scorecardresearch
 

Indian Idol 12 জিতলেন পবনদীপ, পেলেন ২৫ লক্ষ টাকা-লাক্সারি গাড়ি

ইন্ডিয়ান আইডল-১২ (Indian Idol 12) জিতলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। তিনি জিতে নিলেন ট্রফি।

Advertisement
পবনদীপ রাজন পবনদীপ রাজন
হাইলাইটস
  • দেশের সবথেকে বড় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল-এর সিজন ১২ শেষ হল
  • বেশ কিছুদিন ধরে চলল এই প্রতিযোগিতা
  • অনেক চড়াই-উতরাই দেখা গিয়েছিল

দেশের সবথেকে বড় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল-এর সিজন ১২ (Indian Idol 12) শেষ হল। বেশ কিছুদিন ধরে চলল এই প্রতিযোগিতা। অনেক চড়াই-উতরাই দেখা গিয়েছিল। করোনা-কালে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আর এমন হয়েছে শুটিং, শিডিউল এবং লোকেশন সব বদলাতে হয়েছে। 

শো নিয়ে ট্রোল
এমনও হয়েছে শো (Indian Idol 12)-এর প্রতিযোগী, বিচারক এবং উপহার নিয়ে ট্রোল হয়েছে। তবে সব প্রতিকূলতা পেরিয়ে এগিয়ে চলেছে শো। আর শেষ হয়েছে। সাফল্য পেয়েছে। মানুষের উৎসাহও ছিল এই শো নিয়ে। কে জিতবে প্রতিযোগিতা অপেক্ষা করছিলন অনেক দর্শকই।

জয়ী পবনদীপ রাজন
ইন্ডিয়ান আইডল-১২ (Indian Idol 12) জিতলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। তিনি জিতে নিলেন ট্রফি। পুরস্কার হিসেবে পেলেন বিলাসবহুল গাড়ি এবং ২৫ লক্ষ টাকা।

কারা ফাইনালে ছিলেন?
দ্বিতীয় হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল। তিনি জোর টক্কর দিয়েছিলেন। এই প্রতিযোগিতা (Indian Idol 12)-য় তৃতীয় হয়েছেন সায়লী কাম্বলে। চতুর্থ মহম্মদ দানিশ, পঞ্চম হয়েছেন নিহাল, সম্মুখপ্রিয়া সবথেকে কম ভোট পেয়েছন। আর তিনি ষষ্ঠ স্থানে শেষ করেছেন। 

প্রবল লড়াই
স্বাভাবিক ভাবেই এই প্রতিযোগিতা (Indian Idol 12) জেতার জন্য ছিল প্রবল লড়াই। দেশের অনযতম বড় শো বলে কথা। তা ই তা জেতার জন্য সবাই জান-প্রাণ লড়িয়ে দিয়েছিলেন। নিজেদের পরিশ্রম, প্রতিভা কাজে লাগিয়ে তাঁরা এই জায়গায় এসেছেন। এবং শেষ পর্যন্ত নিজেদের জায়গা করে নিয়েছেন ফাইনালে।

Advertisement

ফাইনালে বদল
এবার একটা নতুন জিনিস দেখা গিয়েছিল। আর তা হল ফাইনালের প্রতিযোগীর সংখ্য়া। আগে থাকতেন ৫ জন। এবার তা করা হয়েছে ৬ জনের। তাঁরা হলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan), মহম্মদ দানিশ, সম্মুখ প্রিয়া, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল এবং সায়লী কাম্বলে। 

জিতে নিয়েছেন মন
এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অনেকে। তবে জিতেছেন একজনই। এটাই প্রতিযোগিতার নিয়ম। তবে অনেকেই মন জয় করে নিয়েছেন এ কথা বললে ভুল বলা হবে না। যেমন অরুণিতা কাঞ্জিলালকে করণ জোহর নিজের ছবিতে গান গাওয়ার সুযোগ দিয়েছেন। আবার অনেক প্রতিযোগীকে হিমেশ রেশম্মিয়া অ্য়ালবাম বানানোর প্রস্তাব দিয়েছেন।

 

Advertisement