scorecardresearch
 

Tollywood Celebs Party: ঘরোয়া পার্টিতে ছবি ভাইরাল শ্রাবন্তী- নুসরত-তনুশ্রীর! সঙ্গে যশ -অভিরূপ, আর...?

Nusrat -Srabanti- Tnusree- Tollywood Celebs Party: প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি খুব সাধারণ ব্যবহার। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। 

Advertisement
তনুশ্রী চক্রবর্তী, নুসরত জাহান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) তনুশ্রী চক্রবর্তী, নুসরত জাহান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি (Celebs Party) খুব সাধারণ ব্যবহার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি (House Party)। তবে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি -আড্ডা। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার (Tollywood Celebs Party)অনেকেই। 

তারকা জুটি যশ দাশগুপ্ত  -নুসরত জাহান (Yash Dasgupta- Nusrat Jahan), তনুশ্রী চক্রবর্তীর (Tnusree Chakraborty) সঙ্গে সেখানে হাজির ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Srabanti Chatterjee - Abhirup Nag chowdhury)। ছবিটি শেয়ার করেছেন ব্যবসায়ী রাজকুমার গুপ্তা। যদিও এই ছবিটি প্রায় সপ্তাহ দুই আগের। তবে সম্প্রতি 'যশরত'-র একাধিক ফ্যানপেজ থেকে ফের শেয়ার হয়েছে ছবিটি। মনে করা হচ্ছে রাজকুমার গুপ্তার আমন্ত্রণেই এই পার্টিতে যোগ দিয়েছিলেন টলি তারকাদের (Tollywood Celebs) এই গ্রুপ। 

আরও পড়ুন: নতুন প্রেমে পড়েছেন উষসী? 'বিশেষ বন্ধুর' সঙ্গে ছবি শেয়ার 'জুন আন্টির'

এর আগেও এই ব্যবসায়ীর সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে নুসরত -শ্রাবন্তী -তনুশ্রীদের। এমনকী অন্তঃসত্ত্বা থাকাকালীন, নুসরতের একটি পার্টির ছবি ভাইরাল হয় যশের সঙ্গে। সেটিও প্রথম দেখা গিয়েছিল ব্যবসায়ীর সোশ্যাল পেজেই। বর্তমানে সম্পর্ক নিয়ে আর কোনও কটাক্ষের মুখোমুখি হতে হয় না যশ-নুসরতকে। কর্ম ব্যস্ততা থাকলেও, ছেলে ঈশানকে নিয়ে দিব্যি সংসার করছেন জুটি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RAJKUMAR GUPTA (@rajkumargupta009)

Advertisement

 

আরও পড়ুন: 'মিঠাই'-তে এবার এন্ট্রি নিলেন ভাবনা! গল্পে নতুন মোড়?

তবে বর্তমানে ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন শ্রাবন্তী ও অভিরূপ। আগে বহু রাখঢাক থাকলেও, গত কয়েক মাসে পার্টি থেকে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই গিয়েছেন তাঁরা। এমনকি শ্রাবন্তির বাড়ির কালী পুজোতেও দেখা মিলেছে তাঁর। প্রশ্ন উঠছে, তাহলে কি ইচ্ছে করেই সকলের সামনে তাঁকে আনছেন শ্রাবন্তী? আবারও কি বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা? ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে নেট মহলে।

 

Advertisement