scorecardresearch
 

Dhulokona: লালন- ফুলঝুরির মাঝে আরও এক ব্যক্তি? 'ধুলোকণা'-তে নতুন এন্ট্রি তথাগতর

Bangla Serial: ধারাবাহিকে আসা নতুন মোড় এখনও পুরোপুরি হজম করতে পারেনি দর্শকেরা। তার মধ্যেই 'কাহানি ম্যায় ট্যুইস্ট' আসতে চলেছে। 'ধুলোকণা'-তে এবার এন্ট্রি হবে নতুন চরিত্রের। 

Advertisement
'ধুলোকণা'-তে নতুন এন্ট্রি তথাগত মুখোপাধ্যায়ের  'ধুলোকণা'-তে নতুন এন্ট্রি তথাগত মুখোপাধ্যায়ের

এই মুহূর্তে সেরা পাঁচ বাংলা ধারাবাহিকের (Bangla Serial) মধ্যে 'ধুলোকণা' (Dhulokona) একটি। অনন্ত এমনটাই বলছে গত কয়েক সপ্তাহের টিআরপি তালিকা (TRP)। শুধু তাই না বাংলার আরও এক সেরার সেরা মেগা 'মিঠাই'-র সঙ্গে জোর টক্কর দিচ্ছে লালন ফুলঝুরিরা। ধারাবাহিকে আসা নতুন মোড় এখনও পুরোপুরি হজম করতে পারেনি দর্শকেরা। তার মধ্যেই 'কাহানি ম্যায় ট্যুইস্ট' আসতে চলেছে। 'ধুলোকণা'-তে এবার এন্ট্রি হবে নতুন চরিত্রের। 

চড়ুইয়ের ষড়যন্ত্রে লালনকে পায়নি ফুলঝুরি। উল্টে বিয়ে হয়েছে চড়ুই -লালনের। যদিও লালন, চড়ুইকে সাফ জানিয়ে দিয়েছে সে শুধুমাত্র ফুলঝুরিকে ভালোবাসে এবং তাকে স্ত্রীয়ের কোনও অধিকার দিতে পারবে না। এদিকে ধারাবাহিকে নামী গায়িকা হয়ে গেছে ফুলঝুরি। এখন লালন তার গাড়িচালক। দু'জনের মধ্যে অভিমান- দূরত্ব অনেকটাই। এদিকে শোনা যাচ্ছে ফুলঝুরির জীবনে আসতে চলেছে নতুন পুরুষ। আর সে চরিত্রে দেখা যাবে তথাগত মুখোপাধ্যায়কে। 

আরও পড়ুন:  'ব্যক্তিগত জীবনেও ওঁর ওপর ভরসা করি...!' দেবলীনার প্রশংসা করে ট্রোলড বিবৃতি

যদিও এবিষয় এখনও মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ। এমনকি অভিনেতারাও মুখে কুলুপ এঁটেছে। লালন ও ফুলঝুরির এই দূরত্ব মেনে নিতে পারেনি বহু দর্শক। তাহলে কি এবার তাদের মন ভোলাতেই এই সিদ্ধান্ত নির্মাতাদের? যদিও অনেকে মনে করছেন, এই নতুন চরিত্রের এন্ট্রির পরেই ফের মিল হবে ধারাবাহিকের নায়ক -নায়িকার। তবে 'ধুলোকণা'-র নতুন মোড় যে, এই মেগাকে আবার শীর্ষস্থানে পৌঁছে দিতে পারে, সে সম্ভবনা থেকেই যাচ্ছে। 

আরও পড়ুন: "আমি শুক্তো রান্না করি, ডোনা খায়...!" সিক্রেট ফাঁস করলেন সৌরভ?

প্রসঙ্গত, 'ধুলোকণা'-র চিত্রনাট্য লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। এর আগে তাঁর আরও দুই মেগাতে 'মোহর'-এ 'এসিপি স্যার' এবং 'দেশের মাটি'-তে 'ডোডো' চরিত্রে অভিনয় করেছিলেন তথাগত মুখোপাধ্যায়। এছাড়াও স্টার জলসার মেগা 'সখী'-তে জুটিতে দেখা গিয়েছিল মানালী ও তথাগতকে। তাই তাঁর উপস্থিতি 'ধুলোকণা'-কে আরও একটু এগিয়ে দেবে বলে আশা করা যায়।      

Advertisement

 

Advertisement