scorecardresearch
 

Indian Idol: সংক্রমণ আটকাটে পিপিই কিট পরেই গানের রিহার্সাল করছেন অরুণিতা!

'ইন্ডিয়ান আইডল ১২' (Indian Idol 12)-র রিহার্সাল চলাকালীন একটি নেপথ্য ভিডিয়ো প্রকাশিত হয়েছে যেখানে শোয়ের প্রতিযোগী অরুনিতা কঞ্জিলাল (Arunita Kanjilal) গানের অনুশীলন করছেন। যেখানে কোভিড সংক্রমণ আটকাতে পিপিই কিট পরে রিহার্সাল করছেন তিনি।

Advertisement
অরুনিতা কঞ্জিলাল (ছবি সৌজন্য: ফেসবুক) অরুনিতা কঞ্জিলাল (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • কোভিডের দ্বিতীয় ঢেউয়ে অন্যান্য ইন্ডাস্ট্রির মতো বিনোদন জগতও প্রভাবিত।
  • এদিকে শ্যুটিং চলছে 'ইন্ডিয়ান আইডল ১২'-র।
  • এবার পিপিই কিট পরে রিহার্সাল করতে দেখা গেল প্রতিযোগীদের।

করোনার ভাইরাসের দ্বিতীয় ঢেউ ২০২০ সালের থেকেও ভয়াবহ আকার ধারণ করেছে। দেশের অনেক রাজ্যেই লকডাউন বা কার্ফু চলছে। বেশিরভাগ মানুষকেই ঘরে থাকতে পরামর্শ করা হচ্ছে। ফিরে এসেছে ওয়ার্ক ফর্ম হোম কাজের পদ্ধতি। অন্যান্য ইন্ডাস্ট্রির মতো বিনোদন জগতও প্রভাবিত। তবে এই অতিমারীর সময়ও গানের রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল' (Indian Idol)  সিজন ১২-র শ্যুটিং চলছে। যেহেতু এখন পর্যন্ত শ্যুটিং নিষিদ্ধ হয়নি। তবে এই সময়ে সুরক্ষা ব্যবস্থার দিকে যথেষ্ট নজর দেওয়া হয়েছে। 

'ইন্ডিয়ান আইডল ১২'-র রিহার্সাল চলাকালীন একটি নেপথ্য ভিডিয়ো প্রকাশিত হয়েছে যেখানে শোয়ের প্রতিযোগী অরুনিতা কঞ্জিলাল (Arunita Kanjilal) গানের অনুশীলন করছেন। প্রায় এক মিনিটের একটি ভিডিয়োতে, তিনি তাঁর সুরেলা কণ্ঠে সকলকে মুগ্ধ করছেন। অরুনিতা, রামচন্দ্রের এক জনপ্রিয় স্তোত্র গাইছেন।

 

 

পিপিই কিট পরে রিহার্সাল 

কোভিড সংক্রমণ আটকাতে পিপিই কিট পরে রিহার্সাল করছেন অরুনিতা কঞ্জিলাল। শুধু তিনি নয়, স্টুডিওতে উপস্থিত অন্যান্য সঙ্গীতশিল্পী এবং প্রশিক্ষকরাও রয়েছেন একই ভাবে। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, প্রত্যেকেই সামাজিক দূরত্ব মেনে চলছেন। 

আরও পড়ুন: একই মঞ্চে অলকা- শানু - উদিত! জমজমাট 'ইন্ডিয়ান আইডল ১২'-র বিশেষ পর্ব 

এ আর রহমানের সামনে সুপারহিট গান

সম্প্রতি এই শোয়ে অতিথি বিচারক হয়ে এসেছিলেন সঙ্গীত শিল্পী এ আর রহমান। সেই সময় অরুণিতা কঞ্জিলালের গাওয়া 'তুহি রে' ও 'কেহনা হে কেয়া' গান দুটি গেয়েছিলেন। তাঁর কণ্ঠে এই গানগুলি শুনে প্রশংসায় পঞ্চমুখ সকলে। এমনকি শোয়ের বিচারক নেহা কক্কর বলেন যে, তিনি অরুনিতাকে 'ইন্ডিয়ান আইডল ১২'-তে বিজয়ী দেখতে চান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

Advertisement

 

আরও পড়ুন: Idian Idol 12: 'ইন্ডিয়ান আইডল'-র মঞ্চে বনগাঁর অরুনিতা 

'ইন্ডিয়ান আইডল ১২'-তে এই মুহূর্তে সকল প্রতিযোগীদের মধ্যেই চলছে হাড্ডাহাড্ডি লড়াই। অরুনিতা কঞ্জিলাল ছাড়াও পবনদীপ রাজন এবং আশীষ কুলকার্নিও সকলকে মুগ্ধ করতে সফল হয়েছেন বারবার। এবার শেষ পর্যন্ত কার হাতে উঠবে ট্রফি তা বলবে সময়। 

 

Advertisement