scorecardresearch
 

Will Smith -Chris Rock: 'ভুল করেছি,' Oscars-মঞ্চে চড় মেরে ক্ষমা চাইলেন স্মিথ

Will Smith Apologises To Chris Rock: ঘটনাটি ঘটে যখন ক্রিস, একটি পুরস্কার প্রদানের আগে, উইল স্মিথের স্ত্রী, জাডা পিঙ্কেট স্মিথকে নিয়ে রসিকতা করেন। এই নিয়ে চলছে রীতিমতো তুলকালাম।

Advertisement
Oscars-এ চড় কাণ্ডের পর ক্রিসের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন স্মিথ Oscars-এ চড় কাণ্ডের পর ক্রিসের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন স্মিথ
হাইলাইটস
  • শিরোনামে হলিউড অভিনেতা উইল স্মিথ।
  • অস্কার অনুষ্ঠান চলাকালীন ক্রিস রককে চড় মারেন তিনি।
  • এবার ক্রিসের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন স্মিথ।

সংবাদের শিরোনামে হলিউড অভিনেতা উইল স্মিথ (Will Smith)। ২৭ মার্চ লস অ্যাঞ্জেলেসে (Los Angeles) অনুষ্ঠিত অস্কার ২০২২ (Oscars 2022)-এ, লাইভ অনুষ্ঠান চলাকালীন সঞ্চালক ক্রিস রককে (Chris Rock) সপাটে চড় মেরে সকলকে হতবাক করে দিয়েছিলেন স্মিথ। ঘটনাটি ঘটে যখন ক্রিস, একটি পুরস্কার প্রদানের আগে, উইল স্মিথের স্ত্রী, জাডা পিঙ্কেট স্মিথকে (Jada Pinkett Smith) নিয়ে রসিকতা করে বলেন যে, তিনি 'জিআই জেন ২' (GI Jane 2)- এর মতো দেখতে ছিলেন। এই নিয়ে চলছে রীতিমতো তুলকালাম। তবে 'দ্য কিং রিচার্ড' তারকা এবার সোশ্যাল মিডিয়ায় কৌতুক অভিনেতা ক্রিসের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন। 

ক্রিসের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন স্মিথ

উইল স্মিথ, যিনি সেরা অভিনেতার জন্য অস্কার পুরস্কার পেয়েছেন, এবার মঞ্চে ঘটে যাওয়া ঘটনার জন্য ক্রিস রকের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লিখেছেন, "সব ধরনের সহিংসতা বিষাক্ত এবং ধ্বংসাত্মক। গত রাতের অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে আমার আচরণ অগ্রহণযোগ্য এবং অমার্জনীয় ছিল। কৌতুক আমাদের পেশার অংশ, কিন্তু জাডার শারীরিক অবস্থা নিয়ে রসিকতা আমার পক্ষে সহ্য করা খুব বেশি কঠিন ছিল এবং আমি আবেপ্রবণত হয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলাম।" 

আরও পড়ুন:  রাজামৌলির বড় স্কোর! জুনিয়র এনটিআর, রাম চরণের কেরিয়ারের সেরা পারফরম্যান্স 'RRR'

তিনি যোগ করেন, "আমি প্রকাশ্যে তোমার কাছে ক্ষমা চাইতে চাই, ক্রিস। আমি আমার সীমা লঙ্ঘন করে ভুল করেছি। আমি বিব্রত এবং আমার কাজগুলি আমি যে মানুষ হতে চাই তার ইঙ্গিত দেয় না। এই ভালোবাসা ও দয়ার পৃথিবীতে সহিংসতার কোনও স্থান নেই।"

উইল স্মিথ আরও লেখেন, "আমি অ্যাকাডেমি, অনুষ্ঠানের প্রযোজক, সমস্ত অংশগ্রহণকারী এবং বিশ্বজুড়ে যারা দেখছেন তাঁদের কাছেও ক্ষমা চাইছি। উইলিয়ামস পরিবার এবং আমার রাজা রিচার্ড পরিবারের কাছেও আমি ক্ষমা চাইছি। আমি গভীরভাবে অনুশোচনা করছি যে, অস্কারের মতো এই উজ্জ্বল যাত্রায়, আমার আচরণ একটি কালো দাগ... আন্তরিকভাবে, উইল।" 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Will Smith (@willsmith)

 

আরও পড়ুন:  'গায়ে গায়ে ছবি মুক্তি...টলিপাড়ার একজোট হওয়া খুব জরুরি নিজেদের স্বার্থে', বললেন শাশ্বত

অস্কার ২০২২-এ ক্রিস রককে চড় মারলেন উইল স্মিথ 

৯৪ তম অ্যাকাডেমি পুরস্কারে সঞ্চালকদের একজন ছিলেন ক্রিস রক। একটি পুরষ্কার উপস্থাপন করার সময়, তিনি উইল স্মিথের স্ত্রী, জাডা পিঙ্কেট স্মিথকে 'জিআই জেন ২'-এর মতো দেখতে বলে মজা করেছিলেন। উইল স্মিথ তাঁর মেজাজ হারিয়ে ফেলেন এবং মঞ্চে উঠেই তাঁকে চড় মারেন। এরপর তিনি তাঁর আসন গ্রহণ করেন এবং ক্রিসের ওপর চিৎকার করে বলেন, "আমার স্ত্রীর নাম তোমার মুখ থেকে দূরে রাখো। এই ঘটনা দেখে হতবাক তারকারা। Disney+ Hotstar-এর লাইভ স্ট্রিমিংও কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। দর্শকেরা ভাবতে শুরু করেন যে, এই ঘটনাটি চিত্রনাট্য নাকি বাস্তব।

 

আরও পড়ুন:  'পুষ্পা' ট্রেন্ডে গা ভাসালেন সৌরভ! 'দাদাগিরি'-র মঞ্চে করলেন আল্লুর সিগনেচার স্টেপ

প্রসঙ্গত, ২০১৮ সালে, জাডা পিঙ্কেট স্মিথের অ্যালোপেসিয়া (Alopecia) রোগের কথা প্রকাশ্যে আসে। নিজের লড়াই সম্পর্কে তিনি রাখঢাক করেননি। উইল স্মিথ এবং জাডা ১৯৯৭ সালে গাঁটছড়া বাঁধেন।


 

Advertisement