scorecardresearch
 

Parambrata- Swastika: ফের জুটি বাঁধছেন পরমব্রত-স্বস্তিকা! আসছে রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবি

Parambrata- Swastika New Film: বড় পর্দায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন একাধিক ছবিতে। এবার ফের জুটিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এই ছবিতে থাকবে একাধিক চমক। 

পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

কখনও নিজেরা মুখ না খুললেও, এক সময় টলিপাড়ার অন্দরে শোনা যেত সম্পর্কে রয়েছেন তাঁরা। বড় পর্দায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন একাধিক ছবিতে। এবার ফের জুটিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Swastika Mukherjee)। সৌজন্যে অরিন্দম ভট্টাচার্যের নতুন ছবি 'শিবপুর' (Shibpur)। রাজনৈতিক - থ্রিলার (Political Thriller) ঘরানার এই ছবিতে থাকবে একাধিক চমক। 

শোনা যাচ্ছে, পরমব্রত- স্বস্তিকা ছাড়াও এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন শুভাশিস মুখোপাধ্যায়, মমতাশঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্তর মতো অভিনেতারা। যার মধ্যে শুভাশিস মুখোপাধ্যায়কে ভাবা হচ্ছে জ্যোতি বসুর (Jyoti Basu) চরিত্রে। এই ছবিতে থাকতে পারে টলিপাড়ার নতুন মুখও। শিবপুর সংলগ্ন এলাকা এবং নবান্ন থেকে কয়েক কিলোমিটার দূরে কিছু স্থান শ্যুটিং লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছে। সব ঠিক থাকলে জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে শ্যুটিং। 

আরও পড়ুন: জুটিতে কৌশিক- অপরাজিতা! ভিন্ন ধারার ভালোবাসার গল্প বলবে 'কথামৃত'

খবর অনুযায়ী এই ছবিতে স্বস্তিকাকে দেখা যাকে একেবারে মেকআপ ছাড়াই। এছাড়াও ছবির লুকে ব্যবহার হবে প্রস্থেটিক মেকআপ (Prosthetic Makeup)। আটের দশকের বাম-কংগ্রেস দ্বন্দের জেরে দেখা দিয়েছিল রাজনৈতিক অরাজকতা। কলকাতার ছাড়াও এই অরাজকতা ছড়িয়ে পড়েছিল হাওড়া-শিবপুর, এই সমস্ত এলাকাগুলিতেও। তৎকালীন বাম মুখ্যমন্ত্রী জ্যোতি বসু সেই সময় ঝামেলায় রাশ টানেন। শোনা যায়, সুলতান সিংহ নামের এক আইপিএস অফিসার তাঁকে সহায়তা করেছিলেন। মনে করা হচ্ছে, এই আইপিএস অফিসারের চরিত্রেই দেখা যাবে পরমব্রতকে। এই ঘটনার সময় এক পরিবারকে রাজনৈতিক হিংসার বলি হতে হয়েছিল। সেই পরিবারের এক সদস্যর চরিত্রে স্বস্তিকাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। 

আরও পড়ুন: দ্বন্দ্ব ভুলে একসঙ্গে রাজ- সৃজিত- রুদ্ররা! দেখুন টলি সেলেবদের ঘরোয়া আড্ডায় কারা হাজির

প্রসঙ্গত, এর আগে 'হেমন্তের পাখি', 'ভূতের ভবিষ্যৎ', 'মাছ মিষ্টি ও মোর', '০৩৩'-র মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন স্বস্তিকা -পরমব্রত। এই জুটির শেষ একসঙ্গে কাজ ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'শাহজাহান রিজেন্সি'। তবে নতুন এই ছবি 'শিবপুর' যে চর্চায় থাকবে, একথা এখনই বোঝা যাচ্ছে।