scorecardresearch
 

Sabyasachi- Aindrila: কাজে ফিরছেন সব্যসাচী- ঐন্দ্রিলা! এবার একই প্রোজেক্টে দেখা মিলবে তারকা জুটির

Sabyasachi Chowdhury- Aindrila Sharma: 'মহাপীঠ- তারাপীঠ' সম্প্রচার বন্ধ হওয়ার পর, বেশ কিছুদিন অভিনয় করেননি সব্যসাচী। অন্যদিকে ঐন্দ্রিলাকে শেষ বার ছোট পর্দায়  দেখা গিয়েছিল 'জিয়ন কাঠি' ধারাবাহিক।

Advertisement
ঐন্দ্রিলা শর্মা ও সব্যসাচী চৌধুরী (ছবি: ফেসবুক) ঐন্দ্রিলা শর্মা ও সব্যসাচী চৌধুরী (ছবি: ফেসবুক)

'মহাপীঠ- তারাপীঠ' শেষ হওয়ার পর, বেজায় মন খারাপ ছিল পর্দার বামাক্ষ্যাপা অর্থাৎ অভিনেতা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) ফ্যানেদের। এবার সুখবর রয়েছে তাদের জন্য। কিছুদিনের বিরতির পর অভিনয়ে ফিরছেন সব্যসাচী। তবে কোনও ধারাবাহিক না, এবার তাকে দেখা যাবে ওটিটি-র স্ক্রিনে। সেই সঙ্গে রয়েছে আরও একটি চমক। নতুন এই ওয়েব সিরিজে শুধু সব্যসাচী না, দেখা যাবে তাঁর গার্লফ্রেন্ড অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকেও (Aindrila Sharma)। 

ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) আসছে এই নতুন ওয়েব সিরিজ (Web Series)। রাজদীপ ঘোষ পরিচালিত এই সিরিজে যদিও এই সিরিজে একে অপরের বিপরীতে অভিনয় করবেন না সব্যসাচী-ঐন্দ্রিলা। এছাড়াও সিরিজে রয়েছেন একঝাঁক চেনা মুখ। এখানে বিভিন্ন চরিত্রে দেখা যাবে সুমন্ত মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, পুজা সরকার, প্রীতমের মতো অভিনেতাদের। 

আরও পড়ুন:  জামাইকাতে জলকেলিতে রাজ-শুভশ্রী! সমুদ্রতটে খেলায় মত্ত ইউভান: PHOTOS

শোনা যাচ্ছে, চিত্রনাট্য অনুযায়ী সব্যসাচী এখানে বিবাহিত এবং স্ত্রীয়ের সঙ্গে তার সম্পর্ক একেবারেই ভাল না। ফলস্বরূপ অবসাদে ভোগেন তিনি। এমনকি, আত্মহত্যার চেষ্টাও করেন। পড়ে অবশ্য গল্পে আসে নয়া মোড় এবং সে জীবনমুখী হয়ে ওঠে। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে নতুন এই সিরিজের শ্যুট। কলকাতার বিভিন্ন লোকেশনে হয়েছে শ্যুট। 

আরও পড়ুন:  বড় পর্দায় দুর্গাপুজোর স্বাদ! রিলে জুটিতে কৌশিক-চূর্ণী, বনি -কৌশানী

'মহাপীঠ- তারাপীঠ' সম্প্রচার বন্ধ হওয়ার পর, বেশ কিছুদিন অভিনয় করেননি সব্যসাচী। অন্যদিকে ঐন্দ্রিলাকে শেষ বার ছোট পর্দায়  দেখা গিয়েছিল 'জিয়ন কাঠি' ধারাবাহিক। এরপর জি বাংলা সিনেমাজ-র 'ভোলে বাবা পার করেগা' ছবিতেও কাজ করেছেন তিনি। মাঝে করোনা অতিমারী ছাড়াও জীবনের একটা বড় ঝড় কাটিয়ে ফেলেছেন এই তাড়কা জুটি। ফের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। তাঁর এই কঠিন লড়াইয়ে তাঁর সঙ্গে সব সময় ছায়াসঙ্গী হয়েছিলেন। ছোটপর্দার 'বামাক্ষ্যাপা'-র শারীরিক অবস্থার আপডেট মিলেছে সব্যসাচীর থেকেই। 

Advertisement

আরও পড়ুন:  'ডান্স ডান্স জুনিয়র'-র বিচারক দেব- রুক্মিণী- মনামী! থাকছে আরও নতুন চমক

প্রসঙ্গত, ২০২১ সালের সরস্বতী পুজোর ঠিক আগের দিন কাঁধের ব্যথা শুরু হওয়ার পরই ঐন্দ্রিলার পরিবার আর দেরি করেননি। তড়িঘড়ি ফেব্রুয়ারি মাসেই ঐন্দ্রিলা ভর্তি হয়েছিলেন দিল্লির এক প্রাইভেট হাসপাতালে। সেখানে ফের ক্যান্সার ধরা পড়ে তাঁর। প্রথম কেমো নেওয়ার পর, নারী দিবসের দিন কাজে যোগ দিয়েছেন তিনি। কয়েকদিনের অন্তরে দ্বিতীয় ও তারপর তৃতীয় কেমো! প্রথমে লম্বা চুল কেটে একেবারে ছোট করেছিলেন, পরে সেটুকুও রাখেননি। 

আরও পড়ুন:  TRP: বিরাট নম্বর কমে অনেক পিছনে 'মিঠাই'! সেরার সেরা 'ধুলোকণা'

এর আগেও প্রায় ৭ বছর আগে ২০১৫ সালে শিরদাঁড়ার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। প্রায় দেড় বছর কঠিন লড়াইয়ের পর সুস্থ হয়েছিলেন তিনি। আবার সেই দুঃস্বপ্নের দিনগুলি ফিরে এসেছিল তাঁর জীবনে। এবার কাঁধে সাংঘাতিক ব্যথা হওয়ার পর একের পর এক টেস্ট করতে হয় তাঁকে। রাজধানীর হাসপাতালে তাঁর ডান দিকের ফুসফুসে টিউমার ধরা পড়ে।

আরও পড়ুন:  নিজেকে ভালোবাসার গল্প 'শ্রীমতী'! ছবির অজানা গল্প শেয়ার করলেন অর্জুন, খেয়া

একাধিকবার ঝুঁকিপূর্ণ সার্জারির পর চলে কেমোথেরাপি, রেডিয়েশন। তবুও মুখের হাসি কখনও অমিল হতে দেখেননি কাছের মানুষেরা। উল্টে দাঁতে দাঁত চেপে আরও কঠিন লড়াই করে গিয়েছেন ঐন্দ্রিলা। বছরভর দীর্ঘ লড়াইয়ের পর, বর্ষশেষে হাসিমুখে দেখা যায় লড়াকু অভিনেত্রীকে। ২৯ ডিসেম্বর শেষ কেমোথেরাপি নেওয়ার পর, এখন তিনি অনেকটাই সুস্থ।     

 

Advertisement