scorecardresearch
 

Devlina Kumar on Television: ছোট পর্দায় পা রাখলেন দেবলীনা! সিরিয়ালে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে অভিনেত্রীকে

Devlina Kumar on Bangla Serial: সম্প্রতি হয়ে গেল ধারাবাহিকে তাঁর লুক টেস্ট। খুব শীঘ্রই শুরু হবে শ্যুটিং। নতুন মাধ্যমে কাজ, নিয়ে খুবই উৎসাহী 'রঙ্গবতী' অভিনেত্রী- দেবলীনা কুমার।

পদ্মাবতী চরিত্রে অভিনেত্রী দেবলীনা কুমার পদ্মাবতী চরিত্রে অভিনেত্রী দেবলীনা কুমার
হাইলাইটস
  • ছোট পর্দায় পা রাখতে চলেছেন দেবলীনা কুমার।
  • 'জয় জগন্নাথ'- ভক্তিমূলক ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।
  • নতুন মাধ্যমে কাজ নিয়ে খুবই উৎসাহী অভিনেত্রী।

এবার ছোট পর্দায় (Bengali Television) পা রাখতে চলেছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)। গত নভেম্বর মাস থেকে সুরিন্দর ফিল্মসের ব্যানারে, কালার্স বাংলায় শুরু হয়েছে ভক্তি ও প্রেমের গাথা 'জয় জগন্নাথ' (Jai Jagannath)। পর্দায় জগন্নাথ দেব ও  শ্রীকৃষ্ণ রূপে অভিনয় করছেন বিপুল পাত্র। এই ভক্তিমূলক ধারাবাহিকে সম্প্রতি যোগ হল আরও একটি নতুন চরিত্র (New Character)। 'জয় জগন্নাথ'-এ পদ্মাবতীর ভূমিকায় দেখা যাবে দেবলীনাকে।

সম্প্রতি হয়ে গেল ধারাবাহিকে দেবলীনার লুক টেস্ট। খুব শীঘ্রই শুরু হবে শ্যুটিং। নতুন মাধ্যমে কাজ, নিয়ে খুবই উৎসাহী 'রঙ্গবতী' অভিনেত্রী- দেবলীনা কুমার। আজতক বাংলার তরফে তাঁকে যোগাযোগ করা হলে, একথাই বললেন তিনি। 

Devlina Kumar debutes on bangla television

দেবলীনা জানালেন, "এর আগে যতবারই সুযোগ এসেছে ছোট পর্দার, সময়ের অভাবে আমি হ্যাঁ বলতে পারিনি। আমার কলেজে পড়ানো থাকে বলে, একটানা কাজ করতে পারি না। সিনেমা বা ওটিটি-র কাজ করি এজন্যে। এই ধারাবাহিকের ক্ষেত্রে আমার দু'মাসের ট্র্যাক রয়েছে বলেই রাজি হয়েছি।" 

আরও পড়ুন: 

Devlina Kumar debutes on bangla television on Jai Jagannath

অভিনেত্রী আরও যোগ করলেন, "এখানে নাচেরও একটা জায়গা আছে। আর পরবর্তী দু' মাস বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ। এমনকী আমার ছবির কাজও আবার দু'মাস পরে। সব মিলিয়ে একেবারে পারফেক্ট সময়ে এই সুযোগটা আসে, নতুন একটা মাধ্যমে কাজ করার। এছাড়া আমি জগন্নাথদেবের খুব বড় ভক্ত। এজন্যে আর না বলিনি।" 

আরও পড়ুন: 

দেবলীনার কথায়, "আমি নতুন এই প্রোজেক্টটা নিয়ে খুবই উৎসাহী। কারণ যখন ছবি করি, দশ -বারো দিন কাজ হয়। একটানা এতদিন কখনও শ্যুট করিনি। এবার নিজেকে পরীক্ষা করতে পারব, দেখতে পারব আমার কতটা ধৈর্য আছে। কারণ বাড়ির সকলে বলে, আমার দ্বারা হবে না (হেসে)। এজন্যেই এতদিন না বলে এসেছি একটানা কাজে।"  

 

Devlina Kumar debutes on bangla television on Jai Jagannath

বাংলার গ্রামের সাধারণ ঘরের মেয়ে পদ্মাবতী। শিশুকাল থেকেই দেবদ্বিজে তার অটল ভক্তি। তার জন্মের আগেই তার বাবা তাকে শ্রী জগন্নাথদেবের কাছে দান করেছিলেন। কিন্তু পরে সেকথা তিনি ভুলে যান। পদ্মাবতীর বিয়ের আয়োজন করেন তিনি। বারবার সেই বিয়ে ভেঙে যেতে থাকলে, পদ্মাবতীর বাবার মনে পড়ে আগের প্রতিশ্রুতি। 

আরও পড়ুন: 

মেয়েকে নিয়ে তিনি রওনা দেন পুরুষোত্তম ক্ষেত্রের শ্রীমন্দিরের উদ্দেশ্যে। জগন্নাথ মন্দিরে মহারাজ ইন্দ্রদ্যুম্ন যখন প্রকৃত ভক্তিপ্রাণা দেবদাসীর অনুসন্ধান করছেন। তখনই পদ্মাবতীর বাবার সঙ্গে রাস্তায় সাক্ষাৎ হয় মহারাজের প্রতিনিধি রাজগুরু ব্রহ্মানন্দ স্বামীর। ব্রহ্মানন্দ ও পদ্মাবতীর বাবা পরস্পরের পূর্ব পরিচিত, শৈশবের বন্ধু। পদ্মাবতীর বাবার অনুরোধে এবং রাজগুরুর আগ্রহে পদ্মাবতী শ্রী মন্দিরে এসে দেবদাসীর পদ অলংকৃত করে।

 

Jai Jagannath devlina kumar

আরও পড়ুন: 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দেবলীনা কুমার অভিনীত 'আবার কাঞ্চনজঙ্ঘা' ছবিটি। এর আগে 'ডান্স বাংলা ডান্স' - নাচের রিয়্যালিটি শো-তে গুরুর আসনে বসেছিলেন তিনি। সব ঠিক থাকলে সামনেই মুক্তি পাবে 'মায়া'। এছাড়াও তাঁর হাতে রয়েছে আর বেশ কয়েকটি কাজ। ছোট পর্দায় তাঁর নতুন জার্নির কথা শুনে, নিঃসন্দেহে 'ফিটনেস ফ্রিক' অভিনেত্রীর ফ্যানেরা দারুণ খুশি হবেন।