scorecardresearch
 

Dadagiri: ছোটবেলার ক্রাশের কথা শেয়ার করলেন সৌরভ -শাশ্বত! 'দাদাগিরি'-র মঞ্চে সামনে এল আরও গোপন তথ্য

Dadagiri: 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। বাদ গেলেন না,শাশ্বত চট্টোপাধ্যায়ও। সৌরভও 'অপু দা'-কে পাল্টা প্রশ্ন করলেন...

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায় (ছবি:ফেসবুক) 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায় (ছবি:ফেসবুক)
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • সঞ্চালনার দায়িত্বে এবারও সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • এই গেম শো-র শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক।

'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন মানুষ। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri)-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

গত সপ্তাহান্তেও এরকমই মজার পর্ব দেখা গেছে এই গেম শো তে। হাজির ছিল টিম 'আবার কাঞ্চনজঙ্ঘা' (Abbar Kanchanjangha)। আগামী ১ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। আর তারই প্রচারে প্রতিযোগী হয়ে এসেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা  চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, রণিতা দাশ, দেবশ্রী গঙ্গোপাধ্যায়। গুগলি রাউন্ডে যোগ দেন পরিচালক রাজর্ষি দে।  

 

'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। বাদ গেলেন না, শাশ্বত চট্টোপাধ্যায়ও (Saswata Chatterjee)। সৌরভকে তিনি প্রশ্ন করলেন, "আমাদের ছোটবেলায় প্রত্যেকের কোনও না কোনও ক্রাশ থাকত। তোমার ছোটবেলায় এরকম কোনও ক্রাশ ছিল?" হেসে মহারাজের উত্তর, "হ্যাঁ...ক্লাস টিচার।" 

আরও পড়ুন:  'ভুল করেছি,' Oscars-মঞ্চে চড় মেরে ক্ষমা চাইলেন স্মিথ

তবে এখানেই 'দাদা' থেমে থাকেননি। তিনি একই প্রশ্ন পাল্টা জিজ্ঞেস করেছেন সকলের প্রিয় 'অপু দা' -কে। তখন অভিনেতা বললেন, "হ্যাঁ, আমার তো পাল্টে পাল্টে গেছে...একটি মেয়েকে পাড়ায় খুব ভাল লাগতো দেখতাম, কাট টু দেখছি তাঁর বিয়েতে আমি লুচি দিচ্ছি...এরকম ঘটনা আমাদের অনেকর জীবনেই আছে, পাড়া কালচারে এটা হয়।" একথা শুনে হাসির রোল ওঠে মঞ্চে। সৌরভ তখন বললেন, "অনেকের না, সবার..."

Advertisement

 

এদিনের বিশেষ পর্বে শাশ্বতকেও প্রশ্নবাণ ছুঁড়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। তিনি জিজ্ঞেস করলেন, "কাহানি-র বব বিশ্বাসকে দশে কত নম্বর দেবে তুমি?" পর্দার প্রথম ববের উত্তর, "বব বিশ্বাস আমায় অনেক কিছু দিয়েছে। 'কাহানি'-র বব বিশ্বাস চরিত্রটা করার পর আমার জীবন অনেকটাই পাল্টে গেছে...আমি দশে নয় দেবো" একথা শুনে 'দাদা' জানালেন, "আমি দশে দশ দেবো, অসাধারণ হয়েছিল..."। সেই সঙ্গে তিনি বললেন, এই ছবিটা তিনি দু'বার দেখেছিলেন। প্রথমবার দুবাইয়ের প্রেক্ষাগৃহে দেখে তিনি বুঝতে পারেননি। তাই পরেরদিন ফের দেখে বুঝতে পেরেছেন, বব বিশ্বাস ও বিদ্যা বাগচীর আসল কাহিনি। 

আরও পড়ুন:  'বসন্ত বিলাস'-এ এবার হাজির অলিভিয়া! মেসবাড়িতে আসছে নয়া মোড়?

এখানেই থেমে থাকেননি সৌরভ। তিনি এরপর শাশ্বতকে জিজ্ঞেস করলেন, "আর বব বিশ্বাস ছবিতে..." । এই প্রশ্ন শেষ হতে না হতেই শাশ্বত বললেন, "আমি একটা কথা বলতে চাই, এটা নিয়ে প্রচুর আলোচনা হয়েছে... প্রথমবার যদি কোনও একটা জিনিস ম্যাজিক হয়ে যায়, যেই আসুক পরেরটা করতে, তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হবে। এটা যদি উল্টোটা হত, আমার পক্ষেও বিষয়টা কঠিন হত। আরও একটা জিনিস বলব, ওটিটি প্লাটফর্ম কখনই বড় পর্দার বিকল্প হতে পারে না।"  সেই সঙ্গে অভিনেতা জানালেন তিনি এখনও 'বব বিশ্বাস' ছবিটা দেখেননি। 

আরও পড়ুন:  টেলি তারকাদের জমাট অনুষ্ঠান! দেখুন সোনার সংসার অ্যাওয়ার্ডের আগাম ঝলক

প্রসঙ্গত, 'দাদাগিরি'-তে ময়দানের বাইরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের এক অন্য রূপ দেখতে পান দর্শকেরা। এখানে তিনি থাকেন একেবারে হালকা মেজাজে। ফলস্বরূপ, প্রিয় 'দাদা' যেন আরও কাছের হয়ে উঠেছেন অনুগামীদের। মজা, আড্ডার পাশাপাশি মঞ্চে কোমর দোলাতেও দেখা যাচ্ছে সৌরভকে। আর তাতেই তিনি আবারও ছক্কা হাঁকিয়েছেন ছোট পর্দায়। গত রবিবারের পর্বে ক্ষুদেদের সঙ্গে 'পুষ্পা' (Pushpa)-র 'শ্রীভল্লি' গানে (Srivalli) নেচে নয়া ট্রেন্ড থেকে বাদ গেলেন না সৌরভ। 

 

Advertisement