scorecardresearch
 

Dadagiri Grand Finale Date & Time: কবে সম্প্রচার হবে 'দাদাগিরি'-র শেষ পর্ব? প্রকাশ্যে গ্র্যান্ড ফিনালের দিনক্ষণ

Dadagiri Grand Finale Date & Time: নাচ-গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই, সব মিলিয়ে জমজমাট 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালে। সকলের মনেই প্রশ্ন ছিল কবে সম্প্রচার হবে এই অনুষ্ঠান। এবার সামনে এলো 'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে'সম্প্রচারের দিনক্ষণ।

Advertisement
'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে'-র মঞ্চে সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায় 'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে'-র মঞ্চে সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়

একেবারে শেষের পথে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) শো 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)। কিছুদিন আগেই হয়ে গেছে জি বাংলার 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালের (Dadagiri Grand Finale) শ্যুট। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজন হয়েছিল তারকাখচিত এই অনুষ্ঠানের। নাচ-গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই, সব মিলিয়ে জমজমাট হয় এদিনের অনুষ্ঠান। সকলের মনেই প্রশ্ন ছিল কবে সম্প্রচার হবে এই অনুষ্ঠান। এবার সামনে এলো 'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে' সম্প্রচারের দিনক্ষণ।

জুন মাসের শুরুতেই শেষ হবে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯। চ্যানেলের তরফে প্রকাশিত প্রোমো থেকে জানা যাচ্ছে, আগামী ৫ জুন, রবিবার রাত ৮ টায় সম্প্রচার হবে এই অনুষ্ঠান। বলাই বাহুল্য অন্যান্য সিজনের মতো এবারও বেশ কিছু চমক থাকবে দর্শকদের জন্য। এক নজরে দেখে নিন, কারা থাকছেন বিশেষ অতিথি আসনে এবং কারা বিশেষ পারফর্ম করবেন। 

আরও পড়ুন: 'পল্লবী বোকা...' মাকে বলেও কেন মৃত্যু বিদিশার? রহস্য

Dadagiri Grand Finale 2022 telecast date time details

আগেই জানা গিয়েছিল, 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি পারফর্মার হয়ে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও রূপম ইসলাম (Rupam Islam)। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'এক্স= প্রেম' (X=Prem) -র প্রোমোশনে এদিন হাজির ছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তী। প্রসেনজিতও তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'আয় খুকু আয়' (Aay Khuku Aay) -র প্রোমোশন করবেন। পারফর্মারদের মধ্যে রয়েছে জি বাংলার সদস্যদের নামও। 

আরও পড়ুন: PHOTOS: করণের পার্টিতে প্রাক্তনের মুখোমুখি এই বি-টাউন সেলেবরা!

যেমন সে তালিকায় রয়েছেন সৌমিততৃষা কুণ্ডু (মিঠাই), অন্বেষা হাজরা (ঊর্মি), শ্বেতা ভট্টাচার্য (যমুনা), রুবেল দাস (সঙ্গীত), দিতিপ্রিয়া রায় (রানী মা), কাঞ্চন মল্লিক ও বিশ্বনাথ বসুর মতো অভিনেতারা। আরও উপরি পাওনা হিসাবে দর্শকদের জন্য থাকবে পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌরভের নাচ। তাও কিনা, বলিউড বাদশা শাহরুখ খানের রোম্যান্টিক গানে। 

Advertisement

আরও পড়ুন: TRP: অনেকটা নম্বর কমল 'ধুলোকণা'-র! জোর টক্কর দিয়ে সেরা 'মিঠাই' না 'গাঁটছড়া'?

Dadagiri Grand Finale 2022 telecast date time details

এছাড়াও ডোনা, সৌরভ, প্রসেনজিৎ, দিতিপ্রিয়াকে দেখা যাবে একই সঙ্গে পারফর্ম করতে। এদিনের অনুষ্ঠানে জমজমাট গানে মাতিয়ে দেবেন মনোময় ভট্টাচার্য, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজোর মতো শিল্পীরা। এছাড়াও গ্র্যান্ড ফিনালেতে হাজির থাকবেন হিডকো চেয়ারম্যান দেবাশিস সেন সহ আরও অনেকে। 

 

'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, অনুষ্ঠানটি অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি -তেও যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।

আরও পড়ুন: 'মনেই হচ্ছে না যে ওঁরা নেই!' 'বেলা শুরু' যেন মাস্টার ক্লাস হয়েই থেকে যাবে পৌলমী-সোহিনীদের কাছে

প্রসঙ্গত,  'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত হয়। ফের অগাস্ট মাসে পুরনায় ফ্লোরে ফিরে ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্যান্ড ফিনালে। শেষ সিজনে বিজয়ী জেলা ছিল দার্জিলিং। সিজন ৯-র মূলমন্ত্র -'হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়।'  

Advertisement