scorecardresearch
 

Debadrita Basu: ধারাবাহিকে ফিরছেন 'জয়ী'-দেবাদৃতা! কোন চ্যানেলে আসছে নতুন মেগা?

Debadrita Basu New Serial: 'মীরা' শেষ হওয়ার পর কেটেছে প্রায় মাস ছয়েক। এরপর বেজায় মন খারাপ হয় অভিনেত্রীর অনুগামীদের। তবে তাদের জন্য রয়েছে এবার সুখবর। ফের ছোট পর্দায় ফিরছেন দেবাদৃতা।

Advertisement
অভিনেত্রী দেবাদৃতা বসু (ছবি: ফেসবুক) অভিনেত্রী দেবাদৃতা বসু (ছবি: ফেসবুক)

টেলিভিশনের জনপ্রিয় মুখ দেবাদৃতা বসু (Debadrita Basu)। 'জয়ী' (Joyee), 'আলো ছায়া' (Aloo Chhaya), 'শ্রীকৃষ্ণভক্ত মীরা' (Shree Krishna Bhakto Meera) -র মতো একাধিক ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন তিনি। 'মীরা' শেষ হওয়ার পর কেটেছে প্রায় মাস ছয়েক। এরপর বেজায় মন খারাপ হয় অভিনেত্রীর অনুগামীদের। তবে তাদের জন্য রয়েছে এবার সুখবর। ফের ছোট পর্দায় ফিরছেন দেবাদৃতা। এর আগে স্টার জলসা ও জি বাংলার ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার তিনি অভিনয় করবেন সান বাংলার নতুন মেগাতে। 

টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী, সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আসছে এই নতুন ধারাবাহিক (New Bangla Serial)। সেই সঙ্গে আরও শোনা যাচ্ছে, দেবাদৃতার বিপরীতে দেখা যাবে হৃদীশ চৌধুরী। এর আগে 'অলৌকিক না লৌকিক' ধারাবাহিকে দেখা গিয়েছিল হৃদীশকে। যদিও এবিষয় এখনও চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেতাদের কেউই এখনও মুখ খোলেননি। 

আরও পড়ুন: 'ভালোবাসো আমায়...?' মনের মানুষকে প্রশ্ন সৌমিতৃষার! উত্তর এলো... 

শোনা যাচ্ছে আগামী বৃহস্পতিবার হবে নতুন এই ধারাবাহিকের লুক সেট এবং আগামী মাস থেকেই শুরু হবে শ্যুটিং। ধারাবাহিকের নাম এখনও জানা যায়নি। তবে খবর অনুসারে মেগার গল্প নারীকেন্দ্রিক। তবে সেই সঙ্গে থাকবে পারিবারিক গল্পের মিশেল। 

আরও পড়ুন: TRP গুরুত্বপূর্ণ, তবু ঘরে ঘরে কাজটা পৌঁছনো বেশি জরুরি', বললেন দেব

প্রসঙ্গত, থিয়েটার দিয়ে কেরিয়ার শুরু করেন  দেবাদৃতা বসু। এরপর ছোট পর্দায় 'আলো ছায়া' এবং 'জয়ী' যথেষ্ট জনপ্রিয় হলেও, দেবাদৃতার 'শ্রীকৃষ্ণভক্ত মীরা' দর্শক মনে ততটা ছাপ ফেলতে পারেনি। তবে নতুন এই মেগাতে তাঁকে কতটা আপন করে নেয় সকলে এবং তাঁর ফ্যানেদের জন্য কী কী চমক থাকছে, তা সময়ই বলবে।  

Advertisement

 

Advertisement