scorecardresearch
 

Bibriti- Debleena: 'ব্যক্তিগত জীবনেও ওঁর ওপর ভরসা করি...!' দেবলীনার প্রশংসা করে ট্রোলড বিবৃতি

Bibriti Chatterjee- Debleena Dutt: তথাগত, দেবলীনা এবং বিবৃতির ত্রিকোণ প্রেম নিয়ে জল্পনার ব্যাপারে প্রায় সকলের জানা। তথাগত -দেবলীনার বিচ্ছেদ হয়েছে। এমনকি সম্পর্কের এই ফাটল নিয়েও আর লুকোছাপা করেন না তাঁরা।

Advertisement
বিবৃতি চট্টোপাধ্যায় এবং দেবলীনা দত্ত (ছবি: ফেসবুক) বিবৃতি চট্টোপাধ্যায় এবং দেবলীনা দত্ত (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় (Tollywood) যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee), দেবলীনা দত্ত (Debleena Dutt) এবং বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) ত্রিকোণ প্রেম নিয়ে জল্পনার কথা প্রায় সকলের জানা। তথাগত - দেবলীনার বিচ্ছেদ হয়েছে। এমনকি নিজেরদের সম্পর্কের ফাটল নিয়েও আর লুকোছাপা করেন না তাঁরা। সামনেই মুক্তি পাবে তথাগত পরিচালিত ছবি 'ভটভটি' (Bhotbhoti)। 

অতিমারীর জন্য পিছিয়ে গিয়েছিল 'ভটভটি'-র মুক্তি। এই ছবিতে অভিনয় করেছেন দেবলীনা দত্ত, বিবৃতি চট্টোপাধ্যায়, ঋষভ বসু সহ আরও অনেকে। নিজের সোশ্যাল পেজে এই ছবি নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন বিবৃতি। এই অবধি তো ঠিক ছিল, কিন্তু সকলে অবাক হয়েছেন তাঁর পোস্টের লেখাটির জন্য। পোস্টে দেবলীনার প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: 'যৌন হেনস্থার চেষ্টা করেছিল সাগ্নিক,' দাবি ঐন্দ্রিলার 

'ভটভটি'-র শ্যুটিংয়ের দুটি ছবি শেয়ার করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়। দু'টিতেই তাঁর সঙ্গে ফ্রেমে রয়েছেন দেবলীনা দত্ত। বিবৃতি লিখেছেন, "নিজের অভিনয় ও অন্যান্য মরাত্মক চাপ থাকা সত্ত্বেও 'ভটভটি'-র লুক চূড়ান্ত করার, যে দায়িত্ব নিয়েছিল ও, তা প্রশংসনীয়। এত গুণী একজন শিল্পীর থেকে আমি অনেক কিছু শেখার চেষ্টা করেছি। শাড়ি পরা থেকে শুরু করে, সেফটিপিন সঠিক জায়গায় লাগানো, ঠোঁট আঁকা, চট করে কেঁদে ফেলা, দুঃখ প্রকাশ করার মতো একাধিক বিষয় ওঁর থেকে শিক্ষা পেয়েছি। একজন খুব গুণী ও অভিজ্ঞ ব্যক্তিই এটা পারে। অনেক কৃতজ্ঞতা এবং ভালোবাসা দেবলীনা...।" 

আরও পড়ুন:  "আমি শুক্তো রান্না করি, ডোনা খায়...!" সিক্রেট ফাঁস করলেন সৌরভ? 

তিনি আরও লেখেন, "ছবিই প্রমাণ এই মহিলার ওপর আমি কতটা ভরসা করি, শুধু আমার লুক নিয়ে নয় বরং সেটের সব কিছুতে আর ব্যক্তিগত জীবনেও...। আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে ভটভটি...।" বিবৃতির এই পোস্ট দেখে কিছুটা অবাক হয়েছেন নেটিজেনরা। এমনকি ট্রোলড হতে হয়েছে তাঁকে। 

Advertisement

 

আরও পড়ুন: মৃণাল সেনকে কৌশিকের শ্রদ্ধার্ঘ্য 'পালান'! ফার্স্ট লুক  

প্রসঙ্গত, তথাগতর সঙ্গে সম্পর্কের বিষয় এর আগে বিবৃতিকে আজতক বাংলার তরফে প্রশ্ন করা হলে, তিনি জানিয়েছিলেন, "এই বিষয় আমি কোনও কথা বলতে চাই না এই মুহূর্তে। তবে দেবলীনা দি-র সঙ্গে আমার চূড়ান্ত ভাল সম্পর্ক রয়েছে। কিছুদিন আগেই দেখা হয়েছে আমাদের। কাজের সূত্রেই আমি খবরে থাকতে পছন্দ করি, ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা একেবারেই ভাল লাগে না।" 
 

Advertisement