scorecardresearch
 

TRP: অনেকটা নম্বর কমল 'ধুলোকণা'-র! জোর টক্কর দিয়ে সেরা 'মিঠাই' না 'গাঁটছড়া'?

Bengali Serial BARC 2022 20th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) বেরনোর দিন। সামনে এসেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। কোন ধারাবাহিক কেমন স্কোর করছে তার বা বলা ভাল,ফলাফল জানার উপায় টিআরপি। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে এবার। 

এই সপ্তাহেও সেরার সেরা 'গাঁটছড়া'(Gantchhora)। ঋদ্ধি -খড়িরা পেয়েছে ৮.১। এবারও দ্বিতীয় স্থান বহাল 'মিঠাই'(Mithai)-র, পেয়েছে ৮.০ রেটিং পয়েন্ট। অনেকটা নম্বর কমে তৃতীয় 'ধুলোকণা'(Dhulokona)-র প্রাপ্তি ৭.৭।  চতুর্থ স্থানে 'আলতা ফড়িং'(Aalta Phoring) পেয়েছে ৭.৫। দু'ধাপ নেমে পঞ্চমে 'গৌরী এলো'(Gouri Elo) পেয়েছে ৭.৪।  

আরও পড়ুন: 'মনেই হচ্ছে না যে ওঁরা নেই!' 'বেলা শুরু' যেন মাস্টার ক্লাস হয়েই থেকে যাবে পৌলমী-সোহিনীদের কাছে

এবার ষষ্ঠ স্থানে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar) পেয়েছে ৭.১। এদিকে ৬.৬ নম্বর পেয়ে, সপ্তম স্থানে রয়েছে 'মন ফাগুন' (Mon Phagun)। অষ্টমে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) পেয়েছে  ৬.৪। যৌথভাবে নবম স্থানে থেকে 'উমা' (Uma) ও 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) পেয়েছে ৫.৯। দশম স্থানেও যৌথভাবে রয়েছে দুই মেগা। 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) ও 'খেলনা বাড়ি' (Khelna Bari)-র ঝুলিতে ৫.৭ নম্বর।

আরও পড়ুন: ৪ বছর পর ছোট পর্দায় কামব্যাক 'হিয়া'- অপরাজিতার?

এই সপ্তাহে  রয়েছে তিন মেগা।  যৌথ সপ্তমে 'পিলু' (Pilu) ও   যৌথ অষ্টম স্থানে 'লালকুঠি'(Lalkuthi) ও 'বৌমা একঘর'(Bouma Ekghor)-র প্রাপ্তি ৪.৬। এবার নবম স্থানেও রয়েছে তিন ধারবাহিক।, 'সর্বজয়া' (Sharbojaya) ও 'গোধূলি আলাপ' (Godhuli Alap)। দশমে উঠে 'গঙ্গারাম'-র প্রাপ্তি  ৩.৯।     

প্রথম দশে কোন মেগা  (Top 10 Bangla Serials in TRP List): 

Advertisement

* প্রথম- গাঁটছড়া (৮.১)

* দ্বিতীয়- মিঠাই (৮.০)

* তৃতীয়- ধুলোকণা (৭.৭)

* চতুর্থ- আলতা ফড়িং (৭.৫)

* পঞ্চম- গৌরী এলো (৭.৪)

* ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.১)

* সপ্তম- মন ফাগুন (৬.৬)

* অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.৪)

* নবম- উমা (৫.৯)

* নবম- আয় তবে সহচরী (৫.৯) 

* দশম- আমাদের এই পথ যদি না শেষ হয় (৪.৫)

* দশম- খেলনা বাড়ি (৪.৫)

আরও পড়ুন: সৃজিতের ছবিতে দেখা যাবে মিথিলাকে? যা বললেন পরিচালক...

এবার তুলনামূলক ভাল ফল 'মিঠাই','গাঁটছড়া', 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-র। গত সপ্তাহে জি বাংলার 'লালকুঠির'ও স্টার জলসার 'বৌউমা একঘর' ভাল স্কোর করলেও, এই সপ্তাহে সেরা দশে নেই এই দুই মেগা। অন্য দিকে প্রথম সপ্তাহেই সেরা দশে এসে বাজিমাত করল 'খেলনা বাটি'। এবার ফের কিছুটা পিছিয়ে পড়ল 'গোধূলি আলাপ'। 

আরও পড়ুন: অর্জুন- মধুরিমার অফস্ক্রিন রসায়ন কেমন? লেন্সবন্দী জুটির Exclusive আড্ডা

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকি বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement