভিশন তারকা দের জনপ্রিয়তা কাজে লাগাতে দুই দলই একের পর এক তারকাদের দলে জায়গা দিয়েছেন। এৎ আগে তৃনমূলে যোগ দিয়েছেন সংগীতশিল্পী অদিতি মুন্সি। তাঁর পাশাপাশি তৃনমূলে যোগ দেন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, জুন মালিয়ার মতো তারকারা। আজ শনিবার তৃণা এবং নীলের জোড়া ফুলে যোগ পাকা হয়েছে। অনেক তারকাকে এ বার তৃণমূল প্রার্থী তালিকায় জায়গা দিয়েছে।

Advertisement

 

Advertisement