scorecardresearch
 

Subhankar Chattopadhyay: মত্ত অবস্থায় মধ্যরাত্রে অচেনা মহিলাকে ভিডিয়ো কল 'দাদাগিরি' পরিচালকের, পরে ক্ষমা চাইলেন শুভঙ্কর

Subhankar Chattopadhyay: শ্রেয়সী চক্রবর্তী নামে এই মহিলা অভিযোগ তোলেন, তাঁকে বিরক্ত করেছেন শুভঙ্কর। যদিও পরিচালকের সঙ্গে তাঁর কোনও পরিচিতি নেই।

Advertisement
পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বাংলা নন- ফিকশন জগতের পর্দার এপার হোক কিংবা ওপার, শুভঙ্কর চট্টোপাধ্যায়ের (Subhankar Chattopadhyay) নাম জানেন না এরকম খুব কম মানুষ আছেন। 'দাদাগিরি', 'মীরাক্কেল', 'ডান্স বাংলা ডান্স', 'ডান্স ডান্স জুনিয়র', 'সুপার সিঙ্গার'-র মতো একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের পরিচালক তিনি। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে ফেসবুকে সরব হলেন এক উঠতি অভিনেত্রী। শ্রেয়সী চক্রবর্তী নামে এই মহিলা অভিযোগ তোলেন, তাঁকে বিরক্ত করেছেন শুভঙ্কর। যদিও পরিচালকের সঙ্গে তাঁর কোনও পরিচিতি নেই।

বর্তমানে একটি চ্যানেলের নির্বাহী প্রযোজক হিসাবে কর্মরতা শ্রেয়সী। তিনি দাবি করেন, বুধবার মধ্যরাতে তাঁকে প্রায় ২৪ বার ভিডিও কল করেন শুভঙ্কর। তিনি ফেসবুকে লেখেন, "আমার প্রোফাইলে মীরাক্কেল-এর ডিরেক্টর শুভঙ্কর চট্টোপাধ্যায় আছেন। ওঁর সঙ্গে আমার কোনও পূর্ব পরিচিতি নেই, কোনও কাজের উদ্দেশ্যও নেই। তাও উনি গতকাল রাত ২.১৭ থেকে ৩টে পর্যন্ত ২৪ বার ভিডিয়ো কল করেছেন। আমি এত রাতে ভিডিয়ো কল ধরব না। ওনাকে বলা সত্ত্বেও উনি ভিডিও কল করেই যান। একবার বিরক্ত হয়ে নিজের ফ্রন্ট ক্যামেরা অফ করেই ভিডিও কলটা ধরি, উনি তখন আকণ্ঠ মদ খেয়ে কোনও কথা বলতেও পারছিলেন না।" 

আরও পড়ুন: ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী দেবের পরের ছবির নায়িকা, প্রকাশ্যে 'বাঘা যতীন'-র লুক

তিনি আরও লেখেন, "এক্ষেত্রে ওনাকে আমার দুটো প্রশ্ন রাত ৩ টের সময় মেয়েদের ভিডিও কল করে ডিস্টার্ব করার ইচ্ছে ওঁর, না এটা ওঁর পারিবারিক শিক্ষার প্রতিফলন? দুই- উনি একটু নাম করেছেন বলে উনি আমায় এত রাতে ক্রমাগত ২৪ বার ভিডিও কল করার মত অসভ্য আচরণ কেন করলেন? ওকে ট্যাগ করালাম, আর একটা পরামর্শও দিলাম এবার থেকে প্রচুর মদ খেয়ে ফেললে, নিজেকে সামলাতে না পারলে, ফোনটা নিজের থেকে দূরে রাখুন।" 

Advertisement

 

Subhankar Chattopadhyay director

 

আরও পড়ুন: TRP: টিআরপি-তে তলানিতে 'মিঠাই', সেরা দশে ১৪ মেগা! বেঙ্গল টপার কে?

এক সংবাদমাধ্যমের তরফে শুভঙ্কর চট্টোপাধ্যায়কে যোগাযোগ করা হলে, তিনি বলেন, "তাই নাকি, কই জানি না তো? কী ঘটেছে আমি জানি না, আমি জানার চেষ্টা করছি। তার পর আমি কথা বলছি।" পরে আরও একটি পোস্ট করে শ্রেয়সী জানান, পরিচালক তাঁর কাছে ক্ষমা চেয়েছেন। তিনি লেখেন, "শুভঙ্কর আমায় ফোন করেছিলেন, ক্ষমা চেয়েছেন। মত্ত অবস্থায় থাকার জন্য তিনি ভুলবশত এমন কাজ করে ফেলেছেন। পোস্টটি ডিলিটও করতে বলেছেন। পোস্টটা আমি ডিলিট করব না। তবে তাঁর ক্ষমা আমি গ্রহণ করলাম।"  

Subhankar Chattopadhyay director

আরও পড়ুন: ফের এক ফ্রেমে 'মিঠাই'-র সদস্যরা, ধারাবাহিকে ফিরছে সব চরিত্র?

প্রসঙ্গত, এই বিষয়টি সামনে আসতেই শুভঙ্করকে কটাক্ষ শুরু করেছেন নেটিজেনদের অনেকেই। এই মুহূর্তে নেটিমাধ্যমে আলোচনায় এই ঘটনা। শুভঙ্করের পরিচালনা- প্রযোজনায় কিছুদিন আগে শেষ হয়েছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ এবং শুরু হয়েছে 'সুপার সিঙ্গার' সিজন ৪। 

 

Advertisement