scorecardresearch
 

Godhuli Alap: 'সাহেবের চিঠি'-র পর এবার কোপ পড়বে 'গোধূলি আলাপ'-এ? ধারাবাহিক শেষ হওয়ার জল্পনা

Bangla Serial: নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল নতুন তিন ধারাবাহিক আসার খবর সামনে আসতেই।

Advertisement
'গোধূলি আলাপ' ধারবাহিকের দৃশ্যে কৌশিক সেন ও সোমু সরকার 'গোধূলি আলাপ' ধারবাহিকের দৃশ্যে কৌশিক সেন ও সোমু সরকার

জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। আগের বছরের মতো, ২০২৩ সালেও আসছে বেশ কয়েকটি নতুন মেগা। কোনও নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল স্টার জলসার নতুন তিন ধারাবাহিক আসার খবর সামনে আসতেই। গত বছর মার্চ মাসে শুরু হয়েছিল 'গোধূলি আলাপ' (Godhuli Alap)। শোনা যাচ্ছে এক বছরের মধ্যেই, খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। 
 
স্টার জলসায় আসছে 'বালিঝড়' (Balijhor), 'মেয়েবেলা' (Meyebela) ও 'রামপ্রসাদ' (Ramprasad)। এর মধ্যে রূপা গঙ্গোপাধ্যায় ও স্বীকৃতি মজুমদারের ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধ্যা ৭.৩০ মিনিটে। তবে বাকি দুই মেগা কখন দেখানো হবে তা এখনও জানা যায়নি। বর্তমানে 'গোধূলি আলাপ' দেখানো হয় রাত ১০.৩০ মিনিটে। নতুন কোনও ধারাবাহিক সে সময় না সম্প্রচার হলেও, স্লট বদল হয়ে পুরনো কোনও সে সময় স্থানে দেখানো হতে পারে। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কলাকুশলীদের কেউই। এমনকী মুখে কুলুপ এঁটেছে চ্যানেল কর্তৃপক্ষ। তবে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এই খবর।

আরও পড়ুন: বাংলা মেগায় বুলেটে চেপে বিয়ের মণ্ডপে হাজির কনে

'গোধূলি আলাপ'-র মাধ্যমেই দীর্ঘ ১২ বছর পর, ছোট পর্দায় কামব্যাক করেছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)। তিনি জুটি বেঁধেছেন নবাগতা সোমু সরকারের (Somu Sarkar) সঙ্গে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহাগ সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়, রোশনী ভট্টাচার্য সহ আরও অনেকে। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ও তাঁর তত্ত্বাবধানে এবং দীপ্তর পরিচালনায় আসে এই ধারাবাহিক। এক অসমবয়সী প্রেমের গল্পই ফুটে উঠছে পর্দায়। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম আর বহুরূপী নোলক, ভাগ্যের পরিহাসে কীভাবে সাত পাকে বাঁধা পড়ে এবং তাদের জীবন এগোতে থাকে, তা নিয়েই মূল গল্প। 

Advertisement

আরও পড়ুন: মত্ত অবস্থায় মধ্যরাত্রে অচেনা মহিলাকে ভিডিয়ো কল 'দাদাগিরি' পরিচালকের

প্রসঙ্গত, শেষ হচ্ছে আরও একাধিক বাংলা ধারাবাহিক। সে তালিকায় রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার', 'সাহেবের চিঠি'। বাংলা টেলিভিশনের গত দু'বছরের ট্রেন্ড অনুযায়ী, এক নাগাড়ে টিআরপি তালিকায় ভাল রেটিং করতে না পারলেই স্লট বদল কিংবা কোপ পরে ধারাবাহিকের। এমনকী তিন মাসের মধ্যেই বন্ধ হয়েছে বেশ কয়েকটি মেগা।  

 

Advertisement