scorecardresearch
 

Aay Tobe Sohochori- Ekka Dokka: 'আয় তবে সহচরী'-র জায়গা নিল 'এক্কা দোক্কা'! সম্প্রচারের সময় বদল না ইতি?

Aay Tobe Sohochori- Ekka Dokka: নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? সহচরী ও বরফির জার্নি? নাকি ফের পরিবর্তন হবে সম্প্রচারের সময়।

Advertisement
সোনামণি সাহা ও কনীনিকা বন্দ্যোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) সোনামণি সাহা ও কনীনিকা বন্দ্যোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল স্টার জলসার নতুন ধারাবাহিক 'এক্কা দোক্কা' (Ekka Dokka) আসার খবর আসতেই। এবার সব জল্পনার অবসান হয়ে, জানা গেল ধারাবাহিক সম্প্রচারের সময়। জানা যাচ্ছে, আগামী ১৮ জুলাই থেকে রাত ৯ টায় দেখা যাবে 'এক্কা দোক্কা'। এতদিন অবধি সেই সময় সম্প্রচার হত 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori)। তাহলে কি শেষ হয়ে যাচ্ছে 

সহচরী ও বরফির জার্নি? নাকি ফের পরিবর্তন হবে সম্প্রচারের সময়। আগামী ১৮ জুলাই থেকে এই ধারাবাহিক দেখা যাবে সোম -শুক্র রাত ১০টার সময়। প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক, রেটিং চার্টে ওঠানামা করে। যদিও বেশীরভাগ সপ্তাহে প্রথম দশেই থাকে এই মেগা। তা সত্ত্বেও বদলে দেওয়া হল সম্প্রচারের সময়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: বনি- কুণালের বিয়ে দিল খড়ি! 'গাঁটছড়া'-এ আসছে নতুন মোড়

অন্যদিকে প্রতিযোগী চ্যানেল জি বাংলাতে রাত ৯টায় 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) এবং ১০টায় 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি' সম্প্রচারিত হয়। বলাই বাহুল্য প্রতিযোগীতার উদুর দৌড়ে কেউ কারওকে এক ইঞ্চি জমিও ছাড়বে না। 

Advertisement

আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন পরমব্রত-স্বস্তিকা! আসছে রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবি

 এবার জুটিতে দেখা যাবে সকলের প্রিয় মোহর ও ডিঙ্কাকে অর্থাৎ টেলি অভিনেতা সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিককে। এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্র পোখরাজ ও রাধিকার গল্পই ফুটে উঠবে 'এক্কা দোক্কা'-তে। বোঝাই যাচ্ছে ঝগড়ার মাঝে, একদিন একে অপরের প্রেমে পড়বে দুই শত্রু পোখরাজ -রাধিকা। তবে তা কীভাবে এগোয়, সেটাই এখন দেখার। ধারাবাহিকে মুখ্য দুই চরিত্র পোখরাজ ও রাধিকার ভূমিকায় অভিনয় করছেন সপ্তর্ষি ও সোনামণি। রাধিকার দিদির চরিত্রে রয়েছেন অপরাজিতা ঘোষ এবং তার বাবার চরিত্রে রয়েছেন চন্দন সেন। এছাড়াও রয়েছেন ময়না মুখোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, অশোক ভট্টাচার্যর মতো শিল্পীরা। 

 

Advertisement