scorecardresearch
 

Gaatchora: শেষ হবে ঋদ্ধি- খড়িদের জার্নি? 'গাঁটছড়া' শেষ হওয়ার জল্পনা টেলিপাড়ায়

Bangla Serial: ২০২১ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল 'গাঁটছড়া'। এই ধারাবাহিকের ফ্যানেদের সংখ্যা নেহাত কম নয়। তাদের জন্য এবার রয়েছে খারাপ খবর।

Advertisement
'গাঁটছড়া' ধারাবাহিকের দৃশ্যে শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায় 'গাঁটছড়া' ধারাবাহিকের দৃশ্যে শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায়

জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। আগের বছরের মতো, ২০২৩ সালেও আসছে বেশ কয়েকটি নতুন মেগা। কোনও নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল স্টার জলসার নতুন তিন ধারাবাহিক আসার খবর সামনে আসতেই। ২০২১ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল 'গাঁটছড়া' (Gaatchora)। এই ধারাবাহিকের ফ্যানেদের সংখ্যা নেহাত কম নয়। তাদের জন্য এবার রয়েছে খারাপ খবর। শোনা যাচ্ছে এক বছর পার হতেই, খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। 
 
স্টার জলসায় আসছে 'বালিঝড়', 'মেয়েবেলা' ও 'রামপ্রসাদ'। এর মধ্যে রূপা গঙ্গোপাধ্যায় ও স্বীকৃতি মজুমদারের ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধ্যা ৭.৩০ মিনিটে। তবে বাকি দুই মেগা কখন দেখানো হবে তা এখনও জানা যায়নি। বর্তমানে 'গাঁটছড়া' দেখানো হয় সন্ধ্যা ৭টার সময়। টেলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে,'গাঁটছড়া'-র স্লটেই নাকি আসবে 'বালিঝড়'। আবার অনেকে বলছেন, এপ্রিল অবধি বন্ধ হওয়ার সম্ভাবনা কম এই মেগার। সেক্ষেত্রে এখনই সমাপ্তি না ঘটে, স্লট বদল  পারে ঋদ্ধি- খড়িদের মেগার। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কলাকুশলীদের কেউই। এমনকী মুখে কুলুপ এঁটেছে চ্যানেল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন:  বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং 'প্রজাপতি'-র, কত লক্ষ্ণীলাভ হল মিঠুন- দেবের ছবির?

শুরুর পর থেকে দর্শক মনে জায়গা করে নেয় 'গাঁটছড়া'। সে প্রমাণ মিলছে টিআরপি (TRP) তালিকায়। বেশ কয়েক সপ্তাহ শীর্ষে ছিল এই মেগা। তবে ধীরে ধীরে রেটিং কমে একেবারে তলানীতে পৌঁছেছে এই মেগা। প্রকাশ্যে আসা শেষ টিআরপি তালিকায়, ৭.০ রেটিং পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। প্রশ্ন উঠছে, তাহলে কি কম রেটিংয়ের জন্যেই 'গাঁটছড়া' শেষ হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে?

Advertisement

আরও পড়ুন:  অগ্রিম বুকিং থেকেই বিরাট আয় 'পাঠান'-র, 'ব্রহ্মাস্ত্র'-কে টেক্কা দেবে শাহরুখের ছবি?

স্নিগ্ধা বসু ও সানি রায়ের প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এবং সৌমেন হালদারের পরিচালনায় শুরু হয় 'গাঁটছড়া'। মুখ্য চরিত্রে রয়েছেন শোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য, অনুষ্কা গোস্বামী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় ও রিয়াজ লস্কর। 

আরও পড়ুন:  ইশার হাতে হাত রেখে অনির্বাণ, 'মিথ্যে প্রেমের গান'-র মিউজিক লঞ্চের PHOTOS

প্রসঙ্গত, শেষ হচ্ছে আরও একাধিক বাংলা ধারাবাহিক। সে তালিকায় রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার', 'সাহেবের চিঠি', 'গোধূলি আলাপ'। বাংলা টেলিভিশনের গত দু'বছরের ট্রেন্ড অনুযায়ী, এক নাগাড়ে টিআরপি তালিকায় ভাল রেটিং করতে না পারলেই স্লট বদল কিংবা কোপ পরে ধারাবাহিকের। এমনকী তিন মাসের মধ্যেই বন্ধ হয়েছে বেশ কয়েকটি মেগা।  


 

Advertisement