scorecardresearch
 

Dance Bangla Dance Exclusive- Mithun Chakraborty: বড় চমক! 'ডান্স বাংলা ডান্স'-র মহাগুরু আসনে কামব্যাক মিঠুনের

Dance Bangla Dance Exclusive- Mithun Chakraborty: নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' ঘিরে দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ার মতো থাকে প্রতি সিজনে। এবার রয়েছে আরও একটি বড় চমক।

'ডান্স বাংলা ডান্স'- এ ফিরছেন মিঠুন চক্রবর্তী 'ডান্স বাংলা ডান্স'- এ ফিরছেন মিঠুন চক্রবর্তী

বাংলার ছোট পর্দার দর্শক তথা নৃত্যপ্রেমীদের জন্য দারুণ সুখবর। আগের এগারোটি সিজনের সাফল্যের পর, আসছে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' ২০২৩ (Dance Bangla Dance 2023)। এবছর নভেম্বর মাস থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হচ্ছে অডিশন। নাচের এই রিয়্যালিটি শো ঘিরে দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ার মতো থাকে প্রতি সিজনে। এবার রয়েছে আরও একটি বড় চমক। 'ডিডিজে' (DDJ) -তে মহাগুরু (Mahaguru) আসনে ফিরছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। 

bangla.aajtak.in- এর তরফে জি বাংলার চিফ ক্লাস্টার অফিসার (ইস্ট প্রোগ্রামিং), সম্রাট ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানান, " হ্যাঁ, মিঠুন চক্রবর্তী এবার 'ডান্স বাংলা ডান্স'-এর অংশ হয়ে যোগদান করবেন। আগামী বছর শুরুর দিকেই এবারের সিজন শুরু হওয়ার কথা। তবে বিচারক আসনে কারা বসবেন, সে বিষয় এখনও আলোচনা চলছে, কোনও সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। আপাতত সকলের সঙ্গে কথাবার্তা চলছে। শুধুমাত্র মিঠুনদা থাকছেন এটাই ফাইনাল হয়েছে।" 

চার বছরের ঊর্ধ্বে ডুয়েট, সোলো, গ্রুপ যে কোনও প্রতিযোগীরা অংশগ্রহণের জন্য অডিশন দিতে পারবেন। এই অডিশনের মাধ্যমেই মিলবে 'ডান্স বাংলা ডান্স'-র মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ। আশা করা যায়, অন্যান্য সিজনের মতো এবারও বাংলার সেরার সেরা নৃত্যশিল্পীরা সুযোগ পাবেন তাদের প্রতিভা সকলের সামনে তুলে ধরার। এই সিজনেও পরিচালনার দায়িত্ব পালন করবেন অভিজিৎ সেন (Avijit Sen)। 

আরও পড়ুন: 'মিরাকল' ঘটবে? অন্য হাসপাতালের স্নায়ুরোগ বিশেষজ্ঞরাও দেখলেন ঐন্দ্রিলাকে

দীর্ঘ বিরতির পর বাংলা টেলিভিশনে ফিরছেন মিঠুন চক্রবর্তী। এবার 'ডান্স বাংলা ডান্স'-র মঞ্চে হাজির থাকবেন তিনি। মহাগুরুর মুখে 'কেয়া বাত, কেয়া বাত...' অনেকেই মিস করছিলেন। ২০০৭ সাল থেকে 'ডিবিডি'-র সঙ্গে যুক্ত হোন মিঠুন। ২০১৩ সালে তাঁকে শেষবার মহাগুরুর আসনে দেখা যায় এই মঞ্চে। প্রবীণ অভিনেতা এরপর স্টার জলসার 'ডান্স ডান্স জুনিয়র'-এ মহাগুরু আসনে বসেন। যদিও এই নাচের রিয়্যালিটি শো-এর বর্তমান যে সিজন চলছে, অর্থাৎ সিজন ৩-তে যুক্ত হোননি মিঠুন। রাজনৈতিক কাজেও ব্যস্ত হয়ে পড়েন তিনি। আগামী ডিসেম্বর মাসে আসছে মিঠুন অভিনীত ছবি 'প্রজাপতি' (Projapati)। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিতে এছাড়াও রয়েছেন দেব ও শ্বেতা ভট্টাচার্য।  

আরও পড়ুন: TRP: দারুণ স্কোর 'জগদ্ধাত্রী', 'অনুরাগের ছোঁয়া'-র! তলানি থেকে অনেকটা উঠল 'মিঠাই'

'ডিবিডি' সিজন ১১-র বিচারকের আসনে ছিলেন বলিউড সুপারস্টার গোবিন্দা, টলিউডের গ্ল্যামার ক্যুইন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও সুপারস্টার জিৎ। সেই সঙ্গে গুরুর আসনে ছিলেন বাংলার চার অভিনেতা তথা নৃত্যশিল্পী- ওম সাহানী, দেবলীনা কুমার, রিমঝিম মিত্র ও সৌমিলি বিশ্বাস। শোয়ের সঞ্চালনা করেছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। তবে এবার কারা থাকছেন, সেই তথ্য এখনও মেলেনি। 

আরও পড়ুন:  রাজের আদুরে ছবি শেয়ার পরীর! অভিমানের বরফ গলেছে?

প্রসঙ্গত, গত বছর মে মাস থেকে শুরু হয়েছিল  'ডান্স বাংলা ডান্স' সিজন ১১। দীর্ঘ ৭ মাস পর ডিসেম্বরে হয় গ্র্যান্ড ফিনালে। আগের সিজনের বিজয়ীর শিরোপা উঠেছিল অর্ণব চক্রবর্তী- সুকন্যার মাথায়। রানার আপ অর্থাৎ দ্বিতীয় স্থানে ছিল গ্যাং স্ট্রিট মাফিয়া। দ্বিতীয় রানার আপ অর্থাৎ তৃতীয় স্থানাধিকারী, 'ওয়ান্ডার কিড' ঋষিতা। চতুর্থ স্থানে ছিলেন সৌভিক ও মেঘা। ইতিমধ্যেই জি বাংলার ধারাবাহিক 'পিলু'-র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন মেঘা দাঁ।