scorecardresearch
 

Dadagiri: "কে সৌরভ গাঙ্গুলি?" মঞ্চে দাঁড়িয়ে প্রশ্ন খুদের! বর্ষবরণে কচিকাঁচাদের 'দাদাগিরি'

Dadagiri -Sourav Ganguly: এবছরের থিম 'হাত বাড়ালেই বন্ধু হয়'। এই সিজনে সৌরভের সঙ্গে সবচেয়ে বন্ধুত্ব জমেছে ছোটদের। ক্রিকেটার নয়, খুদেদের কাছে তিনি শুধুই 'দাদাগিরি'-র সঞ্চালক, প্রিয় 'দাদা'।

Advertisement
'দাদাগিরি'-র নববর্ষের বিশেষ পর্বের ছবি  'দাদাগিরি'-র নববর্ষের বিশেষ পর্বের ছবি
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এই সিজনেরও সঞ্চালনা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • প্রতি পর্বেই থাকছে দারুণ চমক।

যে কোনও উৎসব (Festival) মানেই  ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় সেই বিশেষ পর্ব। আগামী ১৫ এপ্রিল নববর্ষ (Noboborsho 1429)। আর বিশেষ দিন, উদযাপন হবে 'দাদাগিরি' (Dadagiri)- তেও। তবে এই বর্ষবরণ একটু আলাদা। এবার  খুদেদের নিয়ে জমবে দাদার 'দাদাগিরি'। 

শেষের পথে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)। তবে কবে দেখা যাবে শেষ পর্ব, তা এখনও জানা যায়নি। তবে বর্তমানে দারুণ চলছে এই নন- ফিকশন শো। প্রায় প্রতি পর্বেই থাকছে চমক। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) -র এই শো -তে একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 

Dadagiri Noboborsho 1429

আরও পড়ুন:  মা না মাসি কার দরদ বেশি? দুষ্টু- মিষ্টি গল্প নিয়ে আসছে 'মিনি'!

এবছরের থিম 'হাত বাড়ালেই বন্ধু হয়'। এই সিজনে সৌরভের সঙ্গে সবচেয়ে বন্ধুত্ব জমেছে ছোটদের। ক্রিকেটার নয়, খুদেদের কাছে তিনি শুধুই 'দাদাগিরি'-র সঞ্চালক, প্রিয় 'দাদা'। এবছর অনেক বেশি খুদেদের দেখা গেছে 'দাদাগিরি'-র মঞ্চে। ছোটদের সঙ্গেও দারুণ মিশে যেতে পারেন 'মহারাজ'। কোভিডের সময় গৃহবন্দী থেকে, 'দাদাগিরি'-র মঞ্চ যেন খুদেদের কাছে খোলা মাঠ। 

Dadagiri Noboborsho 1429 special episode with children

একজন খুদে তো প্রশ্নই করে ফেলেছিল "কে সৌরভ গাঙ্গুলি?" এমনকী এর আগে ছোটদের এক বিশেষ পর্বে এক প্রতিযোগী তার বাড়ির সম্পূর্ণ ঠিকানা দিয়ে আমন্ত্রণ জানান সৌরভকে। আর এ সমস্ত কিছুই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সৌরভ।

আরও পড়ুন:  ভূতের ছবিতে জুটিতে সৌরভ - দর্শনা! দেখুন PHOTOS

Advertisement

কান ধরে উঠবস করা থেকে ভেলমুড়ি মাখা, হাসিমুখে খুদেদের সব আবদার সামলান দাদা। এবারের বর্ষবরণ বিশেষ পর্বেও খুদেদের নিয়ে থাকছে দাদার দারুণ চমক আর প্রাণখোলা হাসি। এদিন সাদা গলাবন্ধ পঞ্জাবি ও পাজামায় একেবারে বাঙালি বাবু রূপে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। আগামী ১৬ এপ্রিল, রাত ৯.৩০ মিনিটে সম্প্রচার হবে এই বিশেষ পর্ব। 

Dadagiri Noboborsho 1429 special episode with children

আরও পড়ুন:  বামেদের মিছিলে সামিল দেব! রুক্মিণীকে বললেন "অবশেষে ভালোবেসে চলে যাব..."

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   

 

Advertisement