scorecardresearch
 

Jai Jagannath: 'জয় জগন্নাথ'! শ্রীকৃষ্ণের অপূর্ণ রূপ থেকে কলিযুগের পূর্ণতা পাওয়ার এক অপার্থিব কাহিনী

Jai Jagannath: বাংলার প্রথম সারির চ্যানেলগুলো তো বটেই, এছাড়াও অন্যান্য চ্যানেলগুলিও বেছে নিচ্ছেন এই ধরণের পুরাণের কাহিনি (Mythological Stories)। জগন্নাথ দেবের (Jagannath Deb) গল্প নিয়ে কালার্স বাংলায় আসছে নতুন ভক্তি ও প্রেমের গাথা 'জয় জগন্নাথ' (Jai Jagannath)। 

Advertisement
জগন্নাথ ও শ্রীকৃষ্ণ রূপে অভিনেতা বিপুল পাত্র জগন্নাথ ও শ্রীকৃষ্ণ রূপে অভিনেতা বিপুল পাত্র
হাইলাইটস
  • বেড়ে চলেছে আধ্যাত্মিক বা ধার্মিক ধারাবাহিকের সম্প্রচার।
  • আসছে নতুন ভক্তি ও প্রেমের গাথা 'জয় জগন্নাথ'। 
  • শ্রীকৃষ্ণের অপূর্ণ রূপ থেকে কলিযুগের পূর্ণতা পাওয়ার এক অপার্থিব কাহিনী ফুটে উঠবে পর্দায়।

Jai Jagannath: ছোট পর্দার (Bengali Television) মাধ্যমে দর্শকদের কাছে অনেক সহজে পৌঁছানো যায়। প্রেম, ষড়যন্ত্র, পরিবার এই সবকিছু নিয়ে টেলিভিশনের পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সেরকমই বেড়ে চলেছে আধ্যাত্মিক বা ধার্মিক ধারাবাহিকের (Devotional Serial) সম্প্রচার।

বাংলার প্রথম সারির চ্যানেলগুলো তো বটেই, এছাড়াও অন্যান্য চ্যানেলগুলিও বেছে নিচ্ছেন এই ধরণের পুরাণের কাহিনি (Mythological Stories)। আসলে ভক্তি, বিশ্বাস ইত্যাদির মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছানো কিছুটা সহজ বলেই মনে করছেন নির্মাতারা। জগন্নাথ দেবের (Jagannath Deb) গল্প নিয়ে কালার্স বাংলায় আসছে নতুন ভক্তি ও প্রেমের গাথা 'জয় জগন্নাথ' (Jai Jagannath)। 

Jai Jagannath new bengali mythological serial- জগন্নাথ

জগন্নাথ দেব বরাবরই বাংলার মানুষের খুব কাছের মানুষ। পশ্চিমবঙ্গে রথযাত্রা (Rath Yatra) আড়ম্বরপূর্ণভাবে পালিত হয়। এমনকী বাংলার বহু বাড়িতে ও মন্দিরে ভগবান জগন্নাথের ব্যাপকভাবে পুজো করা হয়। এছাড়া ভগবান শ্রীকৃষ্ণ (Shri Krishna) সব সময়ই সব বাঙালি পরিবারের অন্যতম জনপ্রিয় দেবতা। জগন্নাথ ধর্মতত্ত্ব, কৃষ্ণের কাহিনীকে একটি অন্তর্নিহিত ধর্মতত্ত্বের সঙ্গে মিলিয়ে দেয় এবং জ্ঞান, প্রেম এবং নিষ্ঠা অর্জনের জন্য সবকিছুতে ঈশ্বরকে উপলব্ধি করার আহ্বান জানায়।

আরও পড়ুন: সাবেকি সাজে নেটপাড়ায় হয়ে উঠেছেন অনন্যা! দেখুন টলি সুন্দরীদের মহালয়া লুক

'জয় জগন্নাথ' ভক্তিমূলক ধারাবাহিকটি আসছে সুরিন্দর ফিল্মসের ব্যানারে। পর্দায় জগন্নাথ দেব ও  শ্রীকৃষ্ণ রূপে দেখা যাবে অভিনেতা বিপুল পাত্রকে (Bipul Patra)। এর আগে জনপ্রিয় ওয়েব সিরিজ 'মোহমায়া' (Mohomaya) -তে নিজের অভিনয় দক্ষতায় সকলের মনে জয় করেছেন বিপুল। ইতিমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো। যেখানে, জগন্নাথ ও কৃষ্ণের শক্তিশালী সংযোগের পরিচয় রয়েছে। ভগবান শ্রীকৃষ্ণের পরম রূপ হিসেবে জগন্নাথ দেবের আসল পরিচয় পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছে। 

Advertisement

 

 

আরও পড়ুন: টেলিভিশনে কামব্যাক কাঞ্চন-কমলিকার!

এখনও পর্যন্ত 'জয় জগন্নাথ' সম্প্রচারের সঠিক সময় জানা যায়নি। তবে খুব শীঘ্রই বাড়িতে বসেই ছোট পর্দায় দর্শকরা দেখতে পারবেন, শ্রীকৃষ্ণের অপূর্ণ রূপ থেকে কলিযুগের পূর্ণতা পাওয়ার এক অপার্থিব কাহিনী। 

 

Advertisement