scorecardresearch
 

একই মঞ্চে অলকা- শানু - উদিত! জমজমাট 'ইন্ডিয়ান আইডল ১২'-র বিশেষ পর্ব

চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২ (Indian Idol 12)। এর আগের ১১ টি সিজিনের মতোই এই সিজিনেও প্রতি সপ্তাহে থাকছে চমক। আগামী সপ্তাহে  থাকছে বিশেষ পর্ব। প্রথমবার তিন সঙ্গীতশিল্পী একে অপরের বিপক্ষে। বিচারকদের সঙ্গে অলকা ইয়াগনিক (Alka Yagnik), উদিত নারায়ণ (Udit Narayan) ও কুমার শানু (Kumar Sanu) যোগ দিলেন ইন্ডিয়াল আইডলের মঞ্চেই। 

Advertisement
একই মঞ্চে অলকা- শানু - উদিত একই মঞ্চে অলকা- শানু - উদিত
হাইলাইটস
  • চলছে ইন্ডিয়ান আইডলের সিজন ১২।
  • এবার একই মঞ্চে অলকা- শানু - উদিত!
  • সপ্তাহান্তে সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব।

চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২ (Indian Idol 12)। এর আগের ১১ টি সিজিনের মতোই এই সিজিনেও প্রতি সপ্তাহে থাকছে চমক। আগামী সপ্তাহে  থাকছে বিশেষ পর্ব। প্রথমবার তিন সঙ্গীতশিল্পী একে অপরের বিপক্ষে। বিচারকদের সঙ্গে অলকা ইয়াগনিক (Alka Yagnik), উদিত নারায়ণ (Udit Narayan)কুমার শানু (Kumar Sanu) যোগ দিলেন ইন্ডিয়াল আইডলের মঞ্চেই। 

৯০- এর দশকে এই ত্রয়ীর গান যে রকম জনপ্রিয় ছিল। আজও একই ভাবে জনপ্রিয় অলকা - শানু -উদিত নারায়ণের গান‌। দীর্ঘদিন পর আবারও মঞ্চে একসঙ্গে তাঁরা। ৯০ মিনিটে ১০০ টি গান  হবে এই শিল্পীদের। তাঁদের গানে গলা মেলাবেন শোয়ের তিন বিচারক হিমেশ রেশামিয়া, নেহা কক্কর ও বিশাল দাদলানী‌। এমনকী বাদ যাবেন না সঞ্চালক আদিত্য নারায়ণও। 

সম্প্রতি 'ইন্ডিয়ান আইডল'-র একটি প্রোমো সম্প্রচারিত হয়েছে চ্যানেলে। যেখানে মিলেছে বিশেষ এই পর্বের ঝলক। 

তার মধ্যে থাকছে আরও বিশেষ চমক। কুমার শানু ও অলকা ইয়াগনিক একে অপরের সঙ্গে নেবেন গানে গানে টক্কর। বাঙালিদের জন্যে রয়েছে আরও এক উপরি পাওনা। বিশেষ এই পর্বে 'আগার তুম সাথ হো' গানটি গেয়ে অলকার মন জিতবেন বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। এর আগেও তাঁর গলায় বিভিন্ন সুরেলা গান শুনে মুগ্ধ হয়েছিলেন সকলে।

Advertisement

যদিও অরুনিতা,রিয়ালিটি শো-তে অংশগ্ৰহণ এই প্রথম নয়। এর আগেও জনপ্রিয় হয়েছিলেন তিনি। ২০১৩ সালে 'সা রে গা মা পা লিটল চ্যাম্প' বাংলাতে বিজয়ী হয়েছিলেন অরুনীতা।  যেখানে বিচারক আসনে ছিলেন হৈমন্তী শুক্লা,জয় সরকার,মহালক্ষ্মী আইয়ার। এরপর ২০১৪ সালেও সা রে গা মা পা লিটল চ্যাম্প' হিন্দিতে। যেখানে বিচারক আসনে ছিলেন আলকা ইয়াগনিক, মোনালি ঠাকুর ও শান। সম্প্রতি 'তানসেনের তানপুরা' ওয়েব সিরিজে একটি গান গেয়েছেন অরুনিতা। জয় সরকারের সুরে তাঁর কন্ঠে ' যদি তাকে চাই' গানটি যথেষ্ট মন ছুঁয়েছে সকলের।

আরও পড়ুন: বলিউডে পা কৌশিক গঙ্গোপাধ্যায়ের! কলকাতায় শুরু হল 'মনোহর পান্ডে' ছবির শ্যুটিং

বিশেষ এই পর্ব আগামী শনি ও রবিবার সন্ধ্যা ৮ টায় সোনি টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে।

Advertisement