scorecardresearch
 

Kanchan- Sreemoyee Serial: নতুন ধারাবাহিকে জুটিতে কাঞ্চন - শ্রীময়ী? টেলিপাড়ায় জোর জল্পনা

Kanchan Mullick- Sreemoyee Chattoraj: এবার টলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে নতুন কথা। শীঘ্রই জুটিতে দেখা যাবে অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। 

Advertisement
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ফেসবুক) কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ফেসবুক)

গত প্রায় দু'বছর ধরে শিরোনামে রয়েছেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। এবার টলিপাড়ার (Television) অন্দরে শোনা যাচ্ছে নতুন কথা। শীঘ্রই জুটিতে দেখা যাবে দুই তারকাকে। 

শোনা যাচ্ছে, স্টার জলসার নতুন ধারাবাহিক (New Mega Serial) 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' (Kamala O Sriman Prithviraj)-এ গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শ্রীময়ী এবং তাঁর সঙ্গী হচ্ছেন কাঞ্চন। এর আগে কখনও জুটি হিসাবে দেখা যায়নি তাঁদের। সূত্র মারফত জানা যাচ্ছে, ইতিমধ্যে এই ধারাবাহিকের শ্য়ুটিং শুরু করেছেন কাঞ্চন- শ্রীময়ী। যদিও এবিষয় মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। সংবাদমাধ্যমকে জানিয়েছেন , "এখনই কিছু বলতে পারব না। সময় আসলে সব কিছু জানাব।"  

আরও পড়ুন: 'আমরা দুনিয়ার পরওয়া করি না', দুর্নিবারকে বিয়ের ১ মাস আগে মুখ খুললেন ঐন্দ্রিলা

বর্তমানে ছোট পর্দার চেনা মুখ শ্রীময়ী। একাধিকবার নেতিবাচক চরিত্রে দেখা গেলেও, তিনি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন 'কৃষ্ণকলি' মেগাতে রাধারাণী চরিত্রে। টেলি নায়িকাকে শেষবার দেখা গিয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' ধারাবাহিকে। এরপর কোনও কাজ পাচ্ছেন না বলে, ক্ষোভ প্রকাশ করেছিলেন সংবাদমাধ্যমে। পর্দায় প্রথমবার কাঞ্চন- শ্রীময়ীর জুটিতে আসার এই গুঞ্জন সামনে আসতেই, বেশ শোরগোল শুরু হয় টেলিপাড়ায়। 

আরও পড়ুন: এবার মৃত্যু রহস্যের গল্পে দেবলীনা- আরিয়ান, আসছে নতুন সিরিজ
  

প্রসঙ্গত, বছর দুয়েক আগে কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই অশান্তির জল গড়ায় অনেক দূর। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। প্রায়ই একসঙ্গে ফ্রেমবন্দী হোন কাঞ্চন- শ্রীময়ী। তাঁদের জুটি তথা নতুন ধারাবাহিক, ছোট পর্দার দর্শকেরা কতটা পছন্দ করেন এবার সেটাই দেখার। 

Advertisement

 

Advertisement