scorecardresearch
 

Hina Khan: করোনায় আক্রান্ত অভিনেত্রী হিনা খান! রয়েছেন আইসোলেশনে

টলিউড থেকে বলিউড সব ইন্ডাস্ট্রিতেই একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত অভিনেত্রী হিনা খান (Hina Khan)। টেস্ট রিপোর্ট হাতে আসা মাত্রই নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছেন তিনি।

করোনায় আক্রান্ত অভিনেত্রী হিনা খান (ছবি: ফেসবুক) করোনায় আক্রান্ত অভিনেত্রী হিনা খান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • টলিউড থেকে বলিউড সব ইন্ডাস্ট্রিতেই একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে।
  • এবার আক্রান্ত হিন্দি টেলিভিশন অভিনেত্রী হিনা খান।
  • নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছেন তিনি।

করোনার দ্বিতীয় (Corona 2.0) ঢেউয়ে ভীত সকলে। টলিউড থেকে বলিউড সব ইন্ডাস্ট্রিতেই একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত অভিনেত্রী হিনা খান (Hina Khan)। টেস্ট রিপোর্ট হাতে আসা মাত্রই নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছেন তিনি। সোশ্যাল পেজে একথা নিজেই জানালেন অভিনেত্রী। 

টেলিভিশনের জনপ্রিয় মুখ হিনা খান বর্তমানে বেশি জনপ্রিয়, রিয়েলিটি শো বিগ বসের জন্যে। সোমবার তিনি সোশ্যাল পোস্টে লিখেছেন, "এটা অত্যন্ত চ্যালেঞ্জিং সময় আমার ও আমার পরিবারের জন্য। আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। ডাক্তারের পরামর্শ মতো আমি হোম কোয়ারেন্টিনে রয়েছি এবং সব রকম সাবধানতা অবলম্বন করছি। যারা গত কয়েকদিন আমার কাছাকাছি এসেছিলেন, তাঁদের সকলকে অনুরোধ করছি টেস্ট করানোর জন্য। সবার প্রার্থনার প্রয়োজন আমার। সকলে সাবধানে ও সুস্থ থাকবেন।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by HK (@realhinakhan)

 

সব সময় চর্চায় থাকেন অভিনেত্রী। কখনোও তাঁর স্টাইলিশ লুক তো, কখনো বিগ বস হাউসে তাঁর প্রাপ্ত পারিশ্রমিকের জন্যে। কিছুদিন আগেই বয়ফ্রেন্ড রকি জয়সওয়ালের সঙ্গে মালদ্বীপে গিয়েছিলেন হিনা। সেখানে তাঁর বিকিনি লুকে মজেছিল নেটিজেনরা। 'ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়', 'কসৌটি জিন্দেগী কী ২' - দর্শকদের মন জেতা ছাড়াও 'বিগ বস ১৪' -এও যথেষ্ট জনপ্রিয় হয়েছেন হিনা খান।

আরও পড়ুন: হাত খুলে খরচ করছেন হিনা, খবর পেয়েই রাশ টানলেন বাবা 

প্রসঙ্গত, করোনার ত্রাস ভয়ঙ্কর আকার ধারণ করছে গোটা বিশ্বে। হু হু করে বাড়ছে  করোনা আক্রান্তের সংখ্যা, তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের হার। বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন  রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সহ একঝাঁক তারকা।