scorecardresearch
 

Gourab - Idhika: প্রেম করছেন 'পিলু'-র আহির- রঞ্জা? জল্পনায় এবার প্রতিক্রিয়া জানালেন গৌরব -ইধিকা

Gourab Roy Chowdhury- Idhika Paul: পর্দায় জুটিতে না দেখা গেলেও, এই মুহূর্তে আলোচনায় 'পিলু'-র আহির ও রঞ্জা অর্থাৎ অভিনেতা গৌরব রায়চৌধুরী ও ইধিকা পাল। টেলিপাড়ায় গুঞ্জন প্রেম করছেন তাঁরা।

Advertisement
গৌরব রায়চৌধুরী ও ইধিকা পাল (ছবি: ইস্টাগ্রাম) গৌরব রায়চৌধুরী ও ইধিকা পাল (ছবি: ইস্টাগ্রাম)

ছোট পর্দার চরিত্রগুলি হয়ে ওঠে দর্শকের খুব কাছের। মেগা সিরিয়ালগুলি (Mega Serial) দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন। অনেকেই পর্দার জুটিকে রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। পর্দায় জুটিতে না দেখা গেলেও, এই মুহূর্তে আলোচনায় 'পিলু' (Pilu) -র আহির ও রঞ্জা অর্থাৎ অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury) ও ইধিকা পাল (Idhika Paul)।

টেলিপাড়ায় গুঞ্জন প্রেম করছেন গৌরব -ইধিকা (Gourab- Idhika)। এমনকি সেটে নাকি একে অপরকে চোখে হারায় তাঁরা। যদিও এই প্রসঙ্গে কোনও রকম সম্মতি মেলেনি দু'জনের তরফেই। সাংবাদমাধ্যমকে ইধিকা বলেন, "মাঝে মধ্যেই এই কথা শুনতে পাই। আমার মাকেও এই নিয়ে নানা কথা শুনতে হয়। সত্যি বলছি, আমরা প্রেম করি না। আমরা দু'জনে খুবই ভাল বন্ধু। কেন যে লোকের এই ধারণা, ভগবান জানে...।" 

 

অভিনেত্রী আরও বলেন, "ধারাবাহিকে আমি আর গৌরবদা নায়ক -নায়িকা হয়ে যদি পর্দায় প্রেম করলাম, তা হলেও মানা যেত। কিন্তু আমি তো ধ্রুবদার সঙ্গে জুটিতে আছি। তা সত্ত্বেও গৌরবদার সঙ্গে নাম জড়ানো হচ্ছে কেন, জানি না...।" 

আরও পড়ুন:  TRP: নম্বর কমল 'মিঠাই', 'গাঁটছড়া'-র! চমক দিয়ে দারুণ স্কোর করল 'গৌরী এলো'

Advertisement

সম্প্রতি এই জল্পনায় উত্তর দিতে, একটি মজার রিলস শেয়ার করেছেন গৌরব। যে ভিডিওতে দেখা যাচ্ছে, গৌরবকে কখনও ঠাণ্ডা পানীয়, কখনও স্ক্রিপ্ট, তো কখনও আবার রুমাল এগিয়ে দিচ্ছেন ইধিকা। আর এই সবেই নজর রাখছেন এক ব্যক্তি। তবে এই যত্ন নেওয়ার পিছনে যে অন্য কাহিনি আছে, সেটাও দেখানো হয়েছে ভিডিওতে। অর্থাৎ গৌরব -ইধিকা বোঝাতে চেয়েছেন, যা সব সময় দূর থেকে দেখে মনে হয়, তা সত্যি নয়। এর পিছনে অন্য গল্পও থাকে। 

 

 

আরও পড়ুন:  প্রসেনজিতের সামনেই কান্নায় ভেঙে পড়লেন রচনা, সান্ত্বনা 'বুম্বাদা'র

ধারাবাহিকে আহিরের প্রতি রঞ্জার ভাল লাগা থাকলেও, পরিস্থিতির চাপে পিলুকে বিয়ে করে আহির। অন্যদিকে মল্লার (ধ্রুবজ্যোতি সরকার) বিয়ে করে রঞ্জাকে। দু'জনের সম্পর্ক একেবারেই মধুর না। এই নিয়ে রোজই চলছে অশান্তি, ঘটছে নানা ঘটনা। সাধারণত প্রথম দশে থাকা 'পিলু', প্রকাশ্যে আসা শেষ টিআরপি তালিকায় সেরা দশে জায়গা করতে পারেনি। 

আরও পড়ুন: ঘরোয়া পার্টিতে ছবি ভাইরাল শ্রাবন্তী- নুসরত-তনুশ্রীর! সঙ্গে যশ -অভিরূপ, আর...?

প্রসঙ্গত, টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী 'ওগো নিরুপমা' ধারাবাহিক চলাকালীন অর্কজা আচার্যর সঙ্গে সম্পর্কে ছিলেন গৌরব। শোনা যায়, এরপর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এই সম্পর্কে এখনও সিলমোহর দেননি গৌরব -ইধিকা দু'জনের কেউই। এখন জল্পনাই সত্যি কিনা, তা সময়ই বলবে।   

 

Advertisement